scorecardresearch
 

Zodiac: শনি-মঙ্গলের অশুভ যোগ! অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা

মোট ৪০ দিন শনি এবং মঙ্গলের একত্র হওয়া অনেক রাশির জন্য সমস্যা এবং অনেকের জন্য লাভ বয়ে আনছে। অনেক রাশির জন্য শনি ও মঙ্গল গ্রহের মিলন ভালো নয়। এই অশুভ যোগ চলাকালীন অর্থাৎ ৪০ দিন পর্যন্ত কোন শুভ কাজ করবেন না এই রাশির জাতকরা। এই সময়ে খুব সতর্ক থাকতে হবে তাদের।

Advertisement
শনি-মঙ্গলের অশুভ যোগ! অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা শনি-মঙ্গলের অশুভ যোগ! অত্যন্ত সাবধানে থাকুন এই রাশির জাতকরা

Zodiac: বাসন্তী পুজোর সময় মঙ্গল গ্রহ তার রাশি পরিবর্তন করছে। ৭ এপ্রিল এই রাশি পরিবর্তন ঘটছে। আসলে, মঙ্গল এখন মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মকর রাশিতে শনি এবং মঙ্গল কুম্ভ রাশিতে, তারপর ১৭ মে পর্যন্ত শনি আবার মঙ্গলের সঙ্গে কুম্ভ রাশিতে থাকবে। মোট ৪০ দিন শনি এবং মঙ্গলের একত্র হওয়া অনেক রাশির জন্য সমস্যা এবং অনেকের জন্য লাভ বয়ে আনছে। অনেক রাশির জন্য শনি ও মঙ্গল গ্রহের মিলন ভালো নয়। এই অশুভ যোগ চলাকালীন অর্থাৎ ৪০ দিন পর্যন্ত কোন শুভ কাজ করবেন না এই রাশির জাতকরা। এই সময়ে খুব সতর্ক থাকতে হবে তাদের।


কারা থাকবেন সাবধানে!

আসুন আমরা আপনাকে বলি যে এই তিনটি রাশি কর্কট, কন্যা এবং ধনু রাশির নিজেদের যত্ন নেওয়া উচিত। আর্থিক দিক থেকে নানা সমস্যা আসতে পারে এই সময়। একই সঙ্গে পথ দুর্ঘটনা ঘটতে পারে। সাবধানে গাড়ি বা বাইক চালানোর পরার্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত ভবিষ্যতে সমস্যা তৈরি করতে পারে। প্রলোভনে পা দিলে বড় ক্ষতির আশঙ্কা রয়েছে।


এদের জন্য সময় ভালো

অন্য দিকে মেষ, কুম্ভ, বৃষ, মিথুন, মকর এভং সিংহ রাশির জাতকদের জন্য এই সময় ভালো ফল দেবে। মকর ও কুম্ভ রাশির জন্য শনি-মঙ্গল শুভ ও ইতিবাচক ফল দিচ্ছে। মেষ রাশির জাতক জাতিকারা ব্যবসায় উন্নতির সুযোগ পাবেন, আয়ের উপায়ও বাড়বে। সামগ্রিকভাবে এই যোগ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো সুযোগ পাচ্ছে বলে মনে হচ্ছে।

কুম্ভ সঠিক সিদ্ধান্ত নেবে এবং আপনি সম্মান পাবেন। সরকারি স্কিম থেকে সুবিধা পাওয়ার লক্ষণও রয়েছে। বৃষ রাশির জাতকদের ব্যবসা ভালো যাবে। এছাড়াও মিথুন রাশির জাতক জমি- বাড়ি ইত্যাদি কিনতে পারেন। এই পরিবর্তনটি মকর রাশির জাতকদের জন্যও খুব উপকারী প্রমাণিত হবে। সিংহ রাশির জন্য এখন ভালো চাকরি পাওয়া যেতে পারে। পরিবারে সম্পর্ক ভালো থাকবে এবং জীবনে নিখুঁত সম্প্রীতি থাকবে।

Advertisement

 

Advertisement