scorecardresearch
 

Mangal Ast Unlucky Zodiac: অস্ত যাচ্ছেন মঙ্গল, ৩ রাশিতে অশান্তি আসতে পারে চাকরি-ব্যবসায়; ব্যয় বৃদ্ধি

বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে। বলা হয়, মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কোনও ব্যক্তি চাকরি বা ব্যবসায় উন্নতি করতে পারে না। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের শক্তিশালী হওয়ার কারণে নানা ধরনের শারীরিক ও মানসিক সুখ লাভ করেন। মঙ্গল ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে অস্ত যেতে চলেছে।

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে
  • বলা হয়, মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কোনও ব্যক্তি চাকরি বা ব্যবসায় উন্নতি করতে পারে না
  • মঙ্গল ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে অস্ত যেতে চলেছে

Mangal Ast Unlucky Zodiac: বৈদিক শাস্ত্রে মঙ্গলকে একটি গতিশীল গ্রহ হিসেবে ধরা হয়েছে। বলা হয়, মঙ্গল গ্রহের আশীর্বাদ ছাড়া কোনও ব্যক্তি চাকরি বা ব্যবসায় উন্নতি করতে পারে না। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের শক্তিশালী হওয়ার কারণে নানা ধরনের শারীরিক ও মানসিক সুখ লাভ করেন। মঙ্গল ২৪ সেপ্টেম্বর কন্যা রাশিতে অস্ত যেতে চলেছে। যে রাশিতে অস্ত যাচ্ছেন তার অধিপতি হলেন বুধ, যাকে মঙ্গল গ্রহের শত্রু বলে মনে করা হয়। ৩টি রাশির জন্য খুব কঠিন সময় শুরু হতে চলেছে। যতদিন মঙ্গল অস্ত অবস্থায় থাকবে, ততদিন এই রাশির জাতক জাতিকাদের অশুভ ঘটনা এড়াতে কিছু বিশেষ ব্যবস্থা নিতে হবে, নাহলে কোনও বড় সমস্যা বা দুঃখ তাদের জন্য অপেক্ষা করবে। জেনে নিন ৩ রাশি কারা।

মঙ্গল গ্রহ দ্বারা প্রভাবিত রাশি

বৃষ রাশি
মঙ্গল গ্রহের অস্ত যাওয়ার কারণে চাকরির প্রতি আপনার আগ্রহ কমে যাবে। পর্যাপ্ত বেতন বৃদ্ধি এবং পদোন্নতির অভাবে নতুন চাকরি খুঁজতে শুরু করবেন। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সঙ্গে বিবাদ হতে পারে। অনেক সময় ধৈর্য হারাবেন এবং প্রতিটি বিষয়ে রেগে যাবেন। ভ্রমণের সময় অসতর্ক হলে আর্থিক ক্ষতি হতে পারে। আপনি আপনার সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি
মঙ্গল গ্রহের কারণে আর্থিক চ্যালেঞ্জগুলি সমস্যায় ফেলবে। আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি হতে পারে। সঙ্গীর সঙ্গে তর্ক বা বিবাদ সমস্যার সম্মুখীন হতে করতে পারে। নিরাপত্তাহীনতা বোধ স্বাস্থ্য সমস্যা দিতে পারে। অ্যালার্জি সংক্রান্ত রোগ আপনাকে কষ্ট দিতে পারে।

মীন রাশি
এই মঙ্গল ট্রানজিট উত্তেজনাপূর্ণ হবে না। ব্যবসায় প্রতিযোগীরা সমস্যা তৈরি করতে পারে। আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। আউটসোর্সিং এবং বিদেশী উত্সের মাধ্যমে মুনাফা অর্জন করতে সক্ষম হবেন না। সঙ্গীর সঙ্গে সুখ বজায় রাখতে পারবেন না।

Advertisement

Advertisement