scorecardresearch
 

Neech Bhang Rajyog 2023 Lucky Zodiac: নীচভঙ্গ রাজযোগে জুনেই দেদার কামাই, সম্পত্তি লাভ ৩ রাশির

Neechbhang Rajyog 2023 Mangal Gochar: গ্রহরা ঘর পরিবর্তন করার সময় অনেক সময় শুভ ও অশুভ নানান যোগও তৈরি করে থেকে। যার প্রভাব পড়ে বারো রাশির উপরেই। জ্যোতিষশাস্ত্রে (astrology) মঙ্গল চলতি মাসে কর্কট রাশিতে প্রবেশ করে তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। তারা সকল কাজেই এগিয়ে যেতে পারবেন। দেখুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

Advertisement
নীচভঙ্গ রাজযোগে জুনেই দেদার কামাই, সম্পত্তি লাভ ৩ রাশির নীচভঙ্গ রাজযোগে জুনেই দেদার কামাই, সম্পত্তি লাভ ৩ রাশির
হাইলাইটস
  • তৈরি হল নীচভঙ্গ রাজযোগ
  • লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ
  • ৩ রাশির দারুণ সময় শুরু

Mars Transit Effects 2023 Neechbhanga Raj Yog : মঙ্গলকে আমরা সাহসিকতা, ভূমি, দুর্ঘটনা, বীরত্বের কারক বলেই জানি। মঙ্গল গ্রহ সেনাপতি গ্রহ নামেও পরিচিত। প্রায় প্রতি মাসেই তার স্থান পরিবর্তন করে অন্য রাশিতে গমন করে মঙ্গল। বর্তমানে কর্কট রাশিতে রয়েছে মঙ্গল। মঙ্গল স্থান পরিবর্তন করার কারণে তৈরি হয়েছে 'নীচভঙ্গ রাজযোগ’। এই যোগের শুভ প্রভাব পড়বে কিছু রাশির ব্যক্তিদের ওপর। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

আরও পড়ুনঃ এ মাসেই চাকরিতে পদোন্নতির যোগ এই ৪ রাশির, চমকাবে ভাগ্যও

আরও পড়ুনঃ ৩১ মে থেকে সুসময় শুরু ৬ রাশির, অর্থপ্রাপ্তির যোগ

জ্যোতিষশাস্ত্রে প্রত্যেকটি গ্রহই নির্দিষ্ট সময় মতো তার ঘর পরিবর্তন করে বারো রাশির ব্যক্তিদের উপরে বিশেষ প্রভাব ফেলে। গ্রহরা প্রতিমাসেই ঘর পরিবর্তন করে থাকে। এসময় তারা সকল রাশির ব্যক্তিদের উপরে বিশেষ প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে কারোর জন্য নেতিবাচক হতে পারে। গ্রহরা ঘর পরিবর্তন করার সময় অনেক সময় শুভ ও অশুভ নানান যোগও তৈরি করে থেকে। যার প্রভাব পড়ে বারো রাশির উপরেই। জ্যোতিষশাস্ত্রে (astrology) মঙ্গল চলতি মাসে কর্কট রাশিতে প্রবেশ করে তৈরি করেছে 'নীচভঙ্গ রাজযোগ’। এই যোগ অত্যন্ত শুভ। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। তারা সকল কাজেই এগিয়ে যেতে পারবেন। দেখুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন। 

মেষ (Aries)

জাতক জাতিকাদের ওপর নীচভঙ্গ রাজযোগের শুভ প্রভাব পড়বে। এই সময় আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। সেখানে আপনার খুব লাভ হবে। শুধু তাই নয় এসময় আপনি দাম্পত্য জীবনে সুখের মুখ দেখবেন। পারিবারিক জীবনে এতটাই সুখে থাকবেন যে আপনার মানসিক চাপ অনেকটাই কমবে। আপনি নতুন ব্যবসা শুরু করতে পারেন, সেখান থেকে লাভ হবার সম্ভাবনা রয়েছে আপনার।

Advertisement

মিথুন (Gemini) 

জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় শুভ যোগের কারণে তাদের জীবনে আর্থিক দিকে খুব লাভ হবে। তারা সকল কাজে এগিয়ে যেতে পারবেন। কর্মক্ষেত্রে উন্নতি করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে। সাফল্যের সময় শুরু হবে। যারা ব্যবসায়ী তাদের সাফল্যের সময় শুরু। এসময় যারা মার্কেটিং, শিল্প, বাণিজ্যিক ব্যবসার সঙ্গে যুক্ত তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। 

কন্যা (Virgo)

জাতক জাতিকাদের পঞ্চম ঘরে তৈরি হবে এই যোগ। এসময় আপনাদের আয়ের ঘরেই তৈরি হবে এই যোগ। আপনাদের আয় খুব বৃদ্ধি পাবে। জীবনে সাফল্যের সময় শুরু। দূরে কোথাও স্ত্রীকে নিয়ে ঘুরতে যেতে পারেন। সেখান থেকে লাভের সম্ভাবনা রয়েছে। যারা সরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে লাভ হবে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরির জন্য বাইরে কোথাও যেতে হতে পারে, ইনক্রিমেন্ট হওয়ার সম্ভাবনা রয়েছে আপনাদের।

 

Advertisement