scorecardresearch
 

Golden Time 2023, Lucky Zodiac: আগামী ৪৮ দিন এই রাশির ‘গোল্ডেন টাইম’, অর্থলাভ-পেশায় সাফল্যের যোগ

Golden Time 2023, Lucky Zodiac: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন একটি বিশেষ রাশির মানুষের জন্য অত্যন্ত শুভ ফলদায়ক হতে চলেছে। আগামী ১ জুলাই থেকে ১৮ অগাস্ট পর্যন্ত, এই রাশির জাতক-জাতিকাদের জন্য একাধিক ‘সুবর্ণ সুযোগ’ তৈরি করবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই পরিবর্তন কোথায় কতটা প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
আগামী ৪৮ দিন এই রাশির ‘গোল্ডেন টাইম’, অর্থলাভ-পেশায় সাফল্যের যোগ! আগামী ৪৮ দিন এই রাশির ‘গোল্ডেন টাইম’, অর্থলাভ-পেশায় সাফল্যের যোগ!
হাইলাইটস
  • মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন একটি বিশেষ রাশির মানুষের জন্য অত্যন্ত শুভ ফলদায়ক হতে চলেছে।
  • আগামী ১ জুলাই থেকে ১৮ অগাস্ট পর্যন্ত, এই রাশির জাতক-জাতিকাদের জন্য একাধিক ‘সুবর্ণ সুযোগ’ তৈরি করবে।

Mangal Gochar 2023, Golden Time-Lucky Zodiac: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন মকর রাশির মানুষের জন্য বিশেষ হতে চলেছে। আগামী ১ জুলাই থেকে ১৮ অগাস্ট পর্যন্ত, মকর রাশির জাতক-জাতিকাদের জন্য ‘সুবর্ণ সুযোগ’ তৈরি করবে। গবেষণামূলক কাজে আগ্রহ দেখাবেন। এই রাশির জাতক-জাতিকারা সবাই সমস্যার সহজে সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হতে পারে।

মঙ্গল এই রাশির জাতক-জাতিকাদের সুখ ও সুবিধা দিতে চলেছে। এমতাবস্থায় তার গভীর জ্ঞানের জায়গায় আসাটা হবে সমস্যার সমাধান খুঁজতে বের হয়ে যাওয়ার মতো। এই সময় নষ্ট না করে মকর রাশির জাতক-জাতিকারা কাজে মনোযোগ দেবেন। এই সময়ে পড়ুয়াদের উচিত পড়াশোনায় মনোযোগ দেওয়া। যাঁরা গবেষণার সঙ্গে যুক্ত, তাঁদের সম্পূর্ণ মনোযোগ দিতে হবে প্রকল্পে। রোগের সাথে লড়াই করার ক্ষমতা থাকবে। মুনাফা অর্জনের জন্য বড় বিনিয়োগ করতে পারেন। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই পরিবর্তন কোথায় কতটা প্রভাব ফেলতে চলেছে।

সামগ্রিক সাফল্য:
মকর রাশির জাতক-জাতিকারা যদি এমন একটি সংস্থায় কাজ করেন যেখানে জিনিসগুলি নিয়ে গবেষণা করা হয়। মেডিকেল আইটি ইত্যাদি ইত্যাদি বুদ্ধিমত্তাসম্পন্ন কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। মকর রাশির জাতক-জাতিকারা যদি একটি প্রকল্পে কাজ করছেন, তাহলে মকর রাশির জাতক-জাতিকারা এই সময়ে ফলাফল পেতে পারেন। চাকরিপ্রার্থী বা যারা প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের কঠোর প্রস্তুতি নেওয়া উচিত, এই ৪৮ দিনের মধ্যে এই রাশির জাতক-জাতিকাদের সম্পূর্ণ মনোযোগ দিয়ে প্রতিযোগিতা সাফ করতে হবে। মেডিক্যালের প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্রছাত্রীদের জন্য সময়টি উপযুক্ত, পরীক্ষা কাছাকাছি থাকলে ব্যবহারিক বিষয়ে মনোযোগ দিয়ে আরও ভালো নম্বর পাওয়া যাবে।

আরও পড়ুন

অর্থ ও পেশা:
মঙ্গল গ্রহের শক্তি এই রাশির জাতক-জাতিকাদের তীক্ষ্ণ করে তুলবে, অন্যদিকে অন্যান্য গ্রহের সংমিশ্রণও এই রাশির জাতক-জাতিকাদের বিভ্রান্তিতে ফেলতে পারে। যারা অনেক দিন ধরে চাকরি পরিবর্তনের পরিকল্পনা করছেন, এখনই থামুন, যতক্ষণ না ভালো অফার আসে, এই রাশির জাতক-জাতিকাদের ধৈর্য ধরতে হবে। ব্যবস্থাপনার সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভালো কাজ করতে পারবেন।

Advertisement

রোগ-অসুস্থতা:
মকর রাশির জাতক-জাতিকারা রোগের বিরুদ্ধে লড়াই করার পূর্ণ ক্ষমতা রয়েছে। পাশাপাশি অন্যান্য গ্রহের সংমিশ্রণও মকর রাশির জাতক-জাতিকারা এই সময়ে অনুকূলে রয়েছে। তবে খাবার ও পানীয়ের প্রতি অবহেলা বিপজ্জনক হতে পারে! তাই সতর্ক থাকুন। খুব ঠান্ডা বা গরম থেকে শরীর বাঁচিয়ে চলুন। যাদের তাড়াতাড়ি ঠান্ডা লাগে, তাদের এই সময়ে অবহেলা করা উচিত নয়, অসুস্থ হয়ে পড়তে পারেন। মসলাযুক্ত ঝাল খাবার এড়িয়ে চলাই মঙ্গল। শারীরিক সুস্থতায় ফিটনেস, যোগাসনে সময় দিন। কিছু না পারলে অবশ্যই অন্তত মর্নিং ওয়াক করতে যান।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement