scorecardresearch
 

Samsaptak Yog July Careful Zodiac: মুখোমুখি শনি-মঙ্গল, জুলাইতে আর্থিক ক্ষতি-স্বাস্থ্য সমস্যার আশঙ্কা ৪ রাশির

Mangal Gochar 2023: প্রতি মাসে কিছু গ্রহ এক রাশি থেকে অন্য রাশিতে গোচর করে। মঙ্গল গ্রহ সিংহ রাশিতে গোচর করতে যাচ্ছে। এই সময় মঙ্গল শনির মুখোমুখি হবে। মঙ্গল এবং শনির এই যোগ কিছু রাশির জাতকদের জন্য অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হতে চলেছে।

Advertisement
 জুলাইতে সাবধান ৪ রাশি জুলাইতে সাবধান ৪ রাশি

Mangal Gochar 2023 Effects: জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী মাসে ১ জুলাই মঙ্গল সিংহ রাশিতে প্রবেশ করতে চলেছে। মঙ্গল একটি অগ্নি উপাদানের গ্রহ এবং সিংহও অগ্নি উপাদানের রাশি। এমতাবস্থায় মঙ্গল যখন এই রাশিতে প্রবেশ করবে তখন মঙ্গল গ্রহ উগ্র হয়ে উঠবে। এই সময়কালে সিংহ রাশিতে মঙ্গল আসার কারণে শনি ও মঙ্গলের সমসপ্তক যোগ তৈরি হচ্ছে। প্রসঙ্গত শনি এই সময়ে কুম্ভ রাশিতে বসে আছেন। আর এই দুটি গ্রহ থাকবে একে অপরের বিপরীত। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই সময়ে শনি বক্রী  অবস্থায় আছে  এবং মঙ্গলের মুখোমুখি হলে প্রাকৃতিক দুর্যোগে অর্থহানি হওয়ার সম্ভাবনা থাকে। এই সময়ে সমসপ্তক  যোগ গঠিত হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের এই সময়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। 

মেষ রাশি (Aries)
মঙ্গল ও শনির মুখোমুখি হওয়ার কারণে মেষ রাশির জাতক জাতিকাদের উপর বিরূপ প্রভাব দেখা যাবে। এই সময়ে স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। পেট সংক্রান্ত সমস্যা হতে পারে। শুধু তাই নয়, এ সময় খাবার-দাবারে বিশেষ যত্ন নিতে হবে। এই সময়েও সাবধানে যানবাহন ব্যবহার করুন। প্রেমের ক্ষেত্রেও এই সময়টি অনুকূল নয়। যারা প্রেমের সম্পর্কে আছেন তারা সঙ্গীর সামনে তাদের অনুভূতি প্রকাশ করতে অসুবিধার সম্মুখীন হতে পারেন। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
মঙ্গল ও শনির মুখোমুখি হওয়ার কারণে সমসপ্তক যোগ তৈরি হচ্ছে। এমতাবস্থায় এসব লোকের বক্তব্য একটু তিক্ত হতে পারে। এই সময়ে তাই কথা বলার সময় বক্তব্য নিয়ন্ত্রণ করা খুব গুরুত্বপূর্ণ। তর্ক করা থেকে বিরত থাকুন অন্যথায় আপনার ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হতে পারে। এই সময়ে সম্পর্কের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। মায়ের সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে এর প্রভাব দেখা যাবে। তবে শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
এই রাশির জাতকদের এই সময়ে অর্থনৈতিক পরিস্থিতির সঙ্গে লড়াই করতে হতে পারে। অর্থনৈতিক অবস্থার দিকে বিশেষ খেয়াল রাখুন। টাকা বেশি খরচ করতে হতে পারে। এই সময়ে, আপনাকে খুব সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। যারা বিদেশ যাওয়ার পরিকল্পনা করছেন তাদের একটু অপেক্ষা করতে হতে পারে। এই সময়ে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মধ্য দিয়ে যেতে হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার স্বাস্থ্যের প্রতি অসতর্ক হবেন না। এই সময়ে আপনি যে কোনও বিষয়ে চাপে থাকতে পারেন। 
 
মকর রাশি (Capricorn)
মকর রাশির জাতক জাতিকাদের এই সময়ে বেশি খরচ করতে হতে পারে। এই সময়ে, আপনাকে সুযোগ-সুবিধার জন্য বেশি খরচ করতে হতে পারে। এ সময় চিন্তা করে যানবাহন ব্যবহার করুন। অন্যথায় আপনি শারীরিক সমস্যার সম্মুখীন হতে  পারেন। পরিবারে অশান্তি হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে একে অপরের প্রতি অনুরাগ ও ভালোবাসা কম দেখা যাবে। পারিবারিক বিবাদে বহিরাগতদের হস্তক্ষেপ করতে দেবেন না। যত তাড়াতাড়ি সম্ভব বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement