scorecardresearch
 

Mangal Blessing Zodiac till 18 August: টানা ২১ দিন সোনায় মোড়া কপাল, যা করবেন তাতেই সাফল্য ৫ রাশির

Mangal Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের গোচর সমস্ত রাশির জাতকদের জীবনকে প্রভাবিত করে। জুলাই মাসে সিংহ রাশিতে মঙ্গল গোচরের কারণে কিছু রাশির ভাগ্য খুলে যাচ্ছে। আগামী ২১ দিন এই রাশির জাতকদের জন্য সুখে ভরপুর হবে, জেনে নিন এই রাশির জাতকদের সম্পর্কে।

Advertisement
বিরাট অর্থযোগ ৫ রাশির বিরাট অর্থযোগ ৫ রাশির

Mars Transit 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে এবং প্রতিটি গ্রহের গোচর  সমস্ত রাশির উপর আলাদা আলাদা প্রভাব ফেলে। মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গল গ্রহ সিংহ রাশিতে প্রবেশ করেছে ১ জুলাই। মঙ্গল গ্রহের একটি রাশি থেকে অন্য রাশিতে গোচর করতে ৪৫ ​​দিন সময় লাগে।

 মঙ্গল ১৮ অগাস্ট পর্যন্ত সিংহ রাশিতে থাকবে।  এর পরে, সিংহ রাশি ছেড়ে  কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে, কিছু রাশির জাতকরা  নীচভঙ্গ রাজযোগের ইতিবাচক প্রভাবগুলি পাবে। এছাড়াও এই সময়ে মৎস্য যোগ ও বিষ্ণু যোগ গঠিত হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর  শুভ ও ফলদায়ক হতে চলেছে। 

মেষ রাশি (Aries)
সিংহ রাশিতে মঙ্গল গোচরের ফলে মেষ রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হয়েছে। মঙ্গলের চাল আপনার পেশা এবং ব্যবসায় লাভ বয়ে আনবে। এই সময়ে আয় বৃদ্ধি পাবে এবং হঠাৎ করে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি সঞ্চয় করতে সক্ষম হবেন। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা প্রতিপক্ষকে জয় করতে সক্ষম হবেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
এই রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের গোচর  ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে আর্থিক উন্নতি ও লাভ হবে। মিথুন রাশির জাতক জাতিকাদের সমাজে সম্মান ও স্বীকৃতি বৃদ্ধি পাবে। এ সময় আপনার  বীরত্ব ও পরাক্রম ফুটে উঠবে। এই সময়ে, আপনি সম্পত্তি সংক্রান্ত বিরোধ শান্তিপূর্ণভাবে নিষ্পত্তি করতে সক্ষম হবেন। ব্যবসা-বাণিজ্যের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টি লাভজনক। 

সিংহ রাশি (Leo)
১৮ অগাস্ট পর্যন্ত এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আপনার সমস্ত কাজ সফল হবে। আপনি সম্পত্তি এবং যানবাহন সম্পর্কিত সুবিধা পাবেন। শুধু তাই নয়, এই সময়ে আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে কিছু গুরুত্বপূর্ণ বস্তু ক্রয় করতে পারেন। চাকরিজীবিরা পদোন্নতি এবং নতুন চাকরির অফার পাবেন। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
এই সময়ে ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। শুধু তাই নয়, চাকরিজীবীরাও এ সময়ে উপকৃত হবেন। ব্যবসা এবং চাকরি উভয় ক্ষেত্রেই প্রচেষ্টা অনুকূল ফল দেবে। আর্থিক দিক থেকেও এই রাশির জাতকরা শক্তি পাবেন। অন্যদিকে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি থেকে এ সময়ে লাভ হবে। 

মীন রাশি (Pisces)
গ্রহের গোচর এই রাশির জাতকদের জন্যও শুভ ফল বয়ে এনেছে। আপনি এই সময়ে পদোন্নতি পাবেন এবং ১৮ অগাস্ট পর্যন্ত সৌভাগ্য আপনার সঙ্গী হবে। বিদেশ যাত্রা লাভজনক হতে পারে। এই সময়ে আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আটকে থাকা কাজগুলি সম্পন্ন হবে এবং ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে, যা লাভজনক প্রমাণিত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement