scorecardresearch
 

Mangal Gochar 2023: প্রায় আড়াই মাস মিথুন রাশিতে থাকবে মঙ্গল, এই ৩ রাশির বিপুল ধন-সম্পদ বৃদ্ধির সম্ভাবনা

মিথুন রাশিতে মঙ্গলের আগমন (Mangal Gochar 2023) এবং শনির সঙ্গে নবম পঞ্চম যোগ মিলে তৈরি হবে নির্মাণ যোগ (Nirman Yog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে।

Advertisement
প্রায় আড়াই মাস মিথুন রাশিতে থাকবে মঙ্গল, এই ৩ রাশির বিপুল ধন-সম্পদ বৃদ্ধির সম্ভাবনা প্রায় আড়াই মাস মিথুন রাশিতে থাকবে মঙ্গল, এই ৩ রাশির বিপুল ধন-সম্পদ বৃদ্ধির সম্ভাবনা
হাইলাইটস
  • পছন্দসই কাজের অফার পেতে পারেন
  • ব্যবসায় ভাল মুনাফা পেতে পারেন

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, বীরত্ব এবং সম্পত্তির কারক হিসাবে বিবেচনা করা হয়। তাই জ্যোতিষশাস্ত্রে মঙ্গল গ্রহের স্থানান্তর খুবই গুরুত্বপূর্ণ। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ৫ মাস পর মিথুন রাশিতে ফিরে আসছে মঙ্গল। মিথুন রাশিতে মঙ্গলের আগমন (Mangal Gochar 2023) এবং শনির সঙ্গে নবম পঞ্চম যোগ মিলে তৈরি হবে নির্মাণ যোগ (Nirman Yog)। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিন্তু ৩টি রাশি আছে, যাদের জন্য এই ট্রানজিট শুভ এবং ফলদায়ক হতে পারে। আসুন জেনে নিই এই রাশিগুলো কোনগুলো...

মকর রাশি

মঙ্গল গমন আপনার জন্য শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশি থেকে ষষ্ঠ ঘরের অধিপতি। এছাড়াও, মঙ্গলকে মকর রাশিতে উচ্চতর বলে মনে করা হয়। তাই এই সময়ে আপনি আপনার পছন্দসই কাজের অফার পেতে পারেন। এর পাশাপাশি আপনি আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। কিন্তু বাবার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। এছাড়াও, এই সময়ে রাগের উপর একটু নিয়ন্ত্রণ রাখুন। সেই সঙ্গে একটু চিন্তা করেই চাকরির প্রস্তাব গ্রহণ করুন।

আরও পড়ুন: Shukra Gochar 2023: হোলির পর মেষে পাড়ি শুক্রের, প্রেম-দাম্পত্যে সুখ ৫ রাশির; হবে টাকার বৃষ্টিও

মেষ রাশি

মঙ্গল রাশি আপনার জন্য আর্থিকভাবে ভাল প্রমাণিত হতে পারে। কারণ মঙ্গল হল আপনার রাশির অধিপতি এবং এটি আপনার ট্রানজিট চার্টের তৃতীয় ঘরে প্রবেশ করবে। যা সাহস ও বীরত্বের স্থান হিসেবে বিবেচিত হয়। তাই এই সময়ে আপনার সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। এর সঙ্গে সঙ্গে আপনার অনেক আটকে থাকা কাজ শেষ হয়ে যাবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য এই ট্রানজিটটি শুভ হবে। একই সময়ে, আপনি এই সময়ে ভাই এবং বোনদের সমর্থনও পাবেন। অন্যদিকে, যাদের ব্যবসা বিদেশের সঙ্গে যুক্ত তাঁরা এই সময়ে ভাল মুনাফা পেতে পারেন।

Advertisement

কন্যা রাশি

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা উপকারী হতে পারে। কারণ মঙ্গল আপনার ট্রানজিট রাশির দশম ঘরে গমন করতে চলেছে। যা কর্মভাব হিসেবে বিবেচিত হয়। সেই কারণে এই সময়ে আপনি কর্ম-ব্যবসায় ভাল সাফল্য পেতে পারেন। সেখানে আপনার পেশাগত জীবন চমৎকার হবে। আপনি পদোন্নতিও পেতে পারেন এবং বসের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

Advertisement