scorecardresearch
 

Mangal Gochar 2023: মঙ্গলের গোচরে বদলে যাবে ৪টি রাশির জীবন, বিদেশে চাকরি-অর্থলাভ

এবার রাশি পরিবর্তন করতে চলেছে মঙ্গল গ্রহ। ১৮ অগাস্ট মঙ্গল গ্রহ কন্যা রাশিতে যাত্রা করবে। মঙ্গলকে সাহস ও বীরত্বের কারক বলে মনে করা হয়। কন্যা রাশিতে আগমনের সঙ্গে সঙ্গে ৪টি রাশির মানুষের জীবন সম্পূর্ণ বদলে যাবে।

Advertisement
মঙ্গল গোচর ২০২৩ মঙ্গল গোচর ২০২৩
হাইলাইটস
  • ১৮ অগাস্ট মঙ্গল গ্রহ কন্যা রাশিতে যাত্রা করবে
  • মঙ্গলকে সাহস ও বীরত্বের কারক বলে মনে করা হয়

এবার রাশি পরিবর্তন করতে চলেছে মঙ্গল গ্রহ। ১৮ অগাস্ট মঙ্গল গ্রহ কন্যা রাশিতে যাত্রা করবে। মঙ্গলকে সাহস ও বীরত্বের কারক বলে মনে করা হয়। কন্যা রাশিতে আগমনের সঙ্গে সঙ্গে ৪টি রাশির মানুষের জীবন সম্পূর্ণ বদলে যাবে। মঙ্গল তাদের ভাগ্য পাল্টে দেবে। মঙ্গলের ইতিবাচক প্রভাব এই রাশির মানুষদের জীবনে দেখা যাবে। মঙ্গল ৩ অক্টোবর পর্যন্ত কন্যা রাশিতে থাকবে।

মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে কর্কট, বৃশ্চিক, ধনু এবং মকর রাশির জাতকরা উপকৃত হবেন। আপনি শত্রুদের উপর কার্যকরী হবেন, সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রের সাহায্যে আমরা জানি যে এই রাশিগুলির উপর মঙ্গল গমনের শুভ প্রভাব কী কী হবে।

কর্কট রাশি

আরও পড়ুন

কন্যা রাশিতে মঙ্গল গ্রহের প্রবেশ কর্কট রাশির জাতকদের সাহস, শক্তি এবং শক্তি বৃদ্ধি করবে। এই সময়ে আপনি আপনার প্রতিপক্ষের উপর আধিপত্য বিস্তার করবেন। আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন। ভাই বোনের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

বৃশ্চিক রাশি

মঙ্গল গ্রহের ইতিবাচক প্রভাব বৃশ্চিক রাশির উপর দেখা যাবে। যারা আপনার প্রতিপক্ষ বা আপনার সঙ্গে শত্রুতা আছে, তারাও আপনার বন্ধু হয়ে যাবে। আপনার সামাজিক নেটওয়ার্ক শক্তিশালী হয়ে উঠবে। এই সময়ে, আপনি যদি ব্যাঙ্ক থেকে ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে আপনি তাতে সাফল্য পাবেন। মঙ্গল হল সাহস ও সাহসিকতা বৃদ্ধিকারী গ্রহ, এই কারণে আপনাকে আপনার কথাবার্তায় সংযম রাখতে হবে। অসুস্থদের স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যবসায়ী শ্রেণি পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন ও সহযোগিতা পাবেন। এই সময়ে আপনার যা কিছু ইচ্ছা আছে তা পূরণ হবে।

ধনু রাশি

যারা বিদেশে চাকরি পাওয়ার স্বপ্ন দেখছেন তাঁদের জন্য মঙ্গল গমন সুখবর বয়ে আনবে। বিদেশে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের ভ্রমণ করতে হতে পারে, এটি আপনার জন্য লাভজনক হবে। কারণ এটি আপনার কাজের প্রসার ঘটাবে। যা অর্থনৈতিক অবস্থাকে আগের চেয়ে ভাল করবে। তবে অতিরিক্ত কাজের কারণে আপনার ব্যক্তিগত জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে। ব্যস্ততার কারণে পরিবারকে কম সময় দিতে পারবেন। শিক্ষার্থীরা তাদের ভবিষ্যতের উন্নতির জন্য পেশাদার কোর্সে ভর্তি হতে পারে। এই সময়ে আপনার সাহস এবং শক্তির কোনও কমতি হবে না।

Advertisement

মকর রাশি

মঙ্গলের রাশি পরিবর্তন আপনার জীবনের জন্য শুভ প্রমাণিত হবে। শুভ প্রভাবের কারণে মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে, যার ফলে মানসিক শান্তি পাওয়া যাবে। ১৮ অগাস্টের পরে আপনি বাড়িতে কিছু শুভ কাজ করতে পারেন। পুজো-আবৃত্তি, বক্তৃতা বা গল্পের আয়োজন করা যেতে পারে। আপনি ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। আপনি দান করতে পছন্দ করবেন। এই সময় আপনার যোগাযোগ বাড়বে। শুধু মনে রাখবেন কাউকে গালি দিবেন না এবং কারও সঙ্গে ঠাট্টা করবেন না।

Advertisement