scorecardresearch
 

Mangal Gochar 2023 On Mithun Rashi : গ্রহ সেনাপতি চললেন মিথুনে, মার্চেই পকেট গরম ৫ রাশির

আগামী ১৩ মার্চ ২০২৩-এ মঙ্গল গোচর করবে এবং মিথুন রাশিতে প্রবেশ করবে (Mangal Gochar 2023)। মঙ্গল ৬৯ দিন মিথুন রাশিতে অবস্থান করবে। মঙ্গল মিথুনে অবস্থান করলে নব পঞ্চম যোগ (Navpancham Yog) তৈরি হবে। এই সময়ে সূর্য এবং গুরুও তাদের রাশি পরিবর্তন করবে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন কিছু মানুষের জন্য খুবই শুভ হবে। এইসব জাতক জাতিকাদের সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই গোচর কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর হচ্ছে মঙ্গলের
  • প্রবেশ করবে মিথুনে
  • ৫ রাশিতে পড়বে ভাল প্রভাব

বর্তমানে বৃষ রাশিতে রয়েছেন গ্রহদের সেনাপতি মঙ্গল। আগামী ১৩ মার্চ ২০২৩-এ মঙ্গল গোচর করবে এবং মিথুন রাশিতে প্রবেশ করবে (Mangal Gochar 2023)। মঙ্গল ৬৯ দিন মিথুন রাশিতে অবস্থান করবে। মঙ্গল মিথুনে অবস্থান করলে নব পঞ্চম যোগ (Navpancham Yog) তৈরি হবে। এই সময়ে সূর্য এবং গুরুও তাদের রাশি পরিবর্তন করবে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন কিছু মানুষের জন্য খুবই শুভ হবে। এইসব জাতক জাতিকাদের সাহস ও বীরত্ব বাড়তে থাকবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এই গোচর কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে।

মেষ রাশি (Aries) : মঙ্গলের গোচর মেষ রাশিতে শুভ প্রভাব ফেলবে। এই মানুষদের মধ্যে ইতিবাচক শক্তি বজায় থাকবে। বর্ধিত আত্মবিশ্বাসের ফলে আটকে থাকা কাজও সম্পন্ন হবে। কর্মজীবনে দারুণ লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। পিতার সহযোগিতা পাবেন।

মিথুন রাশি (Gemini) : মঙ্গল মিথুন রাশিতে প্রবেশ করবে। ফলে এই রাশির জাতক জাতিকারা দারুণ সুবিধা পাবেন। রোগ প্রতিরোধ ক্ষমতা মজবুত হবে। সম্পত্তি থেকে লাভ হবে। কোনও বড় চুক্তি হতে পারে। যাঁরা অংশীদারিত্বে কাজ করছেন তাঁরা খুব উপকৃত হবেন। সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ রাশি (Leo) : সিংহ রাশির জাতক জাতিকারা আর্থিক ক্ষেত্রে লড়সড় সুবিধা পাবেন। পুরনো বিনিয়োগ থেকে লাভ হবে। টাকা বিনিয়োগ করতে পারেন। বেতন বৃদ্ধি হতে পারে। অর্থ লাভ হবে। আয়ের নতুন উৎস বাড়বে। আইনি বিষয়েও জয়লাভ হতে পারে।

কন্যা রাশি (Kanya) : মঙ্গলের গোচর কন্যা রাশির জাতকদের পদোন্নতি হতে পারে। বসের প্রশংসা পাবেন। যেকোনও পুরস্কার পেতে পারেন। ব্যবসায় লাভ হবে। আত্মবিশ্বাস বাড়বে। বিতর্ক এড়িয়ে চলুন।

মকর রাশি (Capricorn) : মঙ্গলের গোচর মকর রাশির জাতক জাতিকাদের জন্যও মজবুত সুবিধা দেবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা পেতে পারেন। তবে খরচ বাড়তে পারে। কর্মজীবনের জন্য ভাল সময়। আর্থিক লাভেরও সম্ভাবনা রয়েছে।
 

Advertisement

আরও পড়ুন - কিডনি আজীবন সুস্থ রাখতে কী কী খাবেন না? রইল তালিকা

Advertisement