scorecardresearch
 

Lucky Zodiac from Durga Ashtami: দুর্গাষ্টমীতে ভাগ্যের বড় বদল, মঙ্গলময় হবে ৩ রাশির জীবন

Mangal Rashi Parivartan: মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়েছে। যখনই তিনি রাশি পরিবর্তন করেন, তা সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করে। অক্টোবরের শেষে মঙ্গল গ্রহ গোচর করতে যাচ্ছে। যা ৩টি রাশিকে লাভবান করবে।

Advertisement
 দুর্গাষ্টমীতে কুবেরের ধন আসছে ৩ রাশিতে দুর্গাষ্টমীতে কুবেরের ধন আসছে ৩ রাশিতে

Mangal Gochar Lucky Zodiac : বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহগুলির রাশি পরিবর্তনের বিভিন্ন প্রভাব রয়েছে বিশ্বের উপর। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সমস্ত গ্রহের সেনাপতি বলা হয়। একজন সেনাপতি হওয়ার পাশাপাশি মঙ্গল সাহস ও বীরত্বেরও কারক। মঙ্গল ২২ অক্টোবর কন্যা রাশি থেকে তুলা রাশিতে যাত্রা করছে। তার রাশির এই পরিবর্তনটি ৩টি রাশির উপর শুভ প্রভাব ফেলবে। এই ব্যক্তিরা ভাগ্যের সঙ্গ পেতে শুরু করবে এবং কর্মজীবন ও ব্যবসায় অগ্রগতি হবে।  

মেষ (Aries)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের শুভ প্রভাব মেষ রাশির জাতকদের জীবনে দেখা যাবে। এই রাশির বিবাহিতদের মধ্যে মধুর সম্পর্ক থাকবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে, ভাগ্য আপনাকে সাহায্য করবে এবং প্রতিটি কাজ সম্পন্ন হতে  শুরু করবে। 

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গোচর শুভ হতে চলেছে। আয় বাড়বে এবং আয়ের নতুন উৎস তৈরি হবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। পুরনো বিনিয়োগ এ সময়ে লাভবান হতে পারে। 

আরও পড়ুন

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের গোচর খুবই শুভ হতে চলেছে। এই সময়ে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। এই সময়ে অপ্রত্যাশিত আর্থিক লাভ হবে। বকেয়া টাকা পাবেন ব্যবসায়ীরা। কেরিয়ারের দিক থেকেও এই সময়টা খুব ফলদায়ক হতে চলেছে। যানবাহন ও সম্পত্তি ক্রয়ের সম্ভাবনা থাকবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement