scorecardresearch
 

Mangal Gochar 2023 Neech Bhang Raj Yoga : মাত্র ৩ দিনের অপেক্ষা, মঙ্গলের গোচরে টাকার গদিতে শোবে ৩ রাশি

মঙ্গল আগামী ১০ মে কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে (Mangal Gochar 2023)। আগামী ১লা জুলাই পর্যন্ত মঙ্গল এই রাশিতে থাকবে। এর ফলে তিনটি রাশির জাতক-জাতিকারা যে শুধু প্রচুর অর্থ লাভ করবেন তা নয়, সৌভাগ্যেরও সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মঙ্গল করছে গোচর
  • প্রবেশ করবে কর্কটে
  • ৩ রাশি পাবে সুফল

জ্যোতিষশাস্ত্রের জগতে গ্রহের গোচরকে একটি বড় ঘটনা বলে মনে করা হয়। কারণ এটি শুধুমাত্র পৃথিবীকে প্রভাবিত করে না, মানুষের জীবনও এর দ্বারা প্রভাবিত হয়। প্রতিটি গ্রহের রাশিচক্রে থাকার একটি নির্দিষ্ট সময় রয়েছে। গ্রহ জগতে, মঙ্গলকে শক্তির কারক বলে মনে করা হয়। মঙ্গল আগামী ১০ মে কর্কট রাশিতে পাড়ি দিচ্ছে (Mangal Gochar 2023)। আগামী ১লা জুলাই পর্যন্ত মঙ্গল এই রাশিতে থাকবে। এর ফলে তিনটি রাশির জাতক-জাতিকারা যে শুধু প্রচুর অর্থ লাভ করবেন তা নয়, সৌভাগ্যেরও সম্ভাবনা রয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই ৩টি সৌভাগ্যবান রাশিগুলি কী কী।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য নিচ ভঙ্গ রাজ যোগ (Neech Bhang Raj Yoga) শুভ ফল দেবে। মঙ্গল মিথুন রাশির দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনার বক্তব্যে মানুষ মুগ্ধ হবে। কর্মক্ষেত্র উজ্জ্বল হবে। উন্নতির পথে যত বাধা আসছিল, তা দূর হবে। এছাড়াও আপনি আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য নিচ ভঙ্গ রাজযোগ ভাগ্যবান হবে। এই রাশির জাতক জাতিকাতে মঙ্গল কর্মের ঘরে গোচর করবে। ব্যবসায় সফলতা পাবেন। কর্মরতদের ইনক্রিমেন্টের পাশাপাশি পদোন্নতিও হতে পারে। সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে সহযোগিতা পাবেন। নতুন অর্ডারের কারণে ব্যবসায়ীদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে অফিস এবং পরিবারের মধ্যে ভারসাম্য তৈরি করার জন্য সময়টা গুরুত্বপূর্ণ। এই সময়ে, আপনি আপনার বাবার কাছ থেকেও সমর্থন পাবেন।

কর্কট রাশি (Cancer)
নিচ ভঙ্গ রাজ যোগ কর্কট রাশির মানুষকেও সুবিধা দেবে। মঙ্গল এই রাশির ঊর্ধ্বমুখী ঘরে প্রবেশ করবে। এতে শুধু আপনার ব্যক্তিত্বই বৃদ্ধি পাবে না বরং আপনার আত্মবিশ্বাসও বাড়বে। যে কোনও অসুবিধা আপনার রাস্তা থেকে সরে যাবে। জীবনসঙ্গীর পদোন্নতিও হতে পারে। আপনি অফিসে আরও দায়িত্ব পাবেন। পদও বাড়বে। পার্টনারশিপ ব্যবসায় লাভ হবে। তবে এই সময়ে আপনার উপর শনির ঢাইয়া চলছে, তাই সাবধান।

Advertisement

Advertisement