scorecardresearch
 

Zodiac: মঙ্গলে অমঙ্গল! ১৭ মে পর্যন্ত অত্যন্ত সাবধান থাকুন ৫ রাশির জাতক

মঙ্গলকে নিষ্ঠুর গ্রহও বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল আগুন এবং মানসিক চাপ সৃষ্টি করে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এটি সমস্ত মানুষকে প্রভাবিত করবে। কিন্তু রাশিচক্রের এমনই ৫টি রাশির চিহ্ন রয়েছে যাদের জাতককে ১৭ মে পর্যন্ত অত্যন্ত সতর্ক থাকতে হবে, আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনগুলি।

Advertisement
মঙ্গলে অমঙ্গল! ১৭ মে পর্যন্ত অত্যন্ত সাবধান থাকুন ৫ রাশির জাতক মঙ্গলে অমঙ্গল! ১৭ মে পর্যন্ত অত্যন্ত সাবধান থাকুন ৫ রাশির জাতক

Zodiac: রাশিচক্রে ৯টি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে চলে যায়। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যখনই কোনও গ্রহের রাশি পরিবর্তন হয়, এটি সরাসরি ব্যক্তির জীবনে প্রভাব ফেলে। ৭ এপ্রিল মঙ্গল মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। ১৭ মে সকাল ৯:৩০ মিনিট পর্যন্ত এই রাশইতেই থাকবে এবং এর পরে এটি মীন রাশিতে প্রবেশ করবে। বৈদিক জ্যোতিষ অনুসারে, মঙ্গল ভূমি, যুদ্ধ, সাহস এবং শক্তির কারক গ্রহ। মঙ্গলকে নিষ্ঠুর গ্রহও বলা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল আগুন এবং মানসিক চাপ সৃষ্টি করে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এটি সমস্ত মানুষকে প্রভাবিত করবে। কিন্তু রাশিচক্রের এমনই ৫টি রাশির চিহ্ন রয়েছে যাদের জাতককে ১৭ মে পর্যন্ত অত্যন্ত সতর্ক থাকতে হবে, আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলো কোনগুলি।


কর্কট CANCER

কর্কট রাশির পঞ্চম ও দশম ঘরের অধিপতি মঙ্গল গ্রহের অধিপতি। আর এই ট্রানজিটের সময় কর্কট রাশির অষ্টম ঘরে মঙ্গল পাড়ি দিচ্ছে। মঙ্গল গ্রহের এই যাত্রার সময়, কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতন বা সহকর্মীদের সঙ্গে আচরণ করার সময় কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি কাজে সঠিকভাবে মনোনিবেশ করতে পারবেন না, যা আপনার মনে হতাশা তৈরি করতে পারে। আর্থিকভাবেও এই ট্রানজিট আপনার জন্য ভালো হবে না। এই ট্রানজিটের সময়কালে শেয়ার, অনুমানমূলক বা অস্থাবর সম্পত্তিতে বিনিয়োগ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যক্তিগত জীবনে, কিছু ভুল বোঝাবুঝি এবং ইগোর কারণে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে কিছু ছোটখাটো আঘাত আসতে পারে, যার কারণে আপনাকে সতর্ক থাকতে হবে।


তুলা LIBRA

মঙ্গল গ্রহ তুলা রাশির জাতকদের দ্বিতীয় এবং সপ্তম ঘরের অধিপতি এবং বর্তমানে পঞ্চম ঘরে অবস্থান করছে। তুলা রাশির জাতকদের জন্য এই সময়টা ওঠানামা করবে। কর্মক্ষেত্রে আপনাকে আরও সতর্ক হতে হবে। সহকর্মীরা আপনার বিরুদ্ধে পরিকল্পনা করতে পারে। যে কোনও ধরনের ধার করা এড়িয়ে চলুন। এই সময়ে তুলা রাশির জাতক জাতিকাদের বিনিয়োগে কোনও ধরনের ঝুঁকি নেওয়া উচিত নয়, ক্ষতি হতে পারে। আপনার ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে কিছু সমস্যা হতে পারে। নতুন সম্পর্ক গড়ে তোলার সময় খুব সতর্ক থাকুন কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার সন্তানেরা কিছু শারীরিক সমস্যার সম্মুখীন হতে পারেন, সতর্ক থাকুন।

Advertisement


বৃশ্চিক SCORPIO

মঙ্গল বৃশ্চিক রাশির জাতকদের জন্য ষষ্ঠ ঘরের অধিপতি এবং এই সময়ের জন্য এটি চতুর্থ ঘরে অবস্থান করছে। এই সময়কালে আপনি অত্যন্ত আক্রমনাত্মক হবেন যার কারণে আপনার পরিবারের সদস্য, বন্ধু ইত্যাদি সহ আপনার আশেপাশের ব্যক্তির সঙ্গে আপনার সম্পর্কের অবনতি হতে পারে। বৃশ্চিক রাশির জাতকদের আক্রমণাত্মক আচরণ কর্মক্ষেত্রেও সমস্যা তৈরি করতে পারে। কোনও অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে, সংযম অনুশীলন করুন। আর্থিকভাবে, এই সময়টি বৃশ্চিক রাশির জাতকদের জন্য গড় হবে, তাই স্টক মার্কেট বা সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য খুব একটা অনুকূল সময় নাও হতে পারে। ব্যক্তিগত জীবনে সন্তানদের সঙ্গে বিবাদ হতে পারে। মায়ের স্বাস্থ্যের দিকে নজর রাখুন এবং যারা বিপি বা হার্ট সংক্রান্ত রোগে ভুগছেন তাদের বাড়তি যত্ন প্রয়োজন।


মকর CAPRICORN

মকর রাশির চতুর্থ ও একাদশ ঘরের অধিপতি মঙ্গল। এই ট্রানজিটের সময় আপনার পরিবারে কিছু নেতিবাচক দিক দেখা দিতে পারে। আপনার বাড়িতে অনেক মানসিক চাপের মধ্যে দিয়ে যেতে হতে পারে। আপনার কথাবার্তায় কিছুটা তিক্ততা থাকতে পারে এবং আপনি সামান্য কিছুতেও রেগে যেতে পারেন যা আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। তাই একটু ধৈর্য ধরুন। আপনাকে আর্থিক বা বিনিয়োগের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে কারণ এই সময়ের মধ্যে কিছু আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। মকর রাশির জাতক জাতিকাদের গাড়ি চালানোর সময় সতর্ক থাকতে হবে। শরীরে ব্যথা, ক্লান্তি এবং অনিদ্রার মতো সমস্যা দেখা দিতে পারে, তাই সাবধান।


মীন PISCES

মঙ্গল গ্রহ মীন রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় এবং নবম ঘরের অধিপতি এবং এই সময়ে এটি দ্বাদশ ঘরে প্রবেশ করছে। মীন রাশির জাতক জাতিকাদের এই ট্রানজিটের সময় অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার অনেক প্রচেষ্টা ব্যর্থ হতে পারে এবং এর কারণে আপনি অসন্তুষ্ট বোধ করতে পারেন। মীন রাশির জাতক জাতিকাদের প্রতিপক্ষ ও প্রতিযোগীরা চাপ সৃষ্টি করতে এবং ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে। এই সময়ে আপনার মনোভাব ভঙ্গি এবং আক্রমণাত্মক হয়ে উঠতে পারে। ব্যক্তিগত জীবন পারিবারিক জীবন কিছুটা অশান্ত বলে মনে হচ্ছে এবং আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে সম্পূর্ণরূপে সন্তুষ্ট নাও হতে পারেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, আপনি এই সময়ের মধ্যে কিছুটা মানসিক উত্তেজনা, শরীরের ব্যথা এবং ক্লান্তি অনুভব করতে পারেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement