scorecardresearch
 

Mangal Gochar 2022: রাশি বদলাচ্ছে মঙ্গল, আজ থেকে ভাগ্য খুলছে ৩ রাশির, সতর্ক থাকুন এই রাশিরা

Mars Transit 2022: আজ, বুধবার ১০ অগাস্ট মঙ্গলে রাশি পরিবর্তন করছে। বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল। মঙ্গলের বৃষে গোচরে তৈরি হবে অঙ্গারক যোগ। যার প্রভাব পড়বে দেশ ও দশের ওপর। এর ফলে কিছু রাশির ওপরও এর প্রভাব থাকবে। এই প্রভাব কোনও রাশির জাতক-জাতিকদের ক্ষেত্রে খুব শুভ হলেও, কিছু রাশির জন্য উদ্বেগের পরিস্থিতি তৈরি হবে।

Advertisement
রাশি বদলাচ্ছে মঙ্গল/ প্রতীকী ছবি রাশি বদলাচ্ছে মঙ্গল/ প্রতীকী ছবি
হাইলাইটস
  • আজ, বুধবার ১০ অগাস্ট মঙ্গলে রাশি পরিবর্তন করছে
  • বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল
  • মঙ্গলের বৃষে গোচরে তৈরি হবে অঙ্গারক যোগ

Mars Transit 2022: আজ, বুধবার ১০ অগাস্ট মঙ্গলে রাশি (Mars Transit 2022) পরিবর্তন করছে। বৃষ (Taurus) রাশিতে প্রবেশ করবে মঙ্গল। মঙ্গলের বৃষে গোচরে তৈরি হবে অঙ্গারক যোগ। যার প্রভাব পড়বে দেশ ও দশের ওপর। এর ফলে কিছু রাশির ওপরও এর প্রভাব থাকবে। এই প্রভাব কোনও রাশির জাতক-জাতিকদের ক্ষেত্রে খুব শুভ হলেও, কিছু রাশির জন্য উদ্বেগের পরিস্থিতি তৈরি হবে।

আজ বৃষ রাশিতে প্রবেশ করবে মঙ্গল এবং ১৬ অক্টোবর মিথুন রাশিতে আসবে। মঙ্গলের এই ট্রানজিটটি ১০ অগাস্ট বুধবার রাত ৯টা ৪৩ মিনিটে ঘটবে। বৃষ রাশিতে মঙ্গল গমনের সময়, বিশেষত ৩ রাশির জাতক বস্তুগত আনন্দের সঙ্গে সম্পর্কিত নানা সুযোগ সুবিধা পেতে পারেন।

কর্কট

মঙ্গলের বৃষ রাশিতে গমন আপনার জন্য শুভ হবে। কর্মক্ষেত্রে নিজের পরিচয় তৈরি করতে পারবেন।রিয়েল এস্টেট, ইঞ্জিনিয়ারিং বা প্রতিরক্ষা ইত্যাদি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের পদোন্নতি হতে পারে। এই সময়ের মধ্যে আপনার দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হওয়ার একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। পড়ুয়াদের জন্য এই সময়টি উপকারী। যারা চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সুখবর পেতে পারেন।


সিংহ

চাকরিজীবীদের জন্য মঙ্গলের গোচর শুভ। অফিসিয়াল পদে নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যসেবা, রিয়েল এস্টেট এবং সশস্ত্র বাহিনী ইত্যাদি ক্ষেত্রে কর্মরত জাতকরা বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। সব কিছুতে আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। পড়াশোনায় আগ্রহ বাড়বে। 


মকর

আপনি আপনার লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন। প্রতিটি কাজে ভাগ্য আপনার সঙ্গ দেবে। আর্থিক অবস্থা চমৎকার থাকবে। আপনি একাধিক মাধ্যমে অর্থ রোজগার করতে সক্ষম হবেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ইচ্ছা পূরণ হতে পারে। যারা নতুন চাকরির চেষ্টা করছেন তারা এ সময় নতুন কোনও সুযোগ পেতে পারেন। 

Advertisement

সাবধানে থাকুন এই ৪ রাশিরা

মেষ: এই রাশির জাতক জাতিকাদের কাঙ্খিত ফল মিলবে না। রাগ বৃদ্ধি পাবে। ঝগড়া বাড়তে পারে। অর্থ নিয়ে টানাটানি থাকতে পারে। অন্যদিকে, এই সময়ে বিবাহিতদের তর্ক-বিতর্ক হতে পারে।

মিথুন: মিথুন রাশির জাতকরা পূর্ণ  সমর্থন পাবেন। এসময়, আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। কিছু রক্ত ​​সংক্রান্ত সমস্যা বা রোগ দেখা দিতে পারে। অন্যদিকে, বিবাহিত জীবনে, কিছু বিষয় নিয়ে স্ত্রীর সাথে বিবাদ হতে পারে।

তুলা: তুলা রাশির জাতকদের জন্যও মঙ্গলের যাত্রা বাধা-বিঘ্নের ওপর দিয়ে চলবে। এমন কিছু ঘটতে পারে, যার জন্য আপনি প্রস্তুত হবেন না। মানসিকভাবেও চাপ অনুভব করবেন। আপনার বলা কিছু আপনার সঙ্গী বা পরিবারের কোনো সদস্যকে আঘাত করতে পারে।

মীন: মীন রাশির জাতক জাতিকাদের মঙ্গল গোচরের সময় একটু সতর্ক থাকতে হবে। এই সময়ে ব্যয় নিয়ন্ত্রণ করুন। আপনার স্বভাবের কারণে, এই সময়ে আপনার পিতার সঙ্গে আপনার সম্পর্কের অবনতির প্রবল সম্ভাবনা রয়েছে। এমনকি কর্মক্ষেত্রেও আপনি আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন না।

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

Advertisement