scorecardresearch
 

Mangal Gochar 50 days Effect: মঙ্গল গোচরে ৫০ দিন মঙ্গলময় কাটবে ৪ রাশির, অক্টোবর পর্যন্ত কোটিপতি-সাফল্যও

মঙ্গল, যাকে গ্রহগুলির মধ্যে সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়, ২৬ অগাস্ট বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবেন। ২০ অক্টোবর পর্যন্ত এখানে থাকবেন তিনি। মঙ্গল ৪৫ দিন বা তিন মাস যে কোনও রাশিতে থাকে। এই সময় মঙ্গল ৪৫ দিনের জন্য তার রাশি পরিবর্তন করছে।

Advertisement
মঙ্গল গোচর মঙ্গল গোচর

Mars Transit 2024:  মঙ্গল, যাকে গ্রহগুলির মধ্যে সেনাপতি হিসাবে বিবেচনা করা হয়, ২৬ অগাস্ট বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করবেন। ২০ অক্টোবর পর্যন্ত এখানে থাকবেন তিনি। মঙ্গল ৪৫ দিন বা তিন মাস যে কোনও রাশিতে থাকে। এই সময় মঙ্গল ৪৫ দিনের জন্য তার রাশি পরিবর্তন করছে। এর পরে, তারা অক্টোবরে কর্কট রাশিতে আসবে এবং তারপরে অক্টোবরের পরে, এই বছর তাদের মধ্যে কোনও পরিবর্তন হবে না। মঙ্গলকে গ্রহের সেনাপতি বলা হয়, কারণ এর কারণে মানুষ সাহস এবং শক্তি পান। মঙ্গলকে আক্রমণাত্মক গ্রহ বলা হয়। এবার ২৬ অগাস্ট অর্থাৎ জন্মাষ্টমীতে মঙ্গল তার রাশি পরিবর্তন করছে।

মেষ রাশি
মেষের জাতক জাতিকাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। এতে ভাই এবং বন্ধুদের মধ্যে সম্প্রীতি বাড়বে। এই সময় আপনাকে স্বাস্থ্য সমস্যা দেবে। যারা আপনার প্রতি ঈর্ষান্বিত ছিল তারা নিজেরাই এটি ছেড়ে দেবে।

বৃষ রাশি
বৃষের জাতক জাতিকারা মঙ্গল গ্রহের যাত্রার সময় আপনাকে আর্থিক সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। আপনার বিনিয়োগের সিদ্ধান্তও ভেবেচিন্তে নেওয়া উচিত। অ্যাডভেঞ্চার গেম এবং যানবাহন সম্পর্কে আপনাকে সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুনের জাতক জাতিকাদের জন্য সময়টা ভালো। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, এটি আপনার শক্তিকে সঠিক দিকে যেতে সাহায্য করবে। এই সময়ে আপনাকে দীর্ঘমেয়াদী চিন্তা করতে হবে। নতুন কোনো ব্যবসার কথা ভাবতে পারেন। অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন।

কন্যা রাশি
কন্যা রাশির জাতক জাতিকারা বিদেশ যাওয়ার সুযোগ পাবেন। আপনার পেশায় ঝুঁকি নিন। এই সময়ে কঠোর পরিশ্রম করুন এবং অফিসে আপনার অবস্থানের উন্নতি হবে।

Advertisement

Advertisement