scorecardresearch
 

Mangal and Guru Yuti 2024: ১২ জুলাই থেকে টানা ৪৫ দিন সোনায় সোহাগা ৩ রাশির, প্রবল অর্থযোগ

Mangal and Guru Yuti 2024: সুখ, সম্পদ, বৈভব, ঐশ্বর্য এবং জ্ঞানের কারক গ্রহ বৃহস্পতি। বহু বছর পর বৃষ রাশিতে প্রবেশ করেছেন দেবগুরু বৃহস্পতি। মঙ্গল ১২ জুলাই পর্যন্ত বৃষ রাশিতে স্থানান্তর করতে চলেছে। মঙ্গল যে কোনও রাশিতে প্রায় ৪৫ দিন অবস্থান করে। কয়েক বছর পরে বৃষ রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির সংমিশ্রণ তৈরি হবে। লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
জুলাই রাশিফল জুলাই রাশিফল
হাইলাইটস
  • মঙ্গল ১২ জুলাই পর্যন্ত বৃষ রাশিতে স্থানান্তর করতে চলেছে।
  • মঙ্গল যে কোনও রাশিতে প্রায় ৪৫ দিন অবস্থান করে।

জ্যোতিষশাস্ত্রে দেবগুরু বৃহস্পতি ও মঙ্গল হল সততার প্রতীক। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সাহসিকতা এবং শক্তির কারক গ্রহ বলা হয়। সুখ, সম্পদ, বৈভব, ঐশ্বর্য এবং জ্ঞানের কারক গ্রহ বৃহস্পতি। বহু বছর পর বৃষ রাশিতে প্রবেশ করেছেন দেবগুরু বৃহস্পতি। মঙ্গল ১২ জুলাই পর্যন্ত বৃষ রাশিতে স্থানান্তর করতে চলেছে। মঙ্গল যে কোনও রাশিতে প্রায় ৪৫ দিন অবস্থান করে। কয়েক বছর পরে বৃষ রাশিতে মঙ্গল এবং বৃহস্পতির সংমিশ্রণ তৈরি হবে। মঙ্গল ও বৃহস্পতি মিলিত হওয়ায় লাভবান হবেন ৩ রাশির জাতক-জাতিকারা। 

মেষ- বৃহস্পতি এবং মঙ্গলের মিলন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই সমন্বয় আপনার হাতে আনতে পারে অতিরিক্ত টাকা। বৃহস্পতি এবং মঙ্গল একসঙ্গে অপ্রত্যাশিত আর্থিক লাভ আনবে। সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। আয়ের নতুন পথ খোলা হবে। আপনি সঞ্চয় করতেও সফল হবেন। এই সময়টি আপনার আর্থিক উন্নতি হতে পারে। আপনার স্বপ্ন সত্যি হতে পারে। পরিকল্পনা বাস্তবায়ন হবে।

কর্কট- মঙ্গল ও বৃহস্পতির মিলন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য ইতিবাচক ফল বয়ে আনতে পারে। এই গ্রহগুলির মিলনের কারণে আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। আপনার স্ত্রীর সাহায্যে কাজে সাফল্য পেতে পারেন। শুধু তাই নয় আপনি ব্যবসায় উন্নতি করবেন। বাড়বে আর্থিক ক্ষমতা। 

আরও পড়ুন

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের আটকে থাকা অর্থ পাওয়া সম্ভব। মঙ্গল এবং বৃহস্পতির মিলন আপনার কর্মজীবন এবং চাকরিতে উল্লেখযোগ্য লাভ করবেন। চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। নিকটজনের সহযোগিতা পাবেন। এই সময়ের মধ্যে অর্থ সঞ্চয়ের পাশাপাশি আয়ের নতুন উৎসও খুঁজে পেতে সক্ষম হবেন।

Advertisement

Advertisement