scorecardresearch
 

Mangal-Ketu Conjunction December 2021: মঙ্গল ও কেতুর সন্ধি! ৫টি রাশির ধনী হওয়ার যোগ, সাবধান থাকুন বাকিরা

Mangal-Ketu Conjunction December 2021: যদিও সাধারণভাবে মঙ্গল ও কেতুর সংযোগ অর্থনীতি ও কর্মসংস্থানের ক্ষেত্রে খুব একটা ভাল বলে মনে করা হয় না। সমৃদ্ধিতে কিছু বাধা দেখা যেতে পারে। আসুন জানা যাক, মঙ্গল এবং কেতুর এই সন্ধি, সকল রাশির জীবনে কীতটা প্রভাব ফেলবে।

মঙ্গল ও কেতুর সন্ধিতে প্রভাব পড়বে একাধিক রাশির জাতকদের জীবনে মঙ্গল ও কেতুর সন্ধিতে প্রভাব পড়বে একাধিক রাশির জাতকদের জীবনে
হাইলাইটস
  • বৃশ্চিক রাশিতে মিলিত হবে মঙ্গল ও কেতু।
  • দুটি গ্রহ অনুরাধা নক্ষত্রে একত্রিত হতে চলেছে।
  • প্রভাব পড়বে ১২ টি রাশির জাতকদের জীবনে।

Mangal-Ketu Conjunction December 2021: আগামী ১৪ ডিসেম্বর (মঙ্গলবার) বৃশ্চিক রাশিতে মিলিত হবে মঙ্গল ও কেতু। এই দুটি গ্রহ অনুরাধা নক্ষত্রে (Anuradha) একত্রিত হতে চলেছে। অনুরাধা নক্ষত্র শনি (Saturn) দ্বারা শাসিত এবং শনি মকর রাশির শাসক গ্রহ। এটি রাশিচক্রের দশম রাশি, যার কারণে আধ্যাত্মিক কার্যকলাপে দ্রুত বৃদ্ধি হতে পারে। 

যদিও সাধারণভাবে মঙ্গল ও কেতুর সংযোগ অর্থনীতি ও কর্মসংস্থানের ক্ষেত্রে খুব একটা ভাল বলে মনে করা হয় না। সমৃদ্ধিতে কিছু বাধা দেখা যেতে পারে। আসুন জানা যাক, মঙ্গল এবং কেতুর এই সন্ধি, সকল রাশির জীবনে কীতটা প্রভাব ফেলবে।

এই ৫ রাশির জন্য শুভ সময় 

* মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই সময় ব্যবসার সম্প্রসারণ এবং উন্নতির জন্য খুব শুভ হতে চলেছে। প্রচেষ্টায় কোনও ফাঁক না রাখলেই এটি সম্ভব। পেশাগত ক্ষেত্রে মঙ্গল ও কেতুর যৌথ অবস্থানের কারণে চাকরিতে পদোন্নতির যোগ। এছাড়া নতুন চাকরির সম্ভাবনা রয়েছে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ের মধ্যে আপনার বেশি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।


* কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আধ্যাত্মিক কাজে অংশ নেওয়া এবং আগ্রহ দেখানোর জন্য এই সময়টি অনুকূল হতে চলেছে। পেশাদাররা এই সময় লক্ষ্য অর্জন করবেন। কাজের ভিত্তিতে পদোন্নতি। আর্থিক দিক থেকে এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে। মঙ্গল এবং কেতুর সংযোগের প্রভাবে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

* মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

কাজ ও প্রতিশ্রুতি সম্পন্ন করতে সক্ষম হবেন। নতুন চাকরির যোগ। সহকর্মী এবং সিনিয়রদের সঙ্গে ভাল সম্পর্ক। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি খোলাখুলিভাবে অর্থ ব্যয় করবেন।


* কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পেশাগত জীবনে, এই সময় আপনি চাকরিতে ভাল উন্নতি দেখতে পাবেন। সেই সঙ্গে পদোন্নতির সম্ভাবনা। আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে।


* মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

চাকরিতে উন্নতি। এর পাশাপাশি পদোন্নতির যোগা। কঠোর পরিশ্রমে সম্মান পাবেন। এই সময়ের মধ্যে আপনি অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।

আরও পড়ুন: ধনু রাশিতে প্রবেশ করবে বুধ! এই ৪ রাশির ভাগ্যে দুর্দান্ত পরিবর্তন আসবে

অশুভ সময় এই ৭ রাশির

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। কাজের চাপ আপনার উপর আরও বেশি হতে চলেছে। কাজ সম্পর্কে অসন্তোষ।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

এই সময় সমৃদ্ধির দিক থেকে খুব একটা অনুকূল কাটবে না। কর্মক্ষেত্রে সিনিয়রদের সঙ্গে ভুলের কারণে, সমস্যার সম্মুখীন হওয়ার সম্ভাবনা। ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে।


* সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)  

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টি অশুভ। পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপে বিরক্তিভাব।


* কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

এই সময়টা আপনার জন্য খুব একটা লাভজনক হবে না। সহকর্মীদের সমর্থন পাবেন না। তাই  সহযোগিতা ছাড়াই পরিকল্পিতভাবে নিজের কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে।


* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

মঙ্গল এবং কেতুর এই সংযোগ পারিবারিক জীবনের জন্য অনুকূল বলা যায় না। পরিশ্রমের আশানুরূপ ফল পাবেন না। আপনার কাজ সুচারুভাবে করতে, কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।


* বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই সময়টা খুব একটা অনুকূল হবে না। সিনিয়রদের সঙ্গে আপনার সম্পর্ক কিছুটা সূক্ষ্ম হতে চলেছে। অর্থনৈতিক দিক থেকেও সময় খুব একটা ভাল কাটবে না। আর্থিক ক্ষতি হতে পারে।


* ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)   

সহকর্মীদের সঙ্গে বিবাদ হওয়ার সম্ভাবনা। সন্তানের স্বাস্থ্যের জন্য অর্থ ব্যয়। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তবে এর কারণে আপনাকে কিছু কাজ বা প্রতিশ্রুতিতে যোগ দিতে হতে পারে।

 

 
; ; ;