scorecardresearch
 

Mangal Margi 2023: বৃষতে মার্গী হয়েছে মঙ্গল, কোন রাশির শুভ- অশুভ প্রভাব পড়বে?

Mangal Rashi Parivartan 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল বৃষ রাশিতে গমন করেছে। এই রাশির জাতকদের আগের তুলনায় কম ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে চিকিৎসা ব্যয় বাড়তে পারে।

Advertisement
বৃষতে মার্গী হয়েছে মঙ্গল বৃষতে মার্গী হয়েছে মঙ্গল

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ১৩ জানুয়ারি অর্থাৎ মঙ্গল গ্রহ তার গতিপথ পরিবর্তন করেছে। প্রায় আড়াই মাস বক্রী অবস্থায় থাকার পর আজ দুপুর ১২.০৭ মিনিটে মঙ্গল মার্গী হেয়েছে। যখন কোনও গ্রহ সরলরেখায় চলে তখন তাকে মার্গী বলে। জ্যোতিষশাস্ত্রে, গ্রহের সেনাপতি মঙ্গলকে আগ্রাসন, উদ্যম, সাহস, শক্তি, ভূমি এবং বিবাহের কারক বলে মনে করা হয়। এটি আমাদের চারপাশের শক্তি নিয়ন্ত্রণ করে। এটি আমাদের শরীর এবং শক্তির প্রতীক। মঙ্গলকে মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি বলা হয়। এটি মকর রাশিতে উচ্চ অবস্থানে এবং কর্কটে নিম্ন অবস্থানে থাকে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল বৃষ রাশিতে গমন করেছে। এই রাশির জাতকদের আগের তুলনায় কম ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সময়ে চিকিৎসা ব্যয় বাড়তে পারে। কোনও ধরণের লেনদেন করার সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে। অবিবাহিতরা তাদের আত্মার সঙ্গী পেতে পারে। মঙ্গলের রাশি পরিবর্তনে কিছু রাশি শুভ ফল পাবে। অন্যদিকে অনেকের জীবনে খারাপ সময় আসছে। 

মঙ্গলের রাশি পরিবর্তনে শুভ ফল 

* কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। সেই সঙ্গে আয়ও বাড়বে। সমাজে সম্মান পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারা নতুন চাকরি পেতে পারেন। শেয়ারবাজার থেকেও লাভবান হবেন। ব্যবসায়িক সম্পর্কে অগ্রগতি। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি। অর্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে। গুণ্ডাদের থেকে সাবধান। এই সময়ে ঋণ এবং ক্রেডিট লেনদেন থেকে দূরে থাকুন।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)

 কন্যা রাশির নবম ঘরে মঙ্গল ক্ষণস্থায়ী হতে চলেছে, তাই এই রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি ভাগ্যবান হতে পারেন। কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যারা বিদেশ ভ্রমণের স্বপ্ন দেখেন তাদের কাজ শেষ হতে পারে। যারা বিনিয়োগ করতে চান তাদের জন্যও এই সময়টা খুব ভাল।

Advertisement

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

 মকর রাশির জাতকদের কর্মক্ষেত্রে উন্নতি হবে। মঙ্গল পথের কারণে ব্যবসায়ও লাভ হবে। ছাত্রদের জন্য এই সময়টি সবচেয়ে ভাল। এই সময়ে আপনার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের যত্ন নিন। এর পাশাপাশি পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)

কুম্ভ রাশির জাতকরা পেশাগত জীবনে স্বীকৃতি ও প্রতিপত্তি পাবেন। দায়িত্ব সামলাতে এগিয়ে থাকবেন। জমি সম্পত্তি বা যানবাহনের লেনদেন লাভজনক হবে। এই সময়ে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। একাডেমিক প্রচেষ্টায় বিজয়ী ছাত্রদের জন্য সময় সহজ হবে। দাম্পত্য জীবনে চলমান সমস্যার অবসান হবে।
 

মঙ্গলের রাশি পরিবর্তনে অশুভ ফল 

* মিথুন/ GEMINI (May 21-June 21)  

মঙ্গল গমনের পর আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন দেখা যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ বাড়তে পারে। স্ত্রীয়ের সঙ্গে শান্তিপূর্ণ আচরণ করা আপনার জন্য ভাল হবে। বিষয়গুলি সমাধান করার চেষ্টা করুন।

* তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

মঙ্গলের দৃষ্টি আপনার বক্তৃতা এবং ভাষাশৈলীকে উন্নত করবে, তবে গুরুজন এবং অফিসারদের সঙ্গে কথা বলার সময় আপনাকে আরও সতর্ক থাকতে হবে। দুর্ঘটনাজনিত ঘটনা এড়াতে ভ্রমণের সময় আরও সতর্ক থাকুন। দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন। অন্যকে জিজ্ঞেস করে গাড়ি চালাবেন না।

* বৃশ্চিক/ SCORPIO (Oct 24-Nov 22)

 মঙ্গল বৃষ রাশিতে প্রত্যক্ষ হয়ে আপনার প্রকৃতিতে কিছুটা আগ্রাসন আনবে। জনসাধারণের মধ্যে আপনার ভাবমূর্তি এবং আপনার কাছের এবং প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপভাবে প্রভাবিত হতে পারে। আচরণে সরলতা আনতে হবে। এই সময় আপনার রাগ এবং কথাবার্তা নিয়ন্ত্রণ করুন। অহেতুক বিতর্কের কারণে বড় ক্ষতি হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement