scorecardresearch
 

Mangal Margi 2023: গতিপথ পরিবর্তন করে মার্গী হবে মঙ্গল, সুখবর- সৌভাগ্য ৪ রাশির

Lucky Zodiac Signs: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলির স্থান সময়ে সময়ে পরিবর্তিত হয়। গ্রহের এই পরিবর্তন কারও জন্য ভাগ্য বয়ে আনে, আবার কারও জন্য অশুভ। একজন ব্যক্তির রাশিচক্রে রক্ষকের মতো কাজ করে মঙ্গল। এই গ্রহ, যে কোনও ব্যক্তিকে ক্ষতি থেকে রক্ষা করে।

Advertisement
গতিপথ পরিবর্তন করে মার্গী হবে মঙ্গল গতিপথ পরিবর্তন করে মার্গী হবে মঙ্গল

Mangal Margi 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ ও নক্ষত্রের গতিবিধি এবং স্থানান্তরকে সবচেয়ে বড় ঘটনা বলে মনে করা হয়। যার প্রভাব পড়বে মানবজীবনের পাশাপাশি দেশ ও বিশ্বে। মঙ্গল গ্রহকে অত্যন্ত শক্তিশালী এবং ইচ্ছাশক্তির গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। এছাড়াও, মঙ্গলকে আগ্রাসন এবং উৎসাহের সঙ্গে যুক্ত বলে মনে করা হয়। শক্তিশালী মঙ্গল আপনার শক্তি বৃদ্ধি করে, আপনার জন্য শুভ এবং ফলদায়ক।

মঙ্গল দুর্বল হলে তা আপনাকে গর্বিত করে। আগামী ১৩ জানুয়ারি মঙ্গল গ্রহ বৃষ রাশিতে গমন করবে। বৃষতে মঙ্গলের গমন অর্থনৈতিক দৃষ্টি, স্বাস্থ্য এবং শক্তির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। যার প্রভাব ১২ রাশির উপরও পড়বে। মঙ্গল গমনের পর কিছু রাশির শুভ দিন শুরু হবে। জানুন কোন রাশির জাতক -জাতিকাদের সৌভাগ্য আসছে। 

* কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট রাশির জাতকরা ব্যবসায় লাভবান হবেন। কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। আয়ও বাড়বে। সমাজে সম্মান পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন, তারা নতুন চাকরি পেতে পারেন। শেয়ারবাজার থেকেও লাভবান হবেন। ব্যবসায়িক সম্পর্কে অগ্রগতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি। অর্থের ব্যাপারে সতর্ক থাকতে হবে। গুণ্ডাদের থেকে সাবধান। এই সময়ে ঋণ এবং ক্রেডিট লেনদেন থেকে দূরে থাকুন।

* কন্যা/ VIRGO (Aug 24-Sep 23)  

কন্যা রাশির নবম ঘরে মঙ্গল ক্ষণস্থায়ী হতে চলেছে, তাই এই রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ভাগ্যের সাহায্যে, আপনি অবশ্যই আপনার কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। যারা বিদেশ ভ্রমণের স্বপ্ন দেখেন, তাদের সুখবর আসছে। যারা বিনিয়োগ করতে চান, তাদের জন্যও এই সময়টা খুব ভাল। 

* মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

Advertisement

কর্মক্ষেত্রে অগ্রগতি। ব্যবসায় লাভ হবে। ছাত্রদের জন্য এই সময়টি সবচেয়ে ভাল হবে। এই সময়ে আপনার মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের যত্ন নিন। এর পাশাপাশি পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন।

* কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19)

পেশাগত জীবনে স্বীকৃতি ও প্রতিপত্তি পাবেন। দায়িত্ব সামলাতে এগিয়ে থাকবেন। জমি সম্পত্তি বা যানবাহনের লেনদেন লাভজনক হবে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। একাডেমিক প্রচেষ্টায় বিজয়ী ছাত্রদের জন্য সময় সহজ হবে। দাম্পত্য জীবনে চলমান সমস্যার অবসান হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement