scorecardresearch
 

Mangal Margi 2023 Horoscope Effect : বৃষতে মার্গী গ্রহ-সেনাপতি, মার্চ পর্যন্ত গোটা রাশিচক্রে শুধুই 'মঙ্গল'

মঙ্গল যে কোনও একটি রাশিতে ৪৫ দিন অবস্থান করে। তবে মঙ্গল বৃষ রাশিতে (Vrish Rashi) ১২০ দিন থাকবেন। মঙ্গল ১৩ নভেম্বর ২০২২ থেকে ১৩ মার্চ ২০২৩ পর্যন্ত বৃষতেই থাকবে। ফলে বেশকিছু রাশি প্রবাবিত হতে পারে। এবার চলুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই মার্গী অবস্থান কোন রাশিতে কী প্রভাব ফেলছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মঙ্গল হয়েছে মার্গী
  • বৃষতে থাকবে মোট ১২০ দিন
  • রাশিফলে শুভ প্রভাব

গ্রহের গতিবিধি মানুষের জীবনে বড়সড় প্রভাব ফেলে। গত ১৩ জানুয়ারি, মঙ্গল মার্গী (Mangal Margi 2023) হয়েছে। আগামী ১৩ মার্চ তিনি মঙ্গল মিথুন রাশিতে (Mithun Rashi) প্রবেশ করবে। মঙ্গল যে কোনও একটি রাশিতে ৪৫ দিন অবস্থান করে। তবে মঙ্গল বৃষ রাশিতে (Vrish Rashi) ১২০ দিন থাকবেন। মঙ্গল ১৩ নভেম্বর ২০২২ থেকে ১৩ মার্চ ২০২৩ পর্যন্ত বৃষতেই থাকবে। ফলে বেশকিছু রাশি প্রবাবিত হতে পারে। এবার চলুন জেনে নেওয়া যাক মঙ্গলের এই মার্গী অবস্থান কোন রাশিতে কী প্রভাব ফেলছে।

মেষ রাশি : মঙ্গল মার্গী হওয়ার কারণে মেষ রাশির জাতক জাতিকারা সর্বক্ষেত্রে সাফল্য পাবেন। অনেক দিন ধরে আটকে থাকা টাকা পেতে পারেন। আর্থিক সংকটও কেটে যাবে। মানুষ আপনার কাজের প্রশংসা করবে। যদি একটি নতুন চাকরির সন্ধানে থাকেন, তাহলে তাও পেতে পারেন।

বৃষ রাশি : এই রাশিতে মঙ্গল মার্গী হয়েছে। সেই কারণেই এই রাশির জাতকদের খুব ভাল হবে। বন্ধুদের সঙ্গে দূরস্থানে ভ্রমণে যেতে পারেন। ব্যবসার ক্ষেত্রেও সময়টা অনুকূল। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। তবে কিছু বিষয়ে ঝগড়া হতে পারে।

মিথুন রাশি : এই রাশির জাতক জাতিকাদের শত্রুরা পরাজিত হবে। আদালতে জয়লাভ করতে পারেন। তবে কাছের লোকেরা আপনাকে অপমান করার চেষ্টা করবে। মঙ্গল মার্গী থাকায় দৌড়াদৌড়ি হবে এবং খরচ বাড়বে।

কর্কট রাশি : মঙ্গল মার্গী থাকার কারণে ভাল ফল পাবেন। অর্থনৈতিক সুবিধার পাশাপাশি প্রশংসা ও স্বীকৃতি পাবেন। শেয়ার বাজারেও অপ্রত্যাশিত লাভ হতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

সিংহ রাশি : সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের মার্গী অবস্থান খুব শুভ হতে চলেছে। কর্মক্ষেত্রে যদি কিছু বিতর্ক চলছে, তবে তাতে ইতিবাচক ফল দেখা যাবে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন।

Advertisement

কন্যা রাশি : মার্গী মঙ্গল কন্যা রাশির মানুষদের দারুণ লাভ দেবে। আর্থিকভাবে, এই সময়টি চমৎকার হতে চলেছে। ব্যবসা আরও বৃদ্ধি পাবে এবং দীর্ঘমেয়াদী বিনিয়োগ লাভজনক হবে। সম্পত্তি বা যানবাহন কেনার কথা ভাবতে পারেন।

তুলা রাশি : তুলা রাশির অষ্টম ঘরে মঙ্গল গোচর করবে। ফলে সময়টা অনুকূলে থাকবে। ভাগ্য আরও মজবুত হবে। পৈতৃক সম্পত্তির সুবিধা পেতে পারেন। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। গবেষণার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি চমৎকা। 

বৃশ্চিক রাশি : মঙ্গল বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব শুভ সময় নিয়ে আসবে। মন ধর্মীয় ও সামাজিক কাজে নিযুক্ত থাকবে। যদি চাকরি পরিবর্তনের পরিকল্পনা করেন তবে সাফল্য পাবেন। বৃশ্চিক রাশির জাতকরা অর্থের ব্যাপারে ইতিবাচক ফল পাবেন।

ধনু রাশি : এই সময়ে ব্যক্তিগত ও পেশাগত জীবনকে আলাদা রাখুন। চাকরির সন্ধানে যুবকদের প্রচেষ্টা ফল দেবে। এই সময়টি ধনু রাশির জাতকদের জন্য আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে উপকারী প্রমাণিত হবে। নতুন দায়িত্ব পেতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে দেখুন।

মকর রাশি : মঙ্গল গ্রহের মার্গী অবস্থানে মকর রাশির ব্যবসায়ীরা লাভবান হবেন। শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পদোন্নতি পাবেন। এই সময়ে, শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

কুম্ভ রাশি : এই রাশির জাতক জাতিকাদের মায়ের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখা উচিত। চাপের দায়িত্বগুলি পরিচালনা করার জন্য কৌশলগুলি তৈরি করুন। যানবাহন বা রিয়েল এস্টেট লেনদেন সুফল বয়ে আনবে।

মীন রাশি : বিদেশ যাত্রায় লাভবান হবেন। অবিবাহিতদের জীবনসঙ্গীর সন্ধান পূর্ণ হবে। দম্পতিরা একে অপরের কাছাকাছি আসবেন। শীঘ্রই কোনও ভাল খবর মিলতে পারে। পদোন্নতি বা চাকরির সুযোগ পেতে পারেন।

আরও পড়ুন - ছোট বেলায় লম্বা, বড় হলে বেঁটে, বলো তো আমি কে?


 

Advertisement