scorecardresearch
 

Mangal Positive Impact Till 3 October: ১৮ অগাস্ট থেকে ৩ রাশিতে সদয় মঙ্গল, টানা সঙ্গ দেবে ভাগ্য

যখনই মঙ্গলের গতিবিধির পরিবর্তন হয় তখনই তার প্রভাব পড়ে ১২ রাশির উপরে। মঙ্গলের গমন কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ। মঙ্গলের গমনের ফলে লাভবান হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা।

Advertisement
mangal rashifal। মঙ্গল রাশিফল। mangal rashifal। মঙ্গল রাশিফল।
হাইলাইটস
  • ১৮ অগাস্ট থেকে সুসময় শুরু ৩ রাশির।
  • ৩ অক্টোবর পর্যন্ত দারুণ কাটবে।

গ্রহদের সেনাপতি মঙ্গলদেব। আগামী ১৮ আগস্ট কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছেন। ৩ অক্টোবর পর্যন্ত সেখানেই থাকবেন। মঙ্গলকে সাহস, বীরত্ব, ক্রোধ, ভূমি এবং বীরত্বের কারক বলা হয়। যখনই মঙ্গলের গতিবিধির পরিবর্তন হয় তখনই তার প্রভাব পড়ে ১২ রাশির উপরে। মঙ্গলের গমন কারও জন্য শুভ আবার কারও জন্য অশুভ। মঙ্গলের গমনের ফলে লাভবান হতে চলেছেন ৩ রাশির জাতক-জাতিকারা। চলুন জেনে নেওয়া যাক কোন কোন রাশি-

ধনু- মঙ্গল গ্রহের রাশিবদল আপনার জন্য শুভ হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশির দশম ঘরে প্রবেশ করতে চলেছে। তাই এ সময়ে আপনার চাকরি ও ব্যবসায় লাভবান হওয়ার সুযোগ। এর পাশাপাশি বিভিন্ন পরিকল্পনায় সাফল্য পাবেন আপনি। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য শুভ সময় পাবেন। নতুন চাকরির অফার পেতে পারেন। এই সময়ে আপনি যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। পোখরাজ বা সোনা পরলে আপনি লাকি হবেন।

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের মঙ্গলের গমন শুভ হতে পারে। আপনার অর্থের ঘরে প্রবেশ করতে চলেছে মঙ্গল। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। সেই সঙ্গে বিনিয়োগের জন্যও সময় ভালো যাবে। এই সময়ের মধ্যে করা বিনিয়োগ আপনাকে ভাল রিটার্ন দেবে। ব্যবসায়ীরা আটকে থাকা টাকা পাবেন। আপনার কথাবার্তার উন্নতি হবে। মঙ্গল আপনার রাশির পঞ্চম এবং নবম ঘরের অধিপতি। তাই এই সময়ে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। এর পাশাপাশি সন্তানদের তরফেও পাবেন সুখবর। 

মেষ- মঙ্গলের রাশিবদল আপনার জন্য অনুকূল হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশির অধিপতি। এছাড়াও, আপনার রাশির ষষ্ঠ ঘরে গমন ঘটতে চলেছে। তাই এই সময়ে আপনার সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি বিভিন্ন মামলা-মোকদ্দমায় জয়লাভ করবেন। বিনিয়োগের জন্য এটা উপযুক্ত সময়। আপনি পরিশ্রমের ফল পাবেন। আপনি এই সময়ে একটি যান বা সম্পত্তি কিনতে পারেন।

আরও পড়ুন

Advertisement

Advertisement