scorecardresearch
 

Mangal Gochar 2022:মঙ্গল গোচরে অর্থবৃষ্টি, আগামী ৪০ দিন দারুণ কাটবে এই ৪ রাশির

Mars Transit 2022: যেকোনো রাশির গোচর অন্যান্য রাশির লোকদের জীবনকে প্রভাবিত করে। এখন ১৭ মে মঙ্গল মীন রাশিতে গোচর করছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকারা এই গোচরে উপকার পাবেন।

মঙ্গল গ্রহের কারণে আপনি ধনী হবেন মঙ্গল গ্রহের কারণে আপনি ধনী হবেন
হাইলাইটস
  • যেকোনো রাশির গোচর অন্যান্য রাশির লোকদের জীবনকে প্রভাবিত করে
  • ৭ মে মঙ্গল মীন রাশিতে গোচর করছে
  • মঙ্গলের এই গোচরে মঙ্গল গুরু যোগ তৈরি হবে

Magal Rashi Parivartan 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ মে, ২০২২ মঙ্গলবার মঙ্গল কুম্ভ রাশি থেকে ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে এবং ২৭ জুন পর্যন্ত মীন রাশিতে থাকবে। মঙ্গল গ্রহের এই যাত্রা অনেক রাশির জন্য অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। দেবগুরু বহুস্পতিদেব ইতিমধ্যেই মীন রাশিতে উপবিষ্ট রয়েছেন। ফলে মঙ্গলের এই গোচরে মঙ্গল গুরু যোগ তৈরি হবে। আসুন জেনে নিই রাশিগুলির উপর এর প্রভাব। 

 

 

মঙ্গল গোচরে রাশিগুলির উপর কী প্রভাব?

বৃষ রাশি (Taurus)
 জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই রাশির একাদশ স্থানে মঙ্গল গ্রহের যাত্রা ঘটতে চলেছে। দেবগুরু বৃহস্পতিদেব ইতিমধ্যেই এখানে উপবিষ্ট। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য এই গোচর লাভজনক হতে চলেছে। আয়ের বিভিন্ন উৎস তৈরি হবে, আর্থিক অবস্থার উন্নতি হবে এবং ভবিষ্যৎ পরিকল্পনা থেকে সুফল পাওয়া যাবে। ব্যবসায়ীরা কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। পেটের সমস্যা হতে পারে।

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্যও এই গোচর শুভ হবে। মঙ্গল তাদের দশম ভাগে গোচর হতে চলেছে এবং বৃহস্পতি ইতিমধ্যেই এখানে উপস্থিত রয়েছে। এই কারণে এখানে মঙ্গল গুরু যোগ গঠিত হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের জন্য এটি খুবই শুভ হবে। এই সময়ে মিথুন রাশির জাতকদের প্রতিপত্তি ও আধিপত্য বৃদ্ধি পাবে। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে জমি, বাড়ি ইত্যাদি কেনার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন। 

কর্কট রাশি (Cancer)
 এই রাশির জাতকদের জন্য এটি বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। এই সময়ে আপনি মানসিক শান্তি অনুভব করবেন। চাকরি ও ব্যবসায় প্রাধান্য থাকবে।এই সময়টায় আপনি  উদ্যমী থাকবেন। কঠোর পরিশ্রম করবেন, যার ফল ইতিবাচক প্রমাণিত হবে। এই সময়ে, আপনাকে বিরোধীদের থেকে সতর্ক থাকতে হবে। ধর্মীয় সফরে যেতে পারেন। 

তুলা রাশি (Libra)
তুলা  রাশির জাতক জাতিকাদের জন্য এই গোচর মিশ্র প্রমাণিত হবে। এই সময়ে আপনার ব্যক্তিত্বে ইতিবাচকতা থাকবে। ভাগ্যের সঙ্গে, আর্থিক অবস্থা ভালো হবে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ লাভ করবেন। এই সময়ে কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। নইলে কোর্ট-কাচারির চক্কর কাটতে হতে পারে। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। হনুমানজীর স্মরণ করুন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)