scorecardresearch
 

Mangal Rashi Parivartan 2022: রাশিচক্র পরিবর্তন করছে মঙ্গল! ৩০ জুনের মধ্যে এই ৪ রাশির সৌভাগ্যের যোগ

Mangal Rashi Parivartan 2022: জুন মাসের বাকি দিনগুলি কিছু রাশির জন্য কষ্টদায়ক হবে। যদিও কিছু রাশির জাতকদের লাভের সম্ভাবনাও রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য চলতি মাসের আগামী দিনগুলি শুভ হতে চলেছে।

২৭ জুন রাশি পরিবর্তন করবে মঙ্গল ২৭ জুন রাশি পরিবর্তন করবে মঙ্গল

গ্রহের অবস্থানের দিক থেকে জুন মাসটি বিশেষ হতে চলেছে। ১৫ থেকে ৩০ জুনের মধ্যেই বৃহস্পতি, শুক্র এবং মঙ্গল গ্রহের রাশিচক্র পরিবর্তন করছে। বৃহস্পতি- শুক্রের পর এবার মঙ্গল, আগামী ২৭ জুন রাশি পরিবর্তন করবে। গ্রহের স্থান পরিবর্তন সব রাশির মানুষকে প্রভাবিত করে।

 জুন মাসের বাকি দিনগুলি কিছু রাশির জন্য কষ্টদায়ক হবে। যদিও কিছু রাশির জাতকদের লাভের সম্ভাবনাও রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য চলতি মাসের আগামী দিনগুলি শুভ হতে চলেছে।

* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

মেষ রাশির জাতকদের পারিবারিক জীবন সুখের হবে। চাকরিতে উন্নতির সম্ভাবনা থাকবে। নতুন চাকরির অফার আসতে পারে। কাজের ধরন উন্নত হবে। স্থান পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে। বন্ধুদের সহযোগিতায় কোনও আটকে থাকা কাজ শেষ হতে পারে। এ মাসে কিছু নতুন কাজও শুরু হতে পারে।

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)  

জুনের অবশিষ্ট দিনে কোনও নতুন কাজ শুরু করা আপনার জন্য উপকারী হতে পারে। আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা থাকবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। জুন মাসের বাকি সময়টা আপনার জন্য খুবই উপকারী প্রমাণিত হতে পারে।

* বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক রাশির জাতক -জাতিকাদের পরিবারে ধর্মীয় কাজ হতে পারে। ব্যবসায় বৃদ্ধির যোগ। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। দীর্ঘ যাত্রা হতে পারে। এই সময়টি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হতে পারে। সম্মান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

* মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

আপনি এই সপ্তাহে নতুন সম্পত্তি অর্জন করতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হবে। বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। হঠাৎ আর্থিক লাভও হতে পারে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হতে পারে।