scorecardresearch
 

Mangal Uday 2024 Zodiac: ৫ দিন পর পকেট ভারী হবে ৫ রাশির, মঙ্গলের উদয়ে রাজার ভাগ্য পাবে এঁরা

মঙ্গল ১৬ জানুয়ারি, ২০২৪-এ ধনু রাশিতে উঠতে চলেছে। মঙ্গলের উদয়ে কিছু রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভাই, জমি, শক্তি, সাহস, শক্তি এবং সাহসিকতার জন্য দায়ী গ্রহ বলা হয়। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। এটি মকর রাশিতে উচ্চতর হয়, অন্যদিকে কর্কট রাশি এটির দুর্বল চিহ্ন।

Advertisement
মঙ্গল গ্রহের উত্থানের কারণে ৫ রাশির মানুষের জীবনে শুভ সময় আসতে চলেছে। মঙ্গল গ্রহের উত্থানের কারণে ৫ রাশির মানুষের জীবনে শুভ সময় আসতে চলেছে।

Mangal Uday 2024 Zodiac: মঙ্গল ১৬ জানুয়ারি, ২০২৪-এ ধনু রাশিতে উঠতে চলেছে। মঙ্গলের উদয়ে কিছু রাশির জাতক জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের একটি বিশেষ স্থান রয়েছে। মঙ্গলকে সকল গ্রহের সেনাপতি বলা হয়। মঙ্গলকে শক্তি, ভাই, জমি, শক্তি, সাহস, শক্তি এবং সাহসিকতার জন্য দায়ী গ্রহ বলা হয়। মঙ্গল মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি। এটি মকর রাশিতে উচ্চতর হয়, অন্যদিকে কর্কট রাশি এটির দুর্বল চিহ্ন।

জানুন মঙ্গল গ্রহের উদয়ের ফলে কোন রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন-

বৃষ রাশি
বৃষ রাশিরা শুভ ফল পাবেন। দেবী লক্ষ্মীর কাছ থেকে বিশেষ আশীর্বাদ পাবেন। কাজে সাফল্য আসবে। নতুন গাড়ি কিনতে পারেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আর্থিক লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটবে।

আরও পড়ুন

মিথুন রাশি
মিথুন রাশিদের জন্য এই সময়টি শুভ হতে চলেছে। আর্থিক লাভ হবে, যা আর্থিক দিককে শক্তিশালী করবে। লক্ষ্মী দয়া করবেন। বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এ সময়টা কোনো আশীর্বাদের চেয়ে কম নয়।

সিংহ রাশি
এই সময়টা সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বরের চেয়ে কম নয়। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ। দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক লাভ হবে। সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

কন্যা রাশি
কন্যা রাশিরা শুভ ফল পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। নতুন কাজ শুরু করার জন্য সময়টি শুভ। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়টা শিক্ষার্থীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। দাম্পত্য জীবন সুখের হবে। লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে।

Advertisement

ধনু রাশি
দেবী লক্ষ্মীর কৃপায় আর্থিক দিক মজবুত হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল পাবেন।

Advertisement