scorecardresearch
 

Mangalwar Rashifal- Tuesday Horoscope Today: মীনের শুভ সময়, তুলা রাশির প্রভাব বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
মঙ্গলবারের রাশিফল মঙ্গলবারের রাশিফল

Horoscope 11th June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। টাকা আসবে, তবে কাজের চাপ থাকবে অনেক। সুখী দাম্পত্য জীবনের জন্য, আপনার স্ত্রীয়ের উপর অকারণে রাগ করা এড়িয়ে চলুন। পারিবারিক দায়িত্ব ও পেশা দুটোই বাড়বে। আপনি আপনার সম্পর্কের পরিবর্তন অনুভব করতে পারেন। অন্যদের সঙ্গে সংযোগ এবং ঘনিষ্ঠতার জন্য একটি শক্তিশালী আকাঙ্ক্ষা অনুভব করতে পারেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

আটকে থাকা সব কাজ শেষ হবে। সংরক্ষণের ওপর জোর দিন। মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে।  দিনের শুরুতে ব্যস্ততা বাড়বে। সম্পত্তি সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। প্রস্তুতি নিয়ে একটি লক্ষ্য তৈরি করুন।  অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। পরিবারে সুখ শান্তি থাকবে। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সামগ্রিক কর্মজীবন এবং আর্থিক অবস্থা ভাল থাকবে। আয় একই থাকবে। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যাবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। যারা নতুন চাকরি খুঁজছেন তারা চাকরি পেতে পারেন। কোথাও থেকে বড় আর্থিক সুবিধা পেতে পারেন। পুরনো সব কাজ শেষ হবে। দিনটি খুব শুভ হবে। কাজের প্রতি অনুরাগ থাকবে। গুরুত্বপূর্ণ কাজ করতে সময় লাগবে। বাড়িতে এবং সর্বত্র আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। 
 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সতর্ক থাকুন। পরিবারের সুখ- শান্তিময় পরিবেশ থাকবে। শুরুটা ধীর গতিতে হতে পারে। প্রচেষ্টা শুধুমাত্র সুফল বয়ে আনবে। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। ঝুঁকিপূর্ণ স্কিমে বিনিয়োগও এড়াতে হবে। সমস্ত কাজ তাড়াতাড়ি করুন। উল্লেখযোগ্য কাজে গতি আসবে।

Advertisement


তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

প্রভাব বাড়বে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। হঠাৎ কাজের চাপ বাড়বে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। প্রেম ও দাম্পত্যের বিষয়গুলি ত্বরান্বিত হবে। আপনার প্রিয়জনের কাছ থেকে পরামর্শ নিন। রক্তের সম্পর্ক মজবুত হয়ে সৌভাগ্য বাড়াতে চলেছে। নিয়োগের জন্য সময় ভাল।

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

আপনার মনোযোগ আর্থিক এবং বস্তুগত সম্পদের দিকে যেতে পারে। সব ক্ষেত্রেই পারফরম্যান্স ভাল হবে। বন্ধু, পরিবার এবং নতুন পরিচিতদের সঙ্গে সংযোগ করার জন্য এটি দুর্দান্ত সময়। আপনি শিথিল হয়ে উঠতে পারেন এবং আত্ম-প্রকাশের নতুন ধরণগুলি অন্বেষণ করে উপকৃত হতে পারেন।ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। 
 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

কিছু উত্তেজনার মুখে পড়তে হতে পারে। প্রেমের সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর অনেক সুযোগ আসবে।বাইরে কোথাও থেকে আটকে থাকা টাকা পাওয়া যাবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের আত্মীয়স্বজনের সহযোগিতা পাবেন। শারীরিক এবং মানসিক স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়ার জন্য এটি দুর্দান্ত সময়। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করুন, রাগ করবেন না। 
  
বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পারিবারিক সহযোগিতা ও আর্থিক অবস্থা ভাল থাকবে। অর্থের অপচয় এড়িয়ে চলুন। পরিবারে ঝগড়া এড়াতে চেষ্টা করুন। আপনি  বুদ্ধিজীবী এবং অনুপ্রেরণামূলক কথোপকথনের প্রতি আকৃষ্ট অনুভব করতে পারেন। কাজের পদ্ধতিতে আপনার আস্থা থাকা দরকার। দায়িত্ব বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না।  কাজের কৃতিত্ব বৃদ্ধি। অপ্রত্যাশিত লাভ হতে পারে। অগ্রগতির অনেক সুযোগ থাকবে।  

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

প্রেম এবং রোম্যান্স ভাব থাকবে। আপনার দায়িত্ব থেকে বিভ্রান্ত করতে দেবেন না।কিছু ছোট ভ্রমণও করতে হতে পারে। মাঝখানে যৌথ প্রচেষ্টা ভাল হবে। বন্ধু-সহকর্মীরা আপনার পক্ষে থাকবে। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের সঙ্গে দেখা হবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ পেতে পারেন। সঙ্গীর অনুভূতি উপেক্ষা করবেন না। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। 
 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

সৃজনশীল কাজ করার সেরা দিন। আজ সময় আপনার পক্ষে থাকবে। অর্থনৈতিক অবস্থার অবনতি হবে। পৈতৃক সম্পত্তি পেতে বাধা আসতে পারে। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। অবিবাহিতদের জন্য ভাল সম্পর্কের প্রস্তাব আসতে পারে। বড় চুক্তি আপনার হাতে আসতে পারে। আপনার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আপনি শক্তি এবং উৎসাহের বৃদ্ধি অনুভব করতে পারেন। আপনি আত্মবিশ্বাস এবং আকর্ষণের একটি তরঙ্গ অনুভব করতে পারেন।  ব্যক্তিগত বিষয়ে আগ্রহী হবেন। কাজের চাপ বেশি নেবেন না। শক্তি এবং অনুপ্রেরণার অনুভূতি অনুভব করতে পারেন। বন্ধুত্বপূর্ণ এবং নতুন পরিচিতিগুলির জন্য উন্মুক্ত বোধ করতে পারেন। কিছু উত্থান-পতন দেখতে পাবেন। বিদেশে কর্মরতদের জন্য শুভ সময়। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

শুভ সময়। ফোকাস আপনার ব্যক্তিগত এবং সামাজিক সম্পর্ক  উপর প্রভাব ফেলতে পারে। কেরিয়ারে ফোকাস করার এবং আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার জন্য এটি একটি ভাল সময়।পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন।  পৈতৃক সম্পত্তি অধিগ্রহণ হবে। ভাল সুযোগ আসবে। পারিবারিক সমস্যা দুশ্চিন্তা বাড়াতে পারে। সতর্কতা অবলম্বন করতে হবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 


 

Advertisement