scorecardresearch
 

March 2024 Unlucky Zodiac Signs: ধার দেওয়া টাকা ফেরত পাবেন না, মার্চে ব্যয় বৃদ্ধি ৪ রাশির

March Financial Astro: বছরের তৃতীয় মাস, কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসবে। আবার কারও জন্য খারাপ সময় আসতে পারে এই মাসে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্চ মাসে চার রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে অসুবিধা বাড়তে পারে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

ইংরেজি ক্যালেন্ডারের দ্বিতীয় মাস ফেব্রুয়ারি শেষ হয়ে, তৃতীয় মাস মার্চ শুরু হবে। মার্চ মাস সকলের জন্য আনন্দ বয়ে আনবে বলে সবাই আশাবাদী। মার্চ মাসে অনেকগুলি  উৎসব রয়েছে। যার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ দোলযাত্রা বা রাখি পূর্ণিমা। এছাড়াও একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবে। যা সমস্ত রাশির জাতক- জাতিকাদের জীবনে বিরাট পরিবর্তন আনবে।

বছরের তৃতীয় মাস, কিছু রাশির জন্য খুব শুভ সময় নিয়ে আসবে। আবার কারও জন্য খারাপ সময় আসতে পারে এই মাসে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্চ মাসে চার রাশির জাতকদের আর্থিক ক্ষেত্রে অসুবিধা বাড়তে পারে। জানুন কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়। 

বৃষ /TAURUS (April 21 – May 20)

চাকরিতে কিছু সমস্যা দেখা দিতে পারে। মাসের শুরুটা ব্যবসায়ীদের জন্য অনুকূল হবে। তবে মাসের শেষে আপনাকে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। বেশি লাভের চেষ্টায় লোকসান হতে পারে। ব্যবসার ক্ষেত্রে ভ্রমণ আপনার জন্য উপকারী হবে।

মিথুন/GEMINI (May 21-June 21) 

আপনার আর্থিক পরিস্থিতি চাপের হতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে এবং আয়ের উৎস প্রভাবিত হবে। আর্থিক ক্ষেত্রে সাবধানে সিদ্ধান্ত নিন। বিনিয়োগে তাড়াহুড়ো করবেন না। এ মাসে ঋণের লেনদেন একেবারেই করবেন না। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা কম থাকবে।

কর্কট/CANCER (June 22-July 22)

এই মাসে কর্কট রাশির জাতকদের অপ্রত্যাশিত ব্যয় বাড়বে, যা আপনি কল্পনাও করেননি। বড় আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য এটি উপযুক্ত সময় নয়। কোনও ধরনের বাণিজ্যিক বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। বাড়ি, দোকান, যানবাহন বা সম্পত্তি কেনার জন্য সময় অনুকূল নয়। তবে এই মাসে গোপন অর্থ পেতে পারেন।

কুম্ভ/AQUARIUS (Jan 22-Feb 19) 

Advertisement

আপনার খরচ খুব বেশি হতে পারে। এই মাসে দুই হাতে টাকা খরচ করবেন। এ কারণে আর্থিক সংকটে পড়তে হতে পারে। টাকা জমাতেও কিছু সমস্যা দেখা দিতে পারে। এ মাসে আয় কম এবং খরচ বেশি হবে। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। অর্থের সদ্ব্যবহার করার দিকে আপনার মনোযোগ দেওয়া উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement