scorecardresearch
 

March Rashifal 2023: মার্চে গ্রহের ফেরে আনলাকি ৫ রাশি, বাড়বে খরচ, জড়াবেন ঝামেলায়

Grah Gochar March 2023: মার্চ মাসকে জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুবই বিশেষ ধরা হয়। হিন্দু নববর্ষও মার্চ মাসেই শুরু হচ্ছে। যে কারণে মার্চ মাসে নক্ষত্রের অবস্থান পরিবর্তনের কারণে মেষ-সহ ৫টি রাশির জাতক-জাতিকাদের আর্থিক, পারিবারিক ও কর্মজীবনের ক্ষেত্রে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

Advertisement
March Rashifal 2023 মার্চ রাশিফল ২০২৩। March Rashifal 2023 মার্চ রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • মার্চ মাসে একাধিক গ্রহের রাশিবদল।
  • ৫ রাশিকে থাকতে হবে সাবধানে।

মার্চ মাসের শুরুতে উদয় হতে চলেছে শনির। সেই সঙ্গে আরও ৪ গ্রহ রাশিবদল করতে চলেছে। মঙ্গল, বুধ, শুক্র এবং সূর্য রাশি পরিবর্তন করছে। মার্চ মাসকে জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে খুবই বিশেষ ধরা হয়। হিন্দু নববর্ষও মার্চ মাসেই শুরু হচ্ছে। যে কারণে মার্চ মাসে নক্ষত্রের অবস্থান পরিবর্তনের কারণে মেষ-সহ ৫টি রাশির জাতক-জাতিকাদের আর্থিক, পারিবারিক ও কর্মজীবনের ক্ষেত্রে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। চলুন জেনে নেওয়া যাক মার্চ মাসে গ্রহ পরিবর্তনের কারণে কোন কোন রাশির জাতক-জাতিকারা সমস্যায় পড়বেন।

মেষ- মার্চ মাসে রাহু আপনার রাশিতে অবস্থান করছে। আর শনির দৃষ্টি থাকবে। সে কারণে মার্চ মাসটি আপনার জন্য অস্থির হবে। এই সময়ে আপনাকে চাকরিতে বাধার মুখে পড়তে হতে পারে। আপনার রাগ নিয়ন্ত্রণে থাকবে না। আপনি যতটা বেশি পরিশ্রম করবেন, ততটা ফল পাবেন না। মঙ্গলের প্রভাবের কারণে আপনার কাজ বিগড়ে যাবে। ফলে মার্চ মাসে সাবধানে থাকুন। 

সিংহ- মার্চ মাসে সিংহ রাশির জাতক-জাতিকাদের উপরে থাকবে মঙ্গল ও সূর্যের দৃষ্টি। এই পরিস্থিতিতে আয়ের জন্য আপনাকে প্রচুর পরিশ্রম করতে হবে। পরিশ্রমের ফল পাবেন না। থাকবে মানসিক অস্থিরতা। পাশাপাশি গোপন সমস্যাও বাড়তে পারে। সূর্য অষ্টম ঘরে থাকার কারণে আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যারও হতে পারে। আপনার স্বভাবও কিছুটা উগ্র হতে পারে। ফলে কথাবার্তার উপরে লাগাম টানুন। 

কন্যা- মার্চ মাসে গ্রহের গমনের কারণে কন্যা রাশির জাতক-জাতিকাদের আর্থিক বিষয়ে নানা সমস্যার মুখে পড়বেন। আয়ের জন্য বিস্তর পরিশ্রম করতে হবে। এ মাসে আপনার পরিশ্রম বৃথা যাবে। বাড়বে ব্যয়। আপনি খুব চিন্তায় থাকবেন। ব্যবসায়ীরাও ব্যবসায় লাভ করতে পারবেন না। আপনার স্বাস্থ্যও কিছুটা খারাপ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। 

Advertisement

মকর-মার্চ মাসে গ্রহের গমনের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের অর্থনৈতিক অবস্থা দুর্বল হতে পারে। এই সময় আপনি পর্যাপ্ত পরিমাণ অর্থ পাবেন না। আপনার খরচও বেশি হতে চলেছে। পরিজনদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। আপনার পরিশ্রম বাড়বে। তবে ফল পাবেন না। ফলে খরচে লাগাম টানুন। কারও সঙ্গে তর্ক-বিতর্কে জড়াবেন না।  

কুম্ভ- মার্চ মাসে একাধিক গ্রহের মিলনের কারণে কুম্ভ রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে সমস্যায় পড়বেন। এই সময়ে আপনার ব্যবসা এবং কাজের ধরনে পরিবর্তন আসতে পারে। পরিবারের সঙ্গেও মতভেদ থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনার অন্যের হস্তক্ষেপের প্রয়োজন হতে পারে। বাড়বে খরচ। কথাবার্তায় নজর দিন। নইলে বিপদ বাড়বে। অযথা কারও সঙ্গে ঝামেলা করবেন না।   
 

আরও পড়ুন- শুক্রদেবের সঙ্গে রাহুর মিলন, হোলির পর থেকে সুখ-বিলাসে ৫ রাশি

Advertisement