scorecardresearch
 

Guru Blessing Zodiac 2024: আর মাত্র দিন কয়েকের অপেক্ষা, নতুন বছরে বৃহস্পতি প্রতিপত্তি বাড়াবে ৩ রাশির

Guru Margi 2023: দেবগুরু বৃহস্পতির গতিবিধির পরিবর্তন সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্যের উপর একটি বড় প্রভাব ফেলে। শীঘ্রই বৃহস্পতি মেষ রাশিতে মার্গী হতে যাচ্ছে। এই কারণে, নতুন বছর ২০২৪ সালটি কিছু রাশির জন্য খুব শুভ হবে।

Advertisement

Guru Margi 2023 Guru Margi 2023

Guru Margi 2023 Effect: বৈদিক জ্যোতিষ অনুসারে, দেবতাদের গুরু বৃহস্পতি মার্গী হতে চলেছে। বৃহস্পতি সুখ, সমৃদ্ধি, সম্পদ, জ্ঞান এবং পদ ও প্রতিপত্তি দান করে। বৃহস্পতি শুভ অবস্থানে থাকলে সেই ব্যক্তি জীবনের প্রতিটি সুখ উপভোগ করেন, তিনি প্রচুর পদ, প্রতিপত্তি ও সম্পদ লাভ করেন। এই ধরনের ব্যক্তি জ্ঞানী এবং প্রচুর খ্যাতি এবং অর্থ উপার্জন করেন। আগামী ২৮ ডিসেম্বর, ২০২৩ তারিখে, বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে চলে যাচ্ছে। বৃহস্পতি ২০২৪ সালের এপ্রিল পর্যন্ত মেষ রাশিতে মার্গী অবস্থায় অবস্থান করবে। বৃহস্পতির সরাসরি গতি সমস্ত রাশির জাতকের জীবনে বড় পরিবর্তন আনবে। একই সময়ে, বৃহস্পতিরমার্গী গতিবিধি ৩টি রাশির জাতকদের জন্য খুব উপকারী হবে। এই লোকেরা উচ্চ পদ ও প্রতিপত্তি লাভ করবে। অনেক টাকা পাবেন। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলো সম্পর্কে। 

মার্গী গুরু ৩ রাশির সুসময় আনবে
মেষ রাশি (Aries)

মেষ রাশির জাতকদের জন্য মার্গী বৃহস্পতি  লাভ এনে দেবে। বৃহস্পতি মার্গী হয়ে মেষ রাশিতে চলে যাবে। এই পরিস্থিতি এই মানুষদের সাহস এবং আত্মবিশ্বাস বাড়াবে। এই লোকেরা শক্তিতে পূর্ণ হবেন। দাম্পত্য সুখ পাবেন। সম্পত্তি থেকে লাভ হবে। আপনি একটি ভাল লাইফস্টাইল গ্রহণ করবেন এবং এর ইতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্য এবং কাজের উপর দৃশ্যমান হবে। অংশীদারি ব্যবসা করার জন্য সময় ভালো। অবিবাহিতদের বিয়ে ঠিক হতে পারে। 

মিথুন রাশি (Gemini)
 বৃহস্পতির মার্গী গতি মিথুন রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। এসব মানুষের আয় বাড়বে। অর্থ প্রবাহের নতুন উপায় তৈরি হবে, যা আপনার আর্থিক অবস্থায় একটি বড় উন্নতি আনবে। আপনি খুব ভালো পারফর্ম করবেন এবং সবাই আপনার প্রশংসা করবে। একের পর এক সাফল্য পাবেন। সন্তানের উন্নতি হতে পারে। বিনিয়োগ থেকে লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
মার্গী গুরু সিংহ রাশির জাতকদের পুরনো সমস্যা থেকে মুক্তি দেবে। এখন ভাগ্য আপনার পাশে থাকবে। আপনার পরিকল্পনা সফল হতে শুরু করবে। কর্মজীবনে উন্নতির সুযোগ আসবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। আপনি আপনার পুরানো ভুল বুঝতে পারবেন। আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে। কাজের কারণে অনেক ভ্রমণ হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement