scorecardresearch
 

Mars Transit 2024: ১০ দিন পর মীনে মঙ্গলের গোচর, ২ মাস টাকার গদিতে থাকবে ৬ রাশি

Mars Transit 2024: বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময় পর গোচর করে। ২৩ এপ্রিল মঙ্গল গ্রহ গুরুর রাশি মীনে প্রবেশ করতে চলেছে। জেনে নিন, ২৩ এপ্রিল মঙ্গলবার মঙ্গল গ্রহ সকাল ৮টা ৫২ মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে। এই সময় বেশ কিছু রাশি লাভবান হতে চলেছে।

Advertisement
মঙ্গলের গোচর ২০২৪ মঙ্গলের গোচর ২০২৪
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময় পর গোচর করে।

বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ নিশ্চিত সময় পর গোচর করে। ২৩ এপ্রিল মঙ্গল গ্রহ গুরুর রাশি মীনে প্রবেশ করতে চলেছে। জেনে নিন, ২৩ এপ্রিল মঙ্গলবার মঙ্গল গ্রহ সকাল ৮টা ৫২ মিনিটে মীন রাশিতে প্রবেশ করবে। এই সময় বেশ কিছু রাশি লাভবান হতে চলেছে। মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে এং এখানে ১ জুন পর্যন্ত বিরাজ থাকবে।

বৃষ রাশি
মঙ্গলের মীন রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে বৃষ রাশির ভাল সময় শুরু হতে চলেছে। এই জাতকদের বিদেশ থেকে লাভ হওয়ার যোগ তৈরি হবে। বিদেশ থেকে ব্যবসা করা মানুষদের লাভের সুযোগ আসবে। বিদেশি সংস্থায় কাজ করা ব্যক্তিদের সফলতা দেখা দেবে। অর্থ লাভের সুযোগ আসবে। 

মিথুন রাশি
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গলের গোচর শুভ হতে চলেছে। যাঁরা নতুন চাকরি খুঁজছেন তাঁরা নতুন চাকরি পেতে পারেন। কেউ যদি নতুন কাজ শুরু করার কথা ভাবছেন বা ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে সময়টি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে, আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ২৩ এপ্রিল থেকে ১ জুনের মধ্যে আপনি যে কাজই করুন না কেন, তাতে সাফল্যের সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন

কর্কট রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে মঙ্গল মীন রাশিতে প্রবেশ করার কারণে কর্কট রাশির জাতক জাতিকারা অনুকূল ফল পাবেন। এই সময়ে আপনার আয় বৃদ্ধি পাবে। আয়ের নতুন উৎস তৈরিতে সাফল্য আসবে। শুধু তাই নয়, এই সময়ে আপনার আর্থিক অবস্থা আরও মজবুত হবে। বিদেশে বা দেশের বাইরে শিক্ষা লাভের স্বপ্ন পূরণ হতে পারে। আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়ন করে সাফল্য অর্জন করবেন।

তুলা রাশি
মঙ্গল গ্রহের গোচরের সঙ্গে আপনার সাহসিকতা এবং সাহস বৃদ্ধি পাচ্ছে বলে মনে হচ্ছে। তুলা রাশির জাতক জাতিকারা মীন রাশিতে মঙ্গল গোচরে বিশেষ সুবিধা পাবেন। আপনি যদি ব্যবসা বা কেরিয়ারে ঝুঁকি নেওয়ার কথা ভাবছেন তবে আপনি এটি নিতে পারেন। বেকাররা নতুন চাকরি পাবেন তবে এই সময়টি খুবই অনুকূল। এই সময়ে উন্নতির সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 

Advertisement

বৃশ্চিক রাশি
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল গ্রহের গোচরের কারণে, আপনি এই সময়ে আশ্চর্যজনক শক্তি দেখতে পাবেন। আপনি আপনার প্রভাব বৃদ্ধিতে সফল হবেন। এই সময়ে আপনি কিছু বড় কাজ পেতে পারেন। আপনি আপনার বীরত্ব এবং সাহসের শক্তিতে কাজ করবেন এবং চ্যালেঞ্জগুলি কাটিয়ে উঠবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

ধনু রাশি
মীন রাশিতে মঙ্গল রাশির পরিবর্তন ধনু রাশির জাতকদের জন্য সুখকর পরিবর্তন আনবে। লেনদেন বা ব্যবসা ইত্যাদির সঙ্গে জড়িত ব্যক্তিরা এই সময়ে লাভবান হবেন এবং উপার্জনের নতুন সুযোগ পাবেন। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে অনেক ভ্রমণ উপকারী হতে পারে। শিক্ষা ও প্রতিযোগিতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন অভিজ্ঞতা পাবেন। 


 

Advertisement