scorecardresearch
 

Mangal Gochar Careful Zodiac: আর ৭২ ঘণ্টা পরেই সময় বদল, ২৬ অগাস্ট পর্যন্ত ঝামেলা ঘিরবে ৩ রাশিকে

Mangal Gochar 2024: গ্রহের সেনাপতি মঙ্গল ১২ জুলাই ২০২৪ তারিখে গোচর করতে যাচ্ছে। মঙ্গল তার নিজস্ব রাশি মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং এই গোচর ৩টি রাশির জাতকদের জন্য অনেক ঝামেলার কারণ হবে।

Advertisement
৪৬ দিন সাবধানে চলুন ৩ রাশি ৪৬ দিন সাবধানে চলুন ৩ রাশি

Mangal Rashi Parivartan July 2024: জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, শক্তি, আত্মবিশ্বাস এবং পরাক্রমের কারক হিসাবে বিবেচনা করা হয়। কোষ্ঠীতে মঙ্গল গ্রহের শুভ অবস্থান ব্যক্তিকে শুভ ফল দেয়, কিন্তু গ্রহের সেনাপতির অশুভ অবস্থান অশুভ ফল দেয়। ১২ জুলাই মঙ্গল বৃষ রাশিতে প্রবেশ করবে রাত ৭:১২ মিনিটে। বৃষ রাশিতে মঙ্গলের প্রবেশ সব অর্থাৎ টি রাশিকে প্রভাবিত করবে। যদিও কিছু রাশির জাতক জাতিকারা মঙ্গল গ্রহের গোচরে শুভ ফল পাবেন, তবে ৩ রাশির কিছু লোকের জন্য অশুভ ফল দিতে পারে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-

মঙ্গল সম্পদ ও প্রতিপত্তি দেয়
মঙ্গল হল শক্তি, সাহস, সাহসিকতা এবং আত্মবিশ্বাসের দাতা। যদি কোষ্ঠীতে মঙ্গল শুভ হয় তবে লক্ষ্য অর্জনের পরেই ব্যক্তি থামেন। সমাজে অনেক প্রতিপত্তিও পান। তিনি অঢেল জমি ও সম্পত্তির মালিক হন।

মঙ্গল গোচর ৩ রাশির ক্ষতি করবে
মঙ্গল ১২ জুলাই সন্ধ্যা৭:১২ মিনিটে বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ২৬ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। এই সময়ে মঙ্গল সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। কিন্তু ৩টি রাশির জাতক জাতিকারা অনেক সমস্যায় পড়তে পারেন। 

আরও পড়ুন

মিথুন রাশি (Gemini)
মঙ্গল গোচর  মিথুন রাশির জাতক জাতিকাদের উত্তেজনা বাড়াবে। অপ্রয়োজনীয় খরচ আপনার শান্তি কেড়ে নেবে। শত্রুরা সক্রিয় থাকবে এবং আপনার জন্য সমস্যা তৈরি করবে। কেরিয়ার সম্পর্কিত সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নিন। 

কর্কট রাশি (Cancer)
মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে কর্কট রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে। তাই ঝুঁকিপূর্ণ বিনিয়োগ করবেন না। গাড়ি খারাপ হতে পারে। আপনাকে হাসপাতাল এবং ওষুধের জন্য ব্যয় করতে হতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের অনেক সমস্যা দিতে পারে মঙ্গল। আর্থিক বিষয়ে উত্থান-পতন থাকবে। আপনার বক্তব্য বা আত্মবিশ্বাস আপনাকে সমর্থন করবে না। কোন ভয় আপনাকে বিচলিত করবে। কারো সঙ্গে  বিবাদ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement