scorecardresearch
 

Zodiac: স্বরাশিতে গমন মঙ্গলের, মালামাল হবে এই ৪ রাশির জাতক

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল আগুন এবং মানসিক চাপ সৃষ্টি করে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এটি সমস্ত মানুষকে প্রভাবিত করে, কেউ শুভ, কেউ অশুভ আবার কেউ মিশ্র প্রভাব ফেলবে। মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু কিছু রাশিচক্র আছে যাদের জন্য এই ট্রানজিট উপকারী হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
স্বরাশিতে গমন মঙ্গলের, মালামাল হবে এই ৪ রাশির জাতক স্বরাশিতে গমন মঙ্গলের, মালামাল হবে এই ৪ রাশির জাতক

Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে তার রাশি পরিবর্তন করে। গ্রহের এই ট্রানজিট কারও জন্য শুভ আবার কারো জন্য অশুভ। বৈদিক জ্যোতিষ অনুসারে, মঙ্গল ভূমি, যুদ্ধ, সাহস এবং শক্তির কারক গ্রহ হিসাবে বিবেচিত হয়। মঙ্গলকে নিষ্ঠুর গ্রহও বলা হয়। মেষ রাশির অধিপতি মঙ্গলকে কর্কট রাশিতে দুর্বল এবং মকর রাশিতে উন্নীত বলে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল আগুন এবং মানসিক চাপ সৃষ্টি করে। মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের কারণে এটি সমস্ত মানুষকে প্রভাবিত করে, কেউ শুভ, কেউ অশুভ আবার কেউ মিশ্র প্রভাব ফেলবে। মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গলের এই যাত্রা সমস্ত রাশিকে প্রভাবিত করবে। কিন্তু কিছু রাশিচক্র আছে যাদের জন্য এই ট্রানজিট উপকারী হতে পারে। জেনে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


মেষ ARIES

কর্মক্ষেত্রে একটি নতুন শক্তি নিয়ে প্রতিটি কাজ করতে দেখা যাবে। এটি আপনার ভিতরে ইতিবাচক শক্তির অনুভূতি দেবে। বিশেষ করে যারা অংশীদারিত্ব সংক্রান্ত ব্যবসা করেন তাদের এই ট্রানজিট খুব শুভ ফল দেওয়ার সম্ভাবনা দেখাচ্ছে। এই সময়ে কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে এবং ফলস্বরূপ আপনি সম্পূর্ণ সাফল্য পাবেন। এই সময়ে অনেকে পদোন্নতিও পেতে পারেন। তবে এর জন্য তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করে কঠোর পরিশ্রম করতে হবে।


মিথুন GEMINI

মঙ্গলের গমন আপনার আয় বৃদ্ধির সম্ভাবনা তৈরি করবে। এই সময়ের মধ্যে আপনি কিছু ধরণের ভালো লাভও পাবেন। যদি কোথাও টাকা আটকে থাকে তবে আপনি এই ট্রানজিটের সময়কালে তা ফেরত পাবেন। একই সময়ে, কর্মক্ষেত্রে আপনার করা সমস্ত প্রচেষ্টা সফল হবে এবং এটি আপনার বৃদ্ধি এবং বিকাশের দিকেও নিয়ে যাবে।

Advertisement


কর্কট CANCER

মঙ্গলের গমন কর্কট রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে দারুন সাফল্য দিতে চলেছে। এতে তাদের বেতন বৃদ্ধির পাশাপাশি তাদের পদোন্নতির সম্ভাবনাও বাড়বে। এর পাশাপাশি, আপনার কোনও বড় কাজও কর্মক্ষেত্রে সহকর্মীর সহায়তায় সম্পন্ন হবে। আপনার কঠোর পরিশ্রম কর্মকর্তাদের দ্বারা অত্যন্ত প্রশংসা করা হবে। অন্যদিকে, প্রেমে পড়া লোকেরা এই ট্রানজিটের সময় তাদের সম্পর্ককে আরও শক্তিশালী করতে দেখা যাবে। কারণ একে অপরের প্রতি তাদের ভালবাসা এবং রোমান্স শীর্ষে থাকবে।


সিংহ LEO

এই ট্রানজিটটি আপনাকে কর্মক্ষেত্রে অপরিসীম সাফল্য এনে দেবে। আপনি চাকরি বা ব্যবসা করুন না কেন। এছাড়া পারিবারিক জীবনেও পিতার পূর্ণ সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, ভাই ও বোনদের সহায়তায় আপনি যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। যারা সম্পত্তি কিনতে চান বা কোনও বিনিয়োগ করার কথা ভাবছেন তাদের জন্য এই সময়টি বিশেষভাবে ভালো প্রমাণিত হবে। আয় বৃদ্ধির কারণে আপনি সুখ পাবেন। কিছু জাতকদের জন্য, এই ট্রানজিটটি হবে দীর্ঘ দূরত্বের যাত্রায় যাওয়ার যোগফল।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement