scorecardresearch
 

Shadashtak Yoga Careful Zodiac: মিলন হচ্ছে মঙ্গল ও শনির, অশুভ ষড়ষ্টক যোগে সমস্যা বাড়বে ৪ রাশির জীবনে

Shani Mangal Yog: মঙ্গল গ্রহের গোচরের কারণে শনি ও মঙ্গলের একটি অশুভ যোগ তৈরি হবে, যার কারণে সারা বিশ্ব থেকে অশুভ ঘটনা শোনা যাবে। যদিও এর প্রভাব ৪টি রাশির উপর সবচেয়ে বিরূপ হবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করলে শনি মঙ্গল যোগে কোন রাশির জাতকদের ক্ষতি হবে।

Advertisement
 মঙ্গল ও শনির অশুভ ষড়ষ্টক যোগে সাবধান ৪ রাশি মঙ্গল ও শনির অশুভ ষড়ষ্টক যোগে সাবধান ৪ রাশি

Shadashtak yog: ৩০  জুন কর্কট রাশিতে মঙ্গল গোচর  ঘটতে চলেছে। মঙ্গল কর্কট রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে শনির সঙ্গে ষড়ষ্টক যোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে অশুভ গ্রহের  ষড়ষ্টক যোগ অত্যন্ত প্রতিকূল ও অশুভ ফলদায়ক বলে বিবেচিত হয়েছে। এতেও মঙ্গল ও শনির ষড়ষ্টক যোগ অত্যন্ত অশুভ ও ফলদায়ক। জুনের শেষে গঠিত এই গ্রহ যোগ আরও বেশি প্রতিকূল হতে চলেছে কারণ এই সময়ে মঙ্গল অগ্নি উপাদানের গ্রহ হয়ে  জল উপাদানে রাশিতে থাকবে। অন্যদিকে, শনি তার বায়ু রাশি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় থাকবে। এমন পরিস্থিতিতে সারা বিশ্বের অর্থনৈতিক বিষয়ে শনি মঙ্গল যোগের প্রভাব দেখা যাবে। পৃথিবীতে অনেক অপ্রীতিকর ঘটনা ঘটবে। আসুন জেনে নেওয়া যাক শনি ও মঙ্গলের অশুভ যোগের কারণে কোন রাশির জাতকদের অশুভ পরিস্থিতির সম্মুখীন হতে হবে।

কর্কট রাশি (Cancer)
জুনের শেষের দিকে মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করবে এবং শনির সঙ্গে অশুভ ষড়ষ্টক যোগ তৈরি করবে। এমন পরিস্থিতিতে শনি মঙ্গল আপনার মানসিক সমস্যা এবং আর্থিক সমস্যা বাড়িয়ে দেবে। আপনাকে কিছু অবাঞ্ছিত ভ্রমণ করতে হতে পারে। আঘাত এবং দুর্ঘটনার সম্ভাবনাও থাকবে, তাই আপনার ঝুঁকিপূর্ণ কাজ এড়ানো উচিত। কাগজপত্র ছাড়া কারো সঙ্গে টাকা লেনদেন করবেন না, না হলে টাকা আটকে যেতে পারে। এই সময়ে আপনার খরচও সীমা ছাড়িয়ে যেতে পারে। কথাবার্তায় তিক্ততা ও খারাপ ব্যবহারের কারণে কিছু সম্পর্কও এ সময়ে ক্ষতিগ্রস্ত হবে। প্রতিকূল পরিস্থিতির কারণে আপনাকে কারো কাছ থেকে ঋণ নিতে হতে পারে বা আপনার সঞ্চিত মূলধন থেকে অর্থ ব্যয় করতে হতে পারে।

সিংহ রাশি (Leo)
মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করে শনির সঙ্গে ষড়ষ্টক যোগ করবে যা  সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক বলে বিবেচিত হয় না। এই সময়ে, আপনার রাশির অধিপতি সূর্য  শুভ অবস্থানে থাকার দ্বারা আপনাকে অর্থ পেতে সহায়তা করবে, কিন্তু শনি এবং মঙ্গল আপনার সঞ্চয় এবং উপার্জন কোথায় গ্রাস করবে তা আপনি কল্পনা করতে পারবেন না। পারিবারিক জীবনে পৈতৃক সম্পত্তি নিয়ে টানাপোড়েন ও তর্ক-বিতর্ক হতে পারে। পিতার স্বাস্থ্যের অবনতির কারণে আপনি চিন্তিত হবেন। এ সময় ভ্রমণের সময় খুব সতর্ক থাকুন, শারীরিক কষ্টের পাশাপাশি মানসিক চাপও পাওয়া যেতে পারে। সরকারি বিষয় ও নিয়মের বিরুদ্ধে কাজ করার ভুল করবেন না।

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি (Sagittarius)
মঙ্গল ও শনির প্রতিকূল যোগ আপনার জন্য কঠিন হবে। এই সময়ে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে মানসিক চাপ পেতে পারেন। এই সময়ে আপনার শ্বশুরবাড়ির সঙ্গে আর্থিক লেনদেন করা এড়িয়ে চলা উচিত। আপনি যদি কিছু নতুন ব্যবসা বা বিনিয়োগ শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়ে ব্যয় করবেন না। মঙ্গল ও শনির অশুভ যোগের কারণে আপনাকে গলা ও মুখ সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। যাদের গ্রহের অবস্থাও এই সময়ে প্রতিকূল চলছে, তাদের স্বাস্থ্যের প্রতি আরও বেশি গুরুত্ব দিতে হবে। মঙ্গল গ্রহের ক্ষতিকর প্রভাব এড়াতে আপনার এই সময়ে অল্প সময়ের জন্য বিনিয়োগ করা এড়িয়ে চলা উচিত।

কুম্ভ রাশি (Aquarius)
মঙ্গল ও শনির ষড়ষ্টক যোগ কুম্ভ রাশির জাতকদের জন্যও কষ্টদায়ক হবে। এই সময়ে, আপনার রাশির অধিপতি শনি পিছিয়ে যাবেন এবং মঙ্গল আপনার জীবনে নানাভাবে অশান্তি সৃষ্টি করবে। এই সময়ে আপনি পারিবারিক এবং দাম্পত্য জীবনের ক্ষেত্রে উত্তেজনা পেতে পারেন। যদি আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কে মতবিরোধ চলছে, তাহলে আপনার সম্পর্ক আরও কঠিন হতে পারে। পরিবারে ছোটখাটো বিবাদ চলতেই থাকবে। চাকরি ও ব্যবসায় আপনাকে একটি বিরোধপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। এই দিনগুলিতে আপনার বিরোধীরা খুব সক্রিয় থাকবে এবং আপনার ক্ষতি করবে। আপনার চলমান কাজও বারবার আটকে যাবে। সরকারি খাতে কোনো কাজ থাকলে আপনাকে অনেক ভ্রমণ করতে হতে পারে। আর্থিক বিষয়ে আপনাকে কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হবে। অনাকাঙ্ক্ষিত খরচ বাড়তে থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement