scorecardresearch
 

Mangal Gochar April Effects: মঙ্গল গোচরে এপ্রিলে মীন রাশিতে ৪ গ্রহের মিলন, ধনযোগ ৫ রাশিতে

Mangal Gochar 2024: মীন রাশিতে মঙ্গল গোচরের কারণে মীন রাশিতে ৪টি গ্রহের একটি শুভ সংযোগ হতে চলেছে। ২৩ এপ্রিল মীন রাশিতে মঙ্গল গোচরের কারণে শুক্র, রাহু এবং বুধের সঙ্গে যুতি হবে। শুক্র ও মঙ্গল একসঙ্গে ধন যোগও তৈরি করছে। মঙ্গল গোচরে ৫টি রাশির জাতক-জাতিকাদের সম্পদ ও কর্মজীবনে সাফল্য এনে দেবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গল গোচরের কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে।

Advertisement
ধন যোগে এপ্রিলে সমৃদ্ধি ৫ রাশির ধন যোগে এপ্রিলে সমৃদ্ধি ৫ রাশির

Mars Transit 2024 : মঙ্গল গ্রহ মীন রাশিতে যাত্রা করছে ২৩ এপ্রিল সকাল ৮.৩৮ মিনিটে। মীন রাশিতে মঙ্গল গোচরের কারণে চারটি গ্রহের শুভ মিলন ঘটতে চলেছে। আসলে, মঙ্গলের সঙ্গে রাহু, শুক্র এবং বুধের যুতি হতে চলেছে। একই সময়ে, শুক্র এবং মঙ্গল একসাথে থাকার কারণে, ২৩ এপ্রিল থেকে ধন যোগ গঠিত হবে। এমন পরিস্থিতিতে ৫টি রাশির মানুষ বাম্পার সুবিধা এবং সাফল্য পেতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গল গ্রহের গোচরের পর কোন রাশির জাতক জাতিকার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা খুবই উপকারী হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি আপনার প্রতিযোগিতামূলক ক্ষমতা বৃদ্ধি দেখতে পাবেন। এই সময়ে আপনি আপনার লক্ষ্যগুলি পূরণ করবেন। এই গোচর আর্থিক দৃষ্টিকোণ থেকেও আপনার জন্য উপকারী হতে চলেছে। আপনার ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। জ্বর ইত্যাদি সমস্যা হতে পারে।

মিথুন রাশি (Gemini)
মঙ্গল গ্রহের গোচর  মিথুন রাশির জাতকদের জন্য চমৎকারী হবে। এই সময়ের মধ্যে আপনার বাক্য  আগের চেয়ে শক্তিশালী হয়ে উঠবে। আপনি আপনার ব ভাই ও বোনদের অনুপ্রাণিত করবেন। এছাড়াও, এই সময়ের মধ্যে, জাতকরা তাদের পছন্দ অনুযায়ী চাকরি পেতে পারেন। এছাড়াও, ব্যবসায়ী শ্রেণীর লোকেরা যদি নতুন কিছু শুরু করার পরিকল্পনা করে থাকে তবে আপনার নতুন কাজও শুরু হতে পারে। সামগ্রিকভাবে, মঙ্গল গোচর আপনার জন্য সর্বাত্মক সুবিধা বয়ে আনবে।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
মঙ্গল গোচর কর্কট রাশির জাতকদের জন্য আর্থিকভাবে লাভজনক প্রমাণিত হতে চলেছে। অতএব, এই সময়ে আপনি বিনিয়োগ নিয়ে  বিবেচনা করা প্রয়োজন। এছাড়াও আপনি আপনার আয় বৃদ্ধি দেখতে পাবেন। শুধু তাই নয়, আপনার জন্য আয়ের নতুন উৎস তৈরি হতে পারে। একই সঙ্গে শিক্ষার্থীরা যদি উচ্চশিক্ষা নেওয়ার কথা চিন্তা করে তাহলে এদিক দিয়ে সাফল্য পেতে পারেন। যদি আপনার বাবার সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে সামান্য তিক্ততা থাকে তবে এই সময়ের মধ্যে আপনার সম্পর্কের উন্নতি হতে পারে।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কাছে মঙ্গল গোচরের পর, আপনি আপনার প্রতিভা এবং ক্ষমতা বিশ্বের কাছে তুলে ধরবেন। এছাড়াও, চাকরিরত ব্যক্তিরা একটি নতুন প্রকল্পে নেতৃত্ব দেওয়ার সুযোগ পেতে পারেন। এছাড়াও, আপনার প্রতিযোগিতামূলক শক্তি আপনাকে অনেক অনুপ্রাণিত করবে। এছাড়াও, বৈবাহিক সম্পর্কের জন্যও সময় খুব ভালো যাবে। আপনার বিবাহিত জীবনের জন্যও সময় খুব ভালো যাবে। আপনি আপনার সঙ্গীর প্রতি বেশ আকৃষ্ট বহবেন এবং তার প্রতিটি ছোট ইচ্ছা পূরণের জন্য কঠোর পরিশ্রম করতে পারেন, অন্য কথায় আপনি সম্পূর্ণরূপে তার প্রতি নিবেদিত হতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
মঙ্গল গ্রহের প্রভাবের কারণে ধনু রাশির জাতক জাতিকারা নিজেদের মধ্যে জ্ঞান ও অন্বেষণের আকাঙ্ক্ষা দেখতে পাবেন। এই সময়ের মধ্যে আপনি ভ্রমণ, উচ্চ শিক্ষা এবং আধ্যাত্মিক কার্যকলাপের মাধ্যমে নতুন অভিজ্ঞতা অর্জন করবেন। বিদেশী ক্লায়েন্টদের সঙ্গে কাজ করা এই রাশির জাতকদের জন্য এই সময়টি খুব অনুকূল হবে। লেনদেন থেকে আপনি অনেক লাভবান হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement