scorecardresearch
 

Masik Rashifal February 2023 : সোনার পায়ে চলন শনিদেবের, ফেব্রুয়ারিতে বিপুল ধনযোগ ৩ রাশির

Shani Gochar 2023 : শনিদেবের (Shanidev) মূলত চার পা । এই সময়ে, সোনার পায়ে হেঁটে ৩ রাশির জাতক জাতিকাদের মজবুত সুবিধা দিচ্ছেন শনিদেব। তাই ওই ৩ রাশির জাতকদের জন্য এই সময়টা খুবই শুভ। শনিদেব তাঁদের উপর আশীর্বাদ বর্ষণ করবেন। চলুন জেনে নেওয়া যাক, শনি গ্রহের সোনার পায়ে চলন কোন ৩টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • সোনার পায়ে চলেছেন শনিদেব
  • ৩ রাশির দারুণ লাভ
  • ফেব্রুয়ারি কাটতে পারে ফাটাফাটি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনিদেব নিজের রাশিচক্র পরিবর্তন করে তাঁর মূল ত্রিভুজ চিহ্ন কুম্ভ রাশিতে (Kumbh Rahi) প্রবেশ করেছেন। এ ছাড়া তিনি তাঁর পা-ও পরিবর্তন করেছেন। শনিদেবের (Shanidev) মূলত চার পা । এই সময়ে, সোনার পায়ে হেঁটে ৩ রাশির জাতক জাতিকাদের মজবুত সুবিধা দিচ্ছেন শনিদেব। তাই ওই ৩ রাশির জাতকদের জন্য এই সময়টা খুবই শুভ। শনিদেব তাঁদের উপর আশীর্বাদ বর্ষণ করবেন। সেইদিক থেকে দেখতে গেলে ফেব্রয়ারি মাসটা ভালই কাটতে চলেছে এই ৩ রাশির। চলুন জেনে নেওয়া যাক, শনি গ্রহের সোনার পায়ে চলন কোন ৩টি রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে।

মেষ রাশি (Aries) : মেষ থেকে শনিদেবের গোচর ঘটেছে সোনার পায়ে। ফলে এই সময় মেষ রাশির মানুষের আয় বাড়বে। অর্থনৈতিক ক্ষেত্রেও একটি বড় মুনাফা আনবে। হঠাৎ করেই কোনও টাকা পেতে পারেন। শেয়ার বাজার এবং লটারি থেকেও টাকা লাভ হতে পারে। এই সময়ে বড় সঞ্চয় করতেও সক্ষম হবেন। এছাড়া কর্মজীবনেও বড়সড় সুযোগ সুবিধা পেতে পারেন, যা ভাগ্য পরিবর্তন করবে। তবে নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি (Virgo) : শনির সোনার পায়ে চলন পুরনো বিনিয়োগ থেকে কন্যা রাশির জাতকদের বড় লাভ দেবে। অর্থ লাভ হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। আইন আদালত সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। পুরনো সমস্যা দূর হবে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন এবং সাবধানে গাড়ি চালান।

কুম্ভ রাশি (Aquarius) : শনি গ্রহের সোনার পায়ে চলন কুম্ভ রাশির মানুষদের জন্যও খুবই শুভ। কারণ শনি রাশি পরিবর্তন করে কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। এর ফলে এই রাশির মানুষদের জীবনে স্বস্তি বাড়বে। যদিও শনির সাড়ে সাতি কিছু সমস্য দেবে। তবে আর্থিক লাভ হবে এবং বড় সাফল্য পাওয়ার সম্ভাবনাও তৈরি হবে। আয় বাড়বে। বড় সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। পদোন্নতি হতে পারে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - কোন জিনিসের Head আছে Tail-ও আছে; কিন্তু Body নেই?

 

Advertisement