scorecardresearch
 

Zodiac: পদোন্নতি-বোনাস, মে মাস দারুণ কাটবে এই রাশির জাতকদের

এপ্রিলের মতো মে মাসেও রাশিচক্রে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে থাকবে। একই সঙ্গে সূর্যগ্রহণের প্রভাবও বজায় থাকবে। সব মিলিয়ে বিভিন্ন রাশির জাতকরা উত্থান-পতনের সম্মুখীন হবেন। তবে এর ফলে মে মাসে ৫ রাশির জাতক শুভ ফল পেতে চলেছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।

Advertisement
পদোন্নতি-বোনাস, মে মাস দারুণ কাটবে এই রাশির জাতকদের পদোন্নতি-বোনাস, মে মাস দারুণ কাটবে এই রাশির জাতকদের

Zodiac: আগামী মাসেও একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। ১৫ মে বৃষ রাশিতে প্রবেশ করবেন সূর্য। তারপর মীন রাশিতে প্রবেশ করবেন মঙ্গল। মেষ রাশিতে শুক্রের গোচর হবে। এছাড়াও ১৩ মে অস্ত যাবেন বুধ। ফলে এপ্রিলের মতো মে মাসেও রাশিচক্রে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে থাকবে। একই সঙ্গে সূর্যগ্রহণের প্রভাবও বজায় থাকবে। সব মিলিয়ে বিভিন্ন রাশির জাতকরা উত্থান-পতনের সম্মুখীন হবেন। তবে এর ফলে মে মাসে ৫ রাশির জাতক শুভ ফল পেতে চলেছে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েছে।


বৃষ TAURUS

কর্ম-ব্যবসার দিক থেকে আগামী মাস আপনার জন্য শুভ হবে। এই সময়ে নিজের পরিশ্রমের ফল পাবেন। আয় বাড়বে। শিক্ষার্থীরা কোনও শুভ খবর পেতে পারেন। পরীক্ষায় ভালো করবেন। দাম্পত্য জীবন সুখকর হবে। আর্থিক অবস্থা মজবুত হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক-জাতিকারা আগামী মাস দারুণ কাটবেন। কর্মক্ষেত্রে আপনার উন্নতির প্রবল যোগ তৈরি হচ্ছে। ফলে অধরা পদোন্নতি পেতে পারেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য সময় ভালো কাটবে। পারিবাবিক জীবন আনন্দে ভরপুর থাকবে। আর্থিক অবস্থা ভালো হবে।


সিংহ LEO

আগামী মাসে শুভ ফল লাভ করবেন সিংহ রাশির জাতকরা। প্রেমজীবন এবং কেরিয়ারে আপনি সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা আপনার ভালো কাটবে। আর্থিক অবস্থা আগের চেয়ে ভালো হবে। আয়ের একাধিক উৎস তৈরি হতে পারে।


কন্যা VIRGO

এই রাশির চাকরিজীবী জাতকরা লাভের সুযোগ পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন। পরিশ্রমের ফল পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। পৈতৃক সম্পত্তি থেকে আয় হতে পারে। উত্তরাধিকার সূত্রে অর্থলাভ হতে পারে। কোনও সুখবর পেতে পারেন।

Advertisement


বৃশ্চিক SCORPIO

বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি লাভ করবেন। ঋণ থেকে রেহাই মিলবে। সঞ্চয় বাড়বে। অহেতুক খরচ কমানোর পরামর্শ দেওয়া হচ্ছে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement