scorecardresearch
 

Zodiac: মে মাসে দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা পাবে ৫ রাশি, হবে বিপুল রোজগার

Zodiac: হিন্দু ক্যালেন্ডার অনুসারে প্রতি মাসে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। এ মাসে দুটি বড় ও গুরুত্বপূর্ণ গ্রহ নিজ নিজ রাশিতে অবস্থান করবে। যখন একটি গ্রহ তার নিজস্ব চিহ্নে স্থাপন করা হয়, তখন একটি রাজ যোগ গঠিত হয়। গ্রহের অবস্থানের কারণে কিছু রাশির জাতকদের মে মাসে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে।

Advertisement
মে মাসে দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা পাবে ৫ রাশি, হবে বিপুল রোজগার মে মাসে দেবী লক্ষ্মীর বিশেষ কৃপা পাবে ৫ রাশি, হবে বিপুল রোজগার

Zodiac: হিন্দু ক্যালেন্ডার অনুসারে প্রতি মাসে গ্রহ ও নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। এ মাসে দুটি বড় ও গুরুত্বপূর্ণ গ্রহ নিজ নিজ রাশিতে অবস্থান করবে। যখন একটি গ্রহ তার নিজস্ব চিহ্নে স্থাপন করা হয়, তখন একটি রাজ যোগ গঠিত হয়। গ্রহের অবস্থানের কারণে কিছু রাশির জাতকদের মে মাসে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। জেনে নিন এই রাশিগুলো সম্পর্কে-


তুলা LIBRA

এই মাসে আপনার মানসিক চাপ কমতে পারে। গ্রহের অবস্থানের কারণে আপনাকে কম অসুবিধার সম্মুখীন হতে হতে পারেন। ১৫ মে-এর পর আপনার আত্মবিশ্বাস বাড়বে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে কারও সঙ্গে রূঢ় ব্যবহার করবেন না। ১৫ মে-র পর ব্যবসায়ীদের লাভের যোগ তৈরি হচ্ছে। প্রেমময় দম্পতিরা একে অপরকে সময় দিন। তাতে সম্পর্কে মাধুর্য বাড়বে।


ধনু SAGITTARIUS

এই মাসে আপনি আধ্যাত্মিক কাজে নিযুক্ত থাকবেন। গ্রহের অবস্থান আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে দেবে। কার্যকারিতা বৃদ্ধি পাবে। মাসের মাঝামাঝি, সাফল্য পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময়টি অনুকূল। যারা তাদের চাকরি ছেড়ে তাদের নিজস্ব ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তাদের জন্য পুরো মাসটি গুরুত্বপূর্ণ। আপনি বাড়ির সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন।


মকর CAPRICORN

১৫ মে পর্যন্ত আপনি রাগের সম্মুখীন হতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। ৪ মে এর পর থএকে কাজে দারুণ সক্রিয় থাকবেন। এই মাসের ২৩ তারিখ পর্যন্ত আপনাকে চাকরি সংক্রান্ত কাজে ধৈর্য ধরতে হবে। ভালো চাকরির সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীরা অগ্রগতি পেতে পারেন।


কুম্ভ AQUARIUS 

মাসের শুরুটা ভ্রমণের জন্য শুভ। এই মাসে অনেক বড় খরচ আপনার জন্য অপেক্ষা করছে। স্বর্ণ ও রৌপ্যের ব্যবসা করা ব্যক্তিরা লাভ পেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। এই মাসে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আঘাতের আশঙ্কা রয়েছে।

Advertisement


মীন PISCES

এই মাসে আপনার কোনও বড় বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনার আর্থিক অবস্থার পরিবর্তন হবে। এই সময়ে কোনও কাজে অসতর্ক হওয়া থেকে বিরত থাকুন। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত ব্যক্তিদের জন্য সময়টি ভালো। ১৫ থেকে ২৯ মে-র মধ্যে আপনি রাগের শিকার হতে পারেন। যার কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement