scorecardresearch
 

May Grah Gochar Lucky Rashi: মে মাসে বৃহস্পতি-সহ ৪ গ্রহের চাল বদল, কর্মজীবনে উন্নতি-পদোন্নতি ৫ রাশির

May Grah Gochar 2024: ২০২৪ সালের মে মাসে গ্রহগুলির একটি শুভ সংযোগ তৈরি হতে চলেছে। এই মাসে, বৃহস্পতি ১৮ বছর পর বৃষ রাশিতে প্রবেশ করবে। বুধ, শুক্র ও সূর্যেরও গোচর হবে। এমতাবস্থায় মে মাসটি ৫টি রাশির জাতক জাতিকাদের জন্য উন্নতির কারণ হতে চলেছে। কর্মজীবনে উন্নতির পাশাপাশি আর্থিক লাভও হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য মে মাসে গ্রহ গোচর ভাগ্যবান হবে।

Advertisement
মে মাসে কপাল খুলছে মেষ-সহ ৫ রাশির মে মাসে কপাল খুলছে মেষ-সহ ৫ রাশির

May Planet Prediction 2024: ২০২৪ সালের মে মাসে বৃহস্পতি-সহ অনেক বড় গ্রহ গোচর করতে চলেছে। বৃহস্পতি ১৮ বছর পর বৃষ রাশিতে পাড়ি দিতে চলেছে। পাশাপাশি, ১০ মে বুধও মেষ রাশিতে গমন করবে এবং ১৪ মে সূর্য বৃষ রাশিতে গোচর করবে। এর পরে শুক্রও ১৯ মে বৃষ রাশিতে প্রবেশ করবে। যার কারণে মালব্য রাজযোগ গঠিত হবে। বৃষ রাশিতে ত্রিগ্রহী যোগও তৈরি হবে। এমতাবস্থায় মে মাসটি ৫টি রাশির জন্য খুবই উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা ব্যবসায় উন্নতি এবং পরিবারে সমৃদ্ধি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির জন্য মে মাসটি ভাগ্যবান হবে।

মেষ রাশি (Aries)
কর্মজীবনের দিক থেকে মেষ রাশির জাতকদের জন্য মে মাসটি খুব ভালো যাবে। আসলে, এই মাসে, দশম ঘরের অধিপতি শনি পুরো মাস আপনার রাশির একাদশ ঘরে অবস্থান করে আপনাকে ভাগ্যের সাহায্য করবে। একের পর এক অনেক ভালো সুযোগ পাবেন। এছাড়াও, ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার অগ্রগতিতে বেশ সন্তুষ্ট হবেন। আপনার ভাল পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বাড়বে। মে মাসটি ব্যবসায়ীদের জন্যও খুব ভালো যাবে। এই মাসে, আপনার বিদেশি বিকল্পগুলির মাধ্যমে অর্থ পাওয়ার এবং এইভাবে ব্যবসায় অগ্রগতির একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই মাসটি আপনার ব্যবসার প্রসারের জন্য খুব ভাল প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশে যেতে চান তাদের এই মাসে চেষ্টা করতে হবে। আপনার বিদেশে পড়াশোনা করার প্রবল সম্ভাবনা রয়েছে। যাইহোক, এই মাসে আপনি আপনার ব্যয়েও বড় বৃদ্ধি দেখতে পাবেন।

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য মাসটি খুবই অনুকূল হতে চলেছে। আপনাকে আপনার প্রতিভাকে আরও বাড়িয়ে তুলতে হবে। মাস বাড়ার সঙ্গে সঙ্গে  ভাগ্য আপনার পক্ষে থাকবে। এই মাসে আপনি কিছু উচ্চ সাফল্য পেতে পারেন। মাসটি আপনার কেরিয়ারের জন্য অত্যন্ত সফল প্রমাণিত হতে চলেছে। তবে আপনার স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকতে হবে। এই রাশির শিক্ষার্থীরা ভালো ফল পেতে চলেছে। আপনার জন্য সাফল্যের সম্ভাবনাও থাকবে। মাসটি আপনার কেরিয়ারের দিক থেকে খুব সফল প্রমাণিত হতে চলেছে। এই রাশির জাতকরা যারা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, চলতি মাসে নতুন চাকরি পেতে পারেন। এই মাসটি আপনার কর্মজীবনের দিক থেকে সফল প্রমাণিত হতে চলেছে। আপনার বিদেশ যাওয়ার সম্ভাবনা আছে।

আরও পড়ুন

Advertisement

সিংহ রাশি (Leo)
মে মাসটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। দশম ঘরের অধিপতি শুক্র, নবম ঘরে অধিষ্ঠিত সূর্য এবং বৃহস্পতি আপনাকে অনেক উপকার দেবে। বদলি হতে ইচ্ছুক কর্মরত ব্যক্তিরা এই মাসে তাদের কাঙ্খিত জায়গায় বদলি পেতে পারেন। যারা সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন তারা কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। এই সময়ে, অফিসে বিভিন্ন সমস্যার সম্মুখীন না হয়ে আপনার কাজে মনোনিবেশ করা ভাল হবে। এই মাসে আপনি আপনার কাজের প্রোফাইল উন্নত করার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করবেন এবং আপনি বিভিন্ন ক্ষেত্রে নিজের জন্য একটি সুনাম তৈরি করবেন।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য মাসটি মধ্যম ফলদায়ক হতে চলেছে। যারা তাদের চাকরি পরিবর্তন করতে চান তারা এই দিকে সাফল্য পেতে পারেন। এই মাসে, কাজের প্রোফাইলে উপযুক্ত পরিবর্তনের সুযোগ থাকবে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদেরও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তম ঘরে সূর্য উচ্চ অবস্থানে থাকায় ব্যবসায়িক ও সরকারি ক্ষেত্রে বিভিন্ন ধরনের ফল পাওয়া যাবে। আপনার ব্যবসায় সঠিক ধরণের সাফল্য অর্জন করবেন। আপনার আর্থিক অবস্থার কথা বলতে গেলে, শনি পঞ্চম ঘরে অবস্থিত এবং সপ্তম, একাদশ ঘরে এবং দ্বিতীয় ঘরে পূর্ণ দৃষ্টিতে দেখবে, যার কারণে সামগ্রিক আর্থিক পরিস্থিতি স্থিতিশীল থাকবে। এছাড়াও আপনি আপনার আয় ক্রমাগত বৃদ্ধি দেখতে পাবেন। এই মাসে আপনি আরও আর্থিক সুবিধা পাবেন। আপনার খরচও বাড়বে। আপনি আপনার আনন্দের জন্য অর্থ ব্যয় করতে পারেন।

মীন রাশি (Pisces)
মীন রাশির জাতকদের জন্য মে মাসটি ফলদায়ক হতে চলেছে। চাকরিজীবীরা তাদের ভালো কাজের জন্য পুরস্কার পেতে পারেন। আপনি আপনার সহকর্মীদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে পরিস্থিতি আপনার জন্য খুব অনুকূল প্রমাণিত হতে চলেছে। আপনার অনেক কাজ সফলভাবে সম্পন্ন হতে চলেছে। কর্মক্ষেত্রে সিনিয়ররাও আপনার প্রতি ইতিবাচক দৃষ্টি রাখবে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে ভালো ভূমিকা থাকবে। আপনি কঠোর পরিশ্রমের পরে ভাল সাফল্য পাবেন এবং চাকরিতে আপনার ভাল প্রচেষ্টার জন্য পরিচিত হবেন। অভিজ্ঞ ব্যক্তিদের সাহায্যে আপনি আপনার ব্যবসা সফল করতে পারেন। মাসের দ্বিতীয়ার্ধে তুলনামূলকভাবে অনুকূল ফলাফল দেখা যাবে। সরকারি খাতে মানুষ সুবিধা পাবে। ভাই, বোন এবং বন্ধুদের কাছ থেকে আর্থিক লাভ হবে। এই মাসে ব্যয় স্থিতিশীল থাকবে এবং আয়ের মাত্রা বাড়ানোর দিকে মনোযোগ দেওয়া উচিত।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement