scorecardresearch
 

Budh Gochar 2024: ৮ দিনে ৩ বার গোচর করবে বুধ, সুখের মুখ দেখবে এই ৩ রাশি; সাফল্য অর্জন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। যা ১২টি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে। এপ্রিল মাসে বুধের রাশিচক্রের পরিবর্তন খুব বিশেষ বলে মনে করা হয়। এই মাসে, গ্রহের রাজা বুধ ৮ দিনের মধ্যে ৩ বার তার গতি পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, আজ অর্থাৎ ২ এপ্রিল, ২০২৪ সকাল ৩টে ১৮ মিনিটে, বুধ গ্রহ মেষ রাশিতে বক্রী হয়েছে। এরপর ৪ এপ্রিল সকাল ১০টা ৩৬ মিনিটে মেষ রাশিতে অস্ত যেতে চলেছে।

Advertisement
বুধের উদয়ে আচমকা ভাগ্যোদয়, ৩ রাশির রাজার মতো জীবন কাটানোর সুযোগ বুধের উদয়ে আচমকা ভাগ্যোদয়, ৩ রাশির রাজার মতো জীবন কাটানোর সুযোগ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে তাদের রাশি পরিবর্তন করে। যা ১২টি রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে। এপ্রিল মাসে বুধের রাশিচক্রের পরিবর্তন খুব বিশেষ বলে মনে করা হয়। এই মাসে, গ্রহের রাজা বুধ ৮ দিনের মধ্যে ৩ বার তার গতি পরিবর্তন করবে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, আজ অর্থাৎ ২ এপ্রিল, ২০২৪ সকাল ৩টে ১৮ মিনিটে, বুধ গ্রহ মেষ রাশিতে বক্রী হয়েছে।

এরপর ৪ এপ্রিল সকাল ১০টা ৩৬ মিনিটে মেষ রাশিতে অস্ত যেতে চলেছে। একই সময়ে, ৯ এপ্রিল বুধ তার রাশিচক্র পরিবর্তন করে মীন রাশিতে প্রবেশ করবে। মীন রাশিতে বুধের ট্রানজিট থেকে কিছু রাশিচক্রের চিহ্ন ব্যাপকভাবে উপকৃত হবে। জানুন বুধের গতি পরিবর্তন করে কোন রাশির জাতক জাতিকারা ধনী হবেন?

মিথুন রাশি
জমি ও সম্পত্তির বৃদ্ধি হবে। পেয়ে যাবেন  কাঙ্খিত চাকরি। অফিসে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আর্থিক লাভের নতুন সুযোগ আসবে। আইনি বিষয়ে বিজয় হবে। স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন।

আরও পড়ুন

কন্যা রাশি
সামাজিক মর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মজীবনে নতুন অর্জন হবে। ব্যবসায় উন্নতির নতুন সুযোগ আসবে। সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। সম্পর্কের ভুল বোঝাবুঝি মিটে যাবে। আয় বৃদ্ধির সুবর্ণ সুযোগ আসবে।

মীন রাশি
বুধের ট্রানজিট আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। কাজের বাধা দূর হবে। কারও কারও বিয়ে ঠিক হয়ে যেতে পারে। কঠোর পরিশ্রমের ফল পাওয়া যাবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। আর্থিক ক্ষেত্রে ভাগ্যবান হবেন। অনেক উৎস থেকে টাকা আসবে।

Advertisement

Advertisement