scorecardresearch
 

Budh Rashifal: সাবধান, বছরের শুরুতেই বক্রি হচ্ছে বুধ; ৫ রাশির মহাবিপদ

Budh Rashifal: ধনু রাশিতে বুধের বিপরীতমুখী গতির কারণে নতুন বছরে ৫টি রাশির জন্য খারাপ। ব্যবসা থেকে শুরু করে কেরিয়ার পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে।

Advertisement
পাঁচ রাশিকে বিপদে ফেলে বক্রি হচ্ছে বুধ, এখনই সাবধান হতে হবে পাঁচ রাশিকে বিপদে ফেলে বক্রি হচ্ছে বুধ, এখনই সাবধান হতে হবে
হাইলাইটস
  • বক্রি হচ্ছে বুধ
  • পাঁচ রাশির সমস্য়া বাড়বে
  • এখনই সাবধান হতে হবে

Budh Rashifal: বুধ ৩০ ডিসেম্বর রাত ১১ টা বেজে ৭ মিনিটে ধনু রাশিতে বক্রি হয়েছে। ১৮ জানুয়ারি, থেকে আবার সোজা পথে সরাসরি হয়ে উঠবে এবং তারপরে ৭ ফেব্রুয়ারি, মকর রাশিতে সূর্যের সঙ্গে মিলন হবে। ধনু রাশিতে বুধের বিপরীতমুখী গতির কারণে নতুন বছরে ৫টি রাশির জন্য খারাপ। ব্যবসা থেকে শুরু করে কেরিয়ার পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। এবার জেনে নেওয়া যাক বুধের পিছিয়ে যাওয়া গতি কোন রাশির জাতকদের অবস্থাকে প্রভাবিত করবে।

মেষ (Aries)

বুধের বিপরীতমুখী গতি মেষরাষির ব্যয় বৃদ্ধি ঘটাবে। পেশাগত জীবনে উন্নতি শ্লথ হয়ে যাবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্যহী নষ্ট হতে পারে। অসুবিধা হলেও এখনই চাকরি পরিবর্তনের কথা ভাববেন না। নতুন চাকরিতে বিপদ বাড়তে পারে। ব্যবসায়ীরা শত্রুদের কাছে পরাস্ত হতে পারেন। এই সময় ধৈর্ষ ধরতে হবে। ভালবাসার জীবনেও সমস্যা বাড়তে পারে। রবিবার দুঃস্থদের খাওয়ালে সমস্যা কিছুটা উপশম হতে পারে।

বৃষ (Taurus)

বুধের কারণে বৃষ রাশি বছরের শুরুতে অনেক উত্থান-পতন ঘটাবে। অফিসে সহকর্মীদের সঙ্গে ঝগড়া-বিবাদ শুরু হতে পারে। অনেক সময় প্রায় বিনা কারণেই গোলমাল বাধবে। পদোন্নতি হওয়া সম্ভব নয়। স্বাস্থ্যের অবনতি হতে পারে এবং এর কারণে আর্থিক ক্ষতি হতে পারে। প্রতারণার শিকার হতে হবে। প্রেমে জটিলতা। বুধবার গোমাতাকে পালং শাক খাওয়ালে উপকার পাবেন।

সিংহ (Leo)

স্বাস্থ্য ভাল থাকবে না। খরচও বেশি হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের অবনতি হবে। কাজের অতিরিক্ত চাপ আসবে। নতুন কোনও কাজ হাতে নেওয়া থেকে বিরত থাকুন। আপনি যদি একজন ব্যবসায়ী হন, তাহলে লাভ বিশেষ মুখ দেখতে পারবেন না। বুধবার ঔঁ বুধায় নমঃ জপ করতে পারেন

বৃশ্চিক (Scorpio)

Advertisement

ব্যয় নিয়ন্ত্রণে থাকবে না। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ বাড়বে। চোখের যত্ন নিন। পেশাগত জীবনে হতাশ হতে পারেন। ব্যবসায় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। বুধবার মেয়েদের মিষ্টি খাওয়ালে লাভ হতে পারে।

মকর (Capricorn)

বুধের গতিবিধির কারণে মকর রাশির পেশাগত জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অফিসে সহকর্মী ও বড়দের সঙ্গেও মতভেদ হতে পারে। পরিশ্রমের প্রশংসা পাবেন না। সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে, যা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। ব্যবসায়ও আপনি কাঙ্খিত সুবিধা পাবেন না।

 

Advertisement