scorecardresearch
 

Mercury Transit 2023: বুধের কৃপা, ১৩ দিন পর মালামাল হতে চলেছে ৫ রাশি

Budh Gochar 2023: ফেব্রুয়ারিতে শনিদেবের রাশি মকরে পাড়ি দিতে চলেছে বুধ গ্রহ। বুধ ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩৮ মিনিটে তার রাশি পরিবর্তন করবেন। এর সুফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকা। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন ৫ রাশির জাতক-জাতিকা বুধের রাশি পরিবর্তনের কারণে ভাগ্যবান হবেন...

ফেব্রুয়ারিতে শনিদেবের রাশি মকরে পাড়ি দিতে চলেছে বুধ গ্রহ। এর সুফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকা। ফেব্রুয়ারিতে শনিদেবের রাশি মকরে পাড়ি দিতে চলেছে বুধ গ্রহ। এর সুফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকা।
হাইলাইটস
  • ফেব্রুয়ারিতে শনিদেবের রাশি মকরে পাড়ি দিতে চলেছে বুধ গ্রহ।
  • বুধ ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩৮ মিনিটে তার রাশি পরিবর্তন করবেন।

Budh Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতি মাসে কোনও না কোনও গ্রহ তার গতি পরিবর্তন করে বা তার রাশিচক্র পরিবর্তন করে। স্থানান্তর বা গ্রহের গতিবিধির পরিবর্তন বিশ্ব এবং মানবজাতিকে প্রভাবিত করে। বুধকে গ্রহের রাজকুমার বলে মনে করা হয়। যখনই তিনি রাশি পরিবর্তন করেন, কিছু রাশির জাতক জাতিকাদের জন্য এটি খুবই শুভ। ফেব্রুয়ারিতে শনিদেবের রাশি মকরে পাড়ি দিতে চলেছে বুধ গ্রহ। বুধ ৭ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টা ৩৮ মিনিটে তার রাশি পরিবর্তন করবেন। এর সুফল পাবেন ৫ রাশির জাতক-জাতিকা। তাহলে আসুন জেনে নেওয়া যাক কোন ৫ রাশির জাতক-জাতিকা বুধের রাশি পরিবর্তনের কারণে ভাগ্যবান হবেন। 

মেষ রাশি:
বুধ গ্রহ মেষ রাশির দশম ঘরে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদের জন্য এই রাশি পরিবর্তন খুবই শুভ হতে চলেছে। আপনি যদি একটি নতুন চাকরি খুঁজছেন, তবে এই সময়ে আপনি ভাগ্য পেতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তা ও সহকর্মীদের সহযোগিতা প্রাপ্ত হবে। আপনার কাজের জন্য প্রশংসিত হওয়া আপনার সম্মান বৃদ্ধি করবে। পারিবারিক জীবন সুখের হবে।

আরও পড়ুন: ৩ রাশির ভাগ্য বদলে দিতে পারে প্রবাল, কাটায় মঙ্গলের দোষ, বাধা-বিপদ

মকর রাশি:
মকর রাশির জাতকদের জন্য বুধ গ্রহ শুভ সংবাদ বয়ে আনবে। আয় বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। অবিবাহিতদের বিয়ে হতে পারে। নতুন চাকরির সুযোগ আসবে।

বৃষ রাশি:
বৃষ রাশির নবম ঘরে বুধ প্রবেশ করবে। ভাগ্যের সমর্থনের কারণে ভালো খবর পাবেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে তা ফেরত আসবে এবং আর্থিক অবস্থা ভালো হবে। আপনি ব্যবসা-সম্পর্কিত ভ্রমণে যেতে পারেন, এটি লাভের সম্ভাবনা তৈরি করবে। শিক্ষার্থীদের জন্যও এই সময়টা খুব ভালো যাচ্ছে। 

কুম্ভ রাশি:
গ্রহের রাজপুত্র বুধ কুম্ভ রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করবে। এটি আয়ের নতুন উত্স তৈরি করবে, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করতে সহায়তা করবে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। 

তুলা রাশি:
বুধের পরিবর্তনের কারণে তুলা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। বুধ এই রাশির রাশির চতুর্থ ঘরে প্রবেশ করবে। যানবাহন ও সম্পত্তি কেনার সুযোগ আসবে। বৈষয়িক আরাম-আয়েশ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।