scorecardresearch
 

Budh Gochar 2024: মে মাসে বুধের ২ বার গোচর, কিছুদিন পর হু হু করে টাকা ঢুকবে ৩ রাশির

Budh Gochar: বৈদিক জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ চন্দ্রমার পরে সবচেয়ে দ্রুত গতিতে সঞ্চারণ করে। জেনে রাখুন, মে মাসে রাজকুমার বুধ গ্রহ দু'বার রাশি পরিবর্তন করতে চলেছে। যার মধ্যে সবার প্রথমে ১০ মে-তে বুধ মেষ রাশিতে গোচর করবে। আবার ৩১ মে বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করবে। অর্থাৎ মে মাসে বুধ গ্রহ ২ বার রাশি পরিবর্তন করতে চলেছে।

Advertisement
বুধের গোচর বুধের গোচর
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ চন্দ্রমার পরে সবচেয়ে দ্রুত গতিতে সঞ্চারণ করে।

বৈদিক জ্যোতিষ অনুসারে বুধ গ্রহ চন্দ্রমার পরে সবচেয়ে দ্রুত গতিতে সঞ্চারণ করে। জেনে রাখুন, মে মাসে রাজকুমার বুধ গ্রহ দু'বার রাশি পরিবর্তন করতে চলেছে। যার মধ্যে সবার প্রথমে ১০ মে-তে বুধ মেষ রাশিতে গোচর করবে। আবার ৩১ মে বুধ গ্রহ বৃষ রাশিতে গোচর করবে। অর্থাৎ মে মাসে বুধ গ্রহ ২ বার রাশি পরিবর্তন করতে চলেছে। যার ফলে কিছু রাশির ভাগ্য চমকাতে চলেছে। এর পাশাপাশি কেরিয়ার ও ব্যবসায় উন্নতি হতে পারে। আসুন জেনে নিই সেই রাশিগুলি কোনটা।

মেষ রাশি
মেষ রাশির জাতকদের জন্য বুধ গ্রহের রাশি পরিবর্তন খুবই লাভজনক প্রমাণিত হবে। কারণ বুধ গ্রহ আপনার রাশিতে গোচর করবে। অপরদিকে ৩১ মে বুধ মেষ রাশির ধনের ঘরে গোচর করবে। এইসময় আপনার ব্যক্তিত্ব আরও আকর্ষণীয় হবে। এই সময় কাজ-ব্যবসা সংক্রান্ত কিছু সিদ্ধান্ত নিতে পারবেন। আকস্মিক অর্থলাভ হবে। ব্যবসায়িক জীবনে সফলতা পাবেন, যার ফলে মনোবল বাড়বে আপনার আর অন্য ব্যবসায় বিনিয়োগও করবেন। যার ফলে লাভ হবে। আপনার কথার প্রভাব বাড়বে, যার ফলে মানুষ আরও আকর্ষিত হবে আপনার প্রতি। 

কর্কট রাশি
বুধ গ্রহের মে মাসে ২ বার গোচরের ফলে এই কর্কট রাশির জাতকদের সুসময় আসবে। কারণ এই গোচর আপনার রাশির কাজ ও আয়ের ঘরে গোচর করবে। এই সময় তাই আপনার কাজ-ব্যবসায় ভাল উন্নতি হবে। এই সময় আপনার আয় বাড়বে। ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারের সব সদস্যদের সহযোগিতা পাবেন। বেকার মানুষেরা চারি পাবেন। ব্যবসায় এই সময় ভালো ধনলাভ হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
মে মাসে ২ বার বুধের গোচর সিংহ রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসবে। কারণ এই গোচর আপনার জন্মছকের নবম ও কর্ম ঘরে হতে চলেছে। এইজন্য আপনার ভাগ্য সঙ্গ দেবে। চাকুরিজীবীদের এই গোচরকালে ভাল পদোন্নতি ও বেতন বৃদ্ধি হবে। চাকুরিজীবীদের এই সময় মনের মতো জায়গায় ট্রান্সফার হবে। ব্যবসায় অনেক উপলব্ধি হবে এবং আপনার আত্মবিশ্বাস বাড়বে।  

Advertisement

Advertisement