scorecardresearch
 

Budh Gochar 2022: আর কয়েক ঘণ্টা পরেই বিরল যোগ, অর্থ-সম্পদে মালামাল হবে এই ৪ রাশি

বুধ গ্রহ সম্পদ, বুদ্ধি, ব্যবসা এবং যোগাযোগের দাতা। বুধ গ্রহ আগামীকাল ৩ ডিসেম্বর পরিবর্তিত (Budh Gochar 2022) হতে চলেছে। বুধ তার চিহ্ন পরিবর্তন করে ধনু রাশিতে (Sagittarius) প্রবেশ করবে এবং কিছু দিন পর সূর্যও (Surya Gochar 2022) একই রাশিতে প্রবেশ করবে এবং বুধাদিত্য যোগ (Budhaditya Yog 2022) গঠন করবে।

Advertisement
৩ ডিসেম্বর বুধ গোচর ৩ ডিসেম্বর বুধ গোচর
হাইলাইটস
  • বুধ ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে থাকবে
  • বুধের গমন বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা হবে

বুধ গ্রহ সম্পদ, বুদ্ধি, ব্যবসা এবং যোগাযোগের দাতা। বুধ গ্রহ আগামীকাল ৩ ডিসেম্বর পরিবর্তিত (Budh Gochar 2022) হতে চলেছে। বুধ তার চিহ্ন পরিবর্তন করে ধনু রাশিতে (Sagittarius) প্রবেশ করবে এবং কিছু দিন পর সূর্যও (Surya Gochar 2022) একই রাশিতে প্রবেশ করবে এবং বুধাদিত্য যোগ (Budhaditya Yog 2022) গঠন করবে। ধনু রাশিতে বুধের উপস্থিতি ১২টি রাশির সমস্ত চিহ্নের জীবনকে প্রভাবিত করবে। বুধ ২৯ ডিসেম্বর পর্যন্ত ধনু রাশিতে থাকবে। এই সময়ে বুধ ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক বুধের গমনের ফলে কোন রাশির জাতকরা উপকৃত হবেন।

বুধের গমন এই ব্যক্তিদের ভাগ্য উজ্জ্বল হবে

বৃষ রাশি: বুধের গমন বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা হবে। অর্থ লাভ হবে। অপ্রত্যাশিত অর্থ পাবেন। দাম্পত্য জীবন চমৎকার হবে। সম্পর্ক মজবুত হবে। পরিবারে সুখ থাকবে। বাকশক্তিতে কাজ হবে। সরকারি খাতে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিয়ে ঠিক হতে পারে। পরীক্ষা-প্রতিযোগিতায় সাফল্য লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

আরও পড়ুন:Benefits Of Moringa Leaves: প্রতিদিন পাতে রাখুন সজনে পাতা, রক্তচাপ-কোলেস্টেরল থাকবে হাতের মুঠোয়

কর্কট: কর্কট রাশির জন্য বুধের গমন খুবই অনুকূল হবে। এই সময় ছাত্রদের বড় সাফল্য দিতে পারে। কর্মজীবনে অগ্রগতি হতে পারে। অর্থ লাভ হবে। প্রেম জীবন ভাল যাবে। যারা প্রেমের বিয়ে করতে চান, তাঁদের ইচ্ছা পূরণ হতে পারে। শিশুদের সুখ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার পরিকল্পনা গোপন রেখে কাজ করুন।

তুলা রাশি: বুধের গমন তুলা রাশির জাতকদের জন্য দারুণ সুবিধা দেবে। প্রচুর অর্থ লাভ হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। সংরক্ষণ করতে সক্ষম হবে। অপ্রত্যাশিত অর্থ পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলি আপনার পক্ষে সমাধান করা হবে। গাড়ি কেনার স্বপ্ন পূরণ হবে। বাকশক্তিতে কাজ হবে। সম্মান বাড়বে। দায়িত্ব বাড়বে।

Advertisement

মকর রাশি: ডিসেম্বরের শুরুতে বুধের গমন মকর রাশির জন্য অনেক দিক থেকে সুবিধা দেবে। আয় বাড়বে। আপনি অর্থ উপার্জনের নতুন বিকল্প পাবেন। একটি গুরুত্বপূর্ণ বিষয় আপনার পক্ষে করা হবে। কাজে সাফল্য আসবে। প্রেমের সম্পর্ক মজবুত হবে। ক্ষমতাসীন প্রশাসনের পক্ষ থেকে সাহায্য করা হবে। কিছু কাজ সম্পন্ন হলে আপনি স্বস্তি এবং খুশি বোধ করবেন।

Advertisement