scorecardresearch
 

Budh Gochar June 2023 Careful Zodiac: সাবধান! জুন মাসে পদে পদে বিপদ, বুধ গোচরে কষ্টের মুখে পড়বে ৪ রাশি

Budh Gochar 2023: বুধ হল সবচেয়ে দ্রুত গতিশীল গ্রহ। ৭ জুন, ২০২৩ তারিখে, বুধ গ্রহ বৃষ রাশিতে প্রবেশ করবে। ২৪ জুন পর্যন্ত বুধ বৃষ রাশিতে থাকবে। ২৪ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
জুনে ৪ রাশির সমস্যা বাড়াবে বুধ জুনে ৪ রাশির সমস্যা বাড়াবে বুধ

Budh Gochar 2023 Effects: বুধ গ্রহ, বুদ্ধিমত্তা এবং যুক্তির কারক, ৭ জুন, ২০২৩ বুধবার গোচর করবে। বুধবার বুধের এই গোচর ঘটবে। বুধের গমন হবে বৃষ রাশিতে। বুধের এই গোচর সমস্ত অর্থাৎ ১২টি রাশিকে প্রভাবিত করবে। যার কারণে এটি কিছু রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে এবং কিছু রাশির উপর অশুভ প্রভাব ফেলবে। যখনই বুধ গ্রহ তার নিজের রাশিতে গমন করে অর্থাৎ মিথুন এবং কন্যা রাশিতে গোচর করে তখনই মানুষ শুভ ফল পায়। তবে বুধ ৭ জুন বৃষ রাশিতে গোচর করবে, এই সময়ে ৪টি রাশিকে সতর্ক থাকতে হবে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির মানুষদের ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়তে হতে পারে। এর জন্য আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করতে হবে। আপনার কথা মিষ্টি না হলে ঝগড়া হবে, ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। এই সময়ে কোনও নতুন ব্যবসা বা নতুন বিনিয়োগে অর্থ বিনিয়োগ করবেন না। এই সময়ে আপনার বাজেটের উন্নতি করা উচিত, অন্যথায় আপনাকে ক্ষতি সহ্য করতে হতে পারে।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির অধিপতি বুধ। এই সময়ে আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন, বিশেষ করে অনাকাঙ্ক্ষিত খরচ আসতে পারে, অথবা আপনাকে স্বাস্থ্য সমস্যার কারণে সমস্যায় পড়তে হতে পারে। নিজের এবং আপনার চারপাশের মানুষদের যত্ন নিন। অফিসে রাজনীতি আপনাকে বিরক্ত করতে পারে। কাউকে টাকা ধার দেওয়া থেকে বিরত থাকুন।

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
কর্কট রাশির জন্য এই সময়টা কিছুটা কঠিন হতে পারে । কর্মক্ষেত্রে লাভ ও আয়ের জন্য একটু কঠিন সময় আসতে পারে। আপনি যদি আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে কিছুটা সময় নিন এবং সম্পূর্ণ খোঁজখবরের পরেই আপনার চাকরি পরিবর্তন করুন। আবহাওয়ার পরিবর্তন আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

Advertisement

কন্যা রাশিচক্র (Virgo)
কন্যা রাশির স্বামী হল বুধ। বুধের এই গোচর কন্যা রাশির জাতকদের জন্য একটু আলাদা হতে পারে। আবেগের বশে কোনো সিদ্ধান্ত না নেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করুন। বিশেষ করে বাড়ির ছোটদের সঙ্গে কোনো ধরনের বিবাদে জড়াবেন না। কিছু সময়ের জন্য অর্থ লেনদেন স্থগিত করুন। সময়ের সীমা বুঝে নিন, না হলে জীবনে সমস্যা হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement