scorecardresearch
 

Budh-Shukra Yuti 2024: বছরখানেক পর একই রাশিতে বুধ-শুক্র সংযোগ, ৩ রাশিতে অর্থঝড়, একমাস কামাই থামবে না

বুধ শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৫ এপ্রিল, শুক্র, সমৃদ্ধি এবং সমৃদ্ধির কারক, তার গতি পরিবর্তন করবে। একই সময়ে, শুক্র ১৯ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে। মে মাসে বুধ মেষ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। শুক্রকে লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত মনে করা হয়। মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ কিছু রাশিচক্রের জন্য উপকারী প্রমাণিত হবে।

Advertisement
বুধ-শুক্র গোচর বুধ-শুক্র গোচর

Budh-Shukra Gochar 2024: বুধ শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৫ এপ্রিল, শুক্র, সমৃদ্ধি এবং সমৃদ্ধির কারক, তার গতি পরিবর্তন করবে। একই সময়ে, শুক্র ১৯ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে। মে মাসে বুধ মেষ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। শুক্রকে লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত মনে করা হয়। মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ কিছু রাশিচক্রের জন্য উপকারী প্রমাণিত হবে। জানুন লক্ষ্মী নারায়ণ যোগ গঠনের ফলে কোন রাশির জাতক জাতিকাদের টাকার বৃষ্টি হতে চলেছে।

মেষ রাশি
বুধ এবং শুক্রের গোচরে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মেষ রাশিদের জন্য উপকারী হতে চলেছে। পরিশ্রমের ফল পাবেন। বাড়ির পরিবেশ সুখ ও শান্তির সঙ্গে মনোরম থাকবে। প্রেমিকের সঙ্গে ডেটেও যেতে পারেন। আয় বৃদ্ধির জন্য নতুন উত্স খুঁজে পেতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

মিথুন রাশি
বুধ এবং শুক্রের গোচরে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ মিথুন রাশিদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। কর্মক্ষেত্রে বিনিয়োগ করার জন্য একটি ভাল চুক্তি পেতে পারেন, যা লাভজনকও প্রমাণিত হবে। বেড়াতেও যেতে পারেন। আর্থিকভাবে লাভবান হবেন। জীবনে রোমান্স থাকবে। পুজোর প্রতি খুব আগ্রহী হবেন।

আরও পড়ুন

ধনু রাশি
বুধ এবং শুক্রের সংমিশ্রণে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ ধনু রাশির জন্য শুভ বলে মনে করা হয়। এই সময়ে স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে রোমান্স ও আকর্ষণ থাকবেই। ছোট ট্রিপে যাওয়ারও সম্ভাবনা রয়েছে। কর্মজীবনে নতুন কাজ পেতে পারেন। পেশাগত এবং আর্থিকভাবে স্থিতিশীল হতে চলেছেন।
 

Advertisement