scorecardresearch
 

Lakshmi Narayan Rajyog Horoscope: সুখ উপচে পড়বে, লক্ষ্মী-নারায়ণের কৃপায় বাম্পার লাভ ৩ রাশির

Lakshmi Narayan Rajyog: জ্যোতিষ মতে, আগামী ৩১ মে বৃষ রাশিতে প্রবেশ করছে বুধ। ওই রাশিতে আগে থেকেই রয়েছে শুক্র। ফলে বুধ এবং শুক্রের মিলন হবে। এর ফলেই তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। এই বিশেষ যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন...

Advertisement
ভাগ্য বদল ৩ রাশির। ভাগ্য বদল ৩ রাশির।
হাইলাইটস
  • জ্যোতিষ মতে, আগামী ৩১ মে বৃষ রাশিতে প্রবেশ করছে বুধ।
  • ওই রাশিতে আগে থেকেই রয়েছে শুক্র।
  • এর ফলেই তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ।

জ্যোতিষ মতে, আগামী ৩১ মে বৃষ রাশিতে প্রবেশ করছে বুধ। ওই রাশিতে আগে থেকেই রয়েছে শুক্র। ফলে বুধ এবং শুক্রের মিলন হবে। এর ফলেই তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। এই বিশেষ যোগের শুভ প্রভাব পড়বে ৩ রাশির জাতকদের জীবনে। জেনে নিন...

মেষ রাশি (Aries): 
 লক্ষ্মী-নারায়ণ যোগের প্রভাবে লাভবান হবেন মেষ রাশির জাতকরা। সমাজে সুনাম বাড়বে। কর্মক্ষেত্রে প্রচুর সাফল্য পাবেন। লাভের মুখ দেখবেন ব্যবসায়ীরা। 

মীন রাশি (Pisces): 

আরও পড়ুন

 ভাগ্যের চাকা ঘুরবে মীন রাশির জাতকদের। চাকরিতে উন্নতি হবে। আয় বাড়বে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। দাম্পত্য জীবন মধুর হবে। 


কন্যা রাশি (Virgo): 

লাভবান হবেন কন্যা রাশির জাতকরা। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায় উন্নতি হবে। কোনও সুখবর পেতে পারেন। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, গ্রহদের মধ্যে অন্যতম শনি। ২৯ জুন পিছিয়ে চলবে শনি। শনির বক্রি হবে। যার প্রভাবে জীবন বদলাবে কুম্ভ, বৃষ এবং কন্যা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ১ জুন রাশি বদলাবে মঙ্গল। মেষ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাবে ভাগ্য খুলবে ধনু, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ১৪ জুন মিথুন রাশিতে প্রবেশ করবে বুধ। ওই দিনই মিথুন রাশিতে প্রবেশ করবে সূর্য। ফলে দুই গ্রহের গোচরে মিথুন রাশিতে তৈরি হবে বুধাদিত্য রাজযোগ। এই রাজযোগের শুভ প্রভাব পড়বে বৃষ, মিথুন এবং সিংহ রাশির জাতকদের।

Advertisement