scorecardresearch
 

Mangal Rahu Yuti : মঙ্গল-রাহু অশুভ যোগ, রাখি পর্যন্ত খুব সাবধানে থাকুন এই ৪ রাশির জাতক

জ্যোতিষশাস্ত্র বলছে, রাখিবন্ধনের আগে মঙ্গল ও রাহুর একটি অশুভ যোগ তৈরি হচ্ছে, যাকে বলা হয় অঙ্গারক যোগ (Angarak Yoga 2022)। এই অঙ্গারক যোগ ১০ আগস্ট পর্যন্ত মেষ রাশিতে থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ সেনাপতি মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে। সেই সময় রাহু মেষ রাশিতেই ছিল। মঙ্গল ও রাহুর সংমিশ্রণে মেষ রাশিতে অঙ্গারক যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্রে এটি একটি অশুভ যোগ।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • তৈরি হচ্ছে অশুভ যোগ
  • সাবাধানে থাকতে হবে ৪ রাশিক মানুষকে
  • জেনে নিন কী বলছে জ্যোতিষশাস্ত্র

শ্রাবণ পূর্ণিমার (Sawan Purnima 2022) দিন উদযাপন করা হয় রাখি বন্ধন উৎসব। এই বছর রাখি বন্ধন, ১১ আগস্ট ২০২২ বৃহস্পতিবার। তবে জ্যোতিষশাস্ত্র বলছে, রাখিবন্ধনের আগে মঙ্গল ও রাহুর একটি অশুভ যোগ তৈরি হচ্ছে, যাকে বলা হয় অঙ্গারক যোগ (Angarak Yoga 2022)। এই অঙ্গারক যোগ ১০ আগস্ট পর্যন্ত মেষ রাশিতে থাকবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ সেনাপতি মঙ্গল ২৭ জুন মেষ রাশিতে প্রবেশ করেছে। সেই সময় রাহু মেষ রাশিতেই ছিল। মঙ্গল ও রাহুর সংমিশ্রণে মেষ রাশিতে অঙ্গারক যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্রে এটি একটি অশুভ যোগ। যদিও রাখি বন্ধনের (Raksha Bandhan 2022) আগে অর্থাৎ ১০ আগস্ট মঙ্গল-রাহুর সংযোগে তৈরি এই অঙ্গারক যোগ শেষ হবে। তবে রাখি বন্ধনের আগে পর্যন্ত ৪টি রাশির জাতক জাতিকাদের খুব সাবধানে থাকতে হবে। চলুন জেনে নেওয়া যাক সেগুলি কোন কোন রাশি।

মেষ (Mesh rashi)
মঙ্গল ও রাহুর সংমিশ্রণে মেষ রাশিতে অশুভ অঙ্গারক যোগ তৈরি হচ্ছে, তাই এই রাশির জাতকদের রাখিবন্ধন পর্যন্ত বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। মেষ রাশির জাতক জাতিকারা রাগ উপর নিয়ন্ত্রণ রাখুন। নয়তো আপনার আচরণ আপনাকে বিপদে ফেলতে পারে। ঝগড়া অশান্তি থেকে দূরে থাকুন এবং ভ্রমণের সময় নিরাপত্তার বিষয়ে বিশেষ যত্ন নিন।

বৃষ (Vrish Rashi)
বৃষ রাশির জাতক জাতিকাদেরও রাখিবন্ধন পর্যন্ত খুব সতর্ক থাকতে হবে। অশুভ অঙ্গারক যোগের কারণে দুর্ঘটনার সম্ভাবনা বৃদ্ধি পায়, তাই এই সময়ে অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন। অর্থ লেনদেন ক্ষেত্রেও বুদ্ধির সঙ্গে সিদ্ধান্ত নিন।

কর্কট (Kark Rashi)
মঙ্গল ও রাহুর মিলনে গঠিত অঙ্গারক যোগ কর্কট রাশির জাতক জাতিকাদের ওপরেও অশুভ প্রভাব ফেলতে পারে। এক্ষেত্রে অনিয়ন্ত্রিত কথাবার্তা এবং রাগ আপনার সমস্যার কারণ হতে পারে। তাই কথাবার্তায় সংযম রাখুন।

Advertisement

তুলা (Tula Rashi)
অঙ্গারক যোগের অশুভ প্রভাবের কারণে তুলা রাশির জাতকদের বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে। বাড়িতেও মতবিরোধ তৈরি দিতে পারে। পাশাপাশি কর্মক্ষেত্রেও তৈরি হতে পারে সমস্যা। 

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক রাশি গণনার বিচারে করা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

আরও পড়ুনবিয়ের আসরে Amazon-এ গোরের মালা অর্ডার বরের, VIRAL

 

Advertisement