scorecardresearch
 

Ajker Rashifal Bengali: মনের ইচ্ছা পূরণ মিথুনের, সমস্যা বাড়বে মীনের, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন সোমবারের রাশিফল।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি

Ajker Rashifal 28 August 2023: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  সোমবার কেমন যাবে আপনার সারাদিন। 

মেষ (Aries)
আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য শুভ হতে চলেছে, কারণ আপনি ব্যবসায় কাঙ্খিত লাভ পাবেন, তবে স্থাবর-অস্থাবর সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয়ে আপনাকে খুব সতর্ক থাকতে হবে, অন্যথায় প্রতারণার শিকার হতে  পারেন। কিছু প্রতারকের থেকে দূরত্ব বজায় রাখুন। আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  কিছু শুভ অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যেখানে আপনি কিছু প্রভাবশালী লোকের সঙ্গে  দেখা করবেন।

বৃষ (Taurus)
আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন, তাহলে সেই আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। ছাত্রছাত্রীদের পড়ালেখার ক্ষেত্রে কোনো সমস্যায় পড়তে হতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি প্রচুর পরিমাণে আপনার জীবনসঙ্গীর সমর্থন এবং সাহচর্য পাবেন। কর্মক্ষেত্রে কারো কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস হতে দেবেন না।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আজকের দিনটি আপনার জন্য জটিলতায় পূর্ণ হবে এবং আপনাকে ব্যবসায় কোনও ক্ষতি সহ্য করতে হতে পারে, তাই খুব সাবধানে কোন পরিকল্পনায় অর্থ বিনিয়োগ করুন, অন্যথায় আপনি পরে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার শ্বশুরবাড়ির লোকদের সঙ্গে  সম্পর্কের মধ্যে যদি কিছু ফাটল থাকে, তবে তাও আজ দূর হবে। যারা প্রেম করছেন তারা তাদের সঙ্গীকে নিয়ে আসতে পারেন পরিবারের সদস্যদের সঙ্গে  দেখা করাতে। আপনার মনের কোনো ইচ্ছা আজ পূরণ হতে পারে।

কর্কট (Cancer)
আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক ফলাফল নিয়ে আসবে। ব্যবসায়িক ব্যক্তিরা যদি কোনও নির্দিষ্ট চুক্তির বিষয়ে কোনও সমস্যার মুখোমুখি হন তবে আজ তা কেটে যাবে। আপনাকে আপনার পিতামাতার সঙ্গে  খুব সাবধানে কিছু করতে হবে। ব্যবসায়, আপনি যদি কোনও সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছিলেন, তবে আপনাকে এতে সতর্ক থাকতে হবে। সন্তানের দিক থেকে কোনো সুখবর শুনতে পেতে পারেন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিলে পরে অনুতপ্ত হবেন।

Advertisement

সিংহ (Leo) 
আজকের দিনটি আপনার জন্য বাকি দিনগুলির তুলনায় ভাল যাবে। আপনার কোন কাজ সম্পন্ন হতে পারে আজ। আপনি দিনের অনেকটা সময় বিশেষ কিছু করতে ব্যয় করবেন। আপনার বাড়িতে অতিথির উপস্থিতির কারণে পরিবারের সকল সদস্যরা ব্যস্ত থাকবেন। যেকোন আইনি বিষয়ে চোখ-কান খোলা রেখেই এগিয়ে যেতে হবে, অন্যথায় কেউ আপনাকে প্রতারণা করতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে একসঙ্গে বসে তাদের সমস্যার কথা শুনবেন।

কন্যা (Virgo)
আজকের দিনটি আপনার জন্য মিশ্র হতে চলেছে। আপনি যদি আপনার কর্মক্ষেত্রে কোনো পরিবর্তন করার চিন্তা করে থাকেন, তাহলে আপনার সেই ইচ্ছা পূরণ হতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিতে হবে। যোগব্যায়াম এবং ব্যায়ামের সাহায্যে  আপনি তাদের অনেকাংশে নির্মূল করতে সক্ষম হবেন। আজ আপনি আপনার  কোনও বিষয়ে আপনার পিতামাতার সঙ্গে  কথা বলতে পারেন। সন্তানকে দেওয়া কোনো প্রতিশ্রুতি পূরণ করতে হবে।

তুলা (Libra)
সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনার জন্য একটি ভাল দিন হবে। আপনি কাজের সঙ্গে  সম্পর্কিত যে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন, তবে এটি ফাঁস হতে দেবেন না। পুরনো কোনো বিবাদ থেকে মুক্তি পাবেন। বাবা যদি কোনো শারীরিক কষ্টে ভোগেন, তাহলে আজ হয়তো তার কষ্ট কমতে পারে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। আপনার উন্নতির পথে যদি কিছু প্রতিবন্ধকতা আসতে থাকে তবে আজ সেগুলি দূর হয়ে যাবে।

বৃশ্চিক (Scorpio)
আজকের দিনটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। আপনি কর্মক্ষেত্রে আপনার আটকে থাকা পরিকল্পনাগুলি পুনরায় শুরু করতে পারেন। আজ আপনি আপনার কর্মজীবনে  চাপের মধ্যে থাকবেন, আপনি যদি কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে  পরামর্শ করেন তবে সমস্যা কেটে যেতে পারে। আপনি আপনার অভিজ্ঞতার সম্পূর্ণ সুবিধা পাবেন। পিতা-মাতার আশীর্বাদে আপনার আটকে থাকা কোনো কাজ শেষ হতে পারে। চাকরি ক্ষেত্রে  কর্মরত ব্যক্তিরা পছন্দমতো কাজ পাবেন।

ধনু (Sagittarius)
আজকের দিনটি আপনার কঠোর পরিশ্রমের জন্য হবে। যদি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা থাকে তবে আপনাকে কথোপকথনের মাধ্যমে তা দূর করতে হবে। আপনি আপনার কাজগুলি নিয়ে কিছুটা চিন্তিত থাকবেন তবে সেগুলিও সময়মতো সম্পন্ন হবে। পরিবারের লোকেদের  আপনার কোন কথা খারাপ লাগতে  পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগ দিতে হবে, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে।

মকর ( Capricorn)
আজকের দিনটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। আপনি যদি একটি নতুন কাজ শুরু করার কথা ভাবছিলেন তবে আজকের দিনটি তার জন্য ভাল হবে। কর্মক্ষেত্রে আপনার শত্রুদের বিষয়ে  আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা আপনার কাজে বাধা সৃষ্টি করার চেষ্টা করবে। বাবার চোখের কোনো সমস্যা হতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ সুগম হবে।

কুম্ভ ( Aquarius)
আজকের দিনটি আপনার জন্য সুখকর  হতে চলেছে। আপনাকে আপনার খাদ্যের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে এবং আপনি যদি আপনার স্বাস্থ্যের কোনো অবনতি অনুভব করেন তবে আপনাকে অবশ্যই একজন ডাক্তারের সঙ্গে  পরামর্শ করতে হবে। আপনার ক্রমবর্ধমান ব্যয় আপনার মাথাব্যথা হয়ে উঠবে, তবে আপনাকে সময়মতো সেগুলি নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার আর্থিক পরিস্থিতি নড়বড়ে হতে পারে। আপনি যদি চাকরির পাশাপাশি অন্য কোনো কাজের  জন্য আবেদন করে থাকেন, তাহলে আজ আপনি সেখান থেকে একটি অফার পেতে পারেন।

Advertisement

মীন (Pisces)
আজকের দিনটি আপনার জন্য কিছু সমস্যায় পরিপূর্ণ হতে চলেছে। আপনি আজ পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু হতাশাজনক তথ্য শুনতে পেতে পারেন। আপনি যদি ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তবে আজ আপনাকে খুব সাবধানে গাড়ি চালাতে হবে, অন্যথায় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। আপনি যদি কর্মক্ষেত্রে কোনো পরিবর্তন করার কথা ভেবে  থাকেন, তবে আপনাকে সে ক্ষেত্রে সতর্ক থাকতে হবে এবং কারো কথায় ভেসে কোন ব্যক্তির সঙ্গে  ঝগড়ায় জড়াবেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement