scorecardresearch
 

Monday 29 April Lucky Zodiac: সোমে রবি যোগের শুভ সংযোগ,কন্যা-সহ ৫ রাশির শিবের কৃপায় আর্থিক লাভ

29 April 2024 Rashifal: ২৯ এপ্রিল সিদ্ধি যোগ, রবি যোগ-সহ অনেকগুলি ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা, ধনু-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, সোমবার চন্দ্রদেব এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশির জাতকও মহাদেবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন জাতকদের জন্য ভাল যাবে দিন।

Advertisement
সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে

Top 5 Most Luckiest Zodiac Sign, 29 April 2024: ২৯ এপ্রিল, চন্দ্র বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়া দিনটি বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথি এবং এই দিনে সিদ্ধি যোগ, রবি যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মিথুন, কন্যা এবং ধনু-সহ ৫টি রাশির জাতক  তৈরি হতে চলা এই শুভ যোগ থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতকরা বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং তাদের লক্ষ্য অর্জনের জন্য পুরোপুরি প্রস্তুত থাকবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৯ এপ্রিল ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৯  এপ্রিল মিথুন রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা একটি নতুন প্রকল্প পেতে পারে, যাতে আপনি পূর্ণ উদ্যম ও উদ্দীপনার সঙ্গে অংশগ্রহণ করবেন এবং আপনার কাজে সম্পূর্ণরূপে সফল হবেন। ল আপনি বিনিয়োগে ভাল লাভ পাবেন এবং একটি ভাল জায়গায় বিনিয়োগ করতে সক্ষম হবেন। প্রেমের জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে রোমান্টিক মুহূর্তগুলি উপভোগ করবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করার জন্য একে অপরের সঙ্গে আনন্দদায়ক এবং প্রেমময় মুহূর্তগুলি কাটাতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের জন্য  ভালো দিন যাবে, ব্যবসায় অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখের হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। সন্ধ্যায় বাড়ির বাচ্চাদের সঙ্গে  আনন্দময় সময় কাটাবেন।

কন্যা রাশি (Virgo)
২৯ এপ্রিল কন্যা রাশির জাতকদের জন্য খুব ভালো দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  তাদের স্বপ্ন পূরণের ভালো সুযোগ পাবেন, তাই লক্ষ্য অর্জনের জন্য পুরোপুরি প্রস্তুত থাকুন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে এবং আপনি আর্থিকভাবে সচ্ছল হবেন। এছাড়াও, আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীদের তাদের কাজে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে তবে এগুলি আপনার জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। চাকুরীজীবীরা সকল কাজ দক্ষতার সঙ্গে সম্পন্ন করবেন এবং তাদের চিন্তাভাবনা ও আচরণ ইতিবাচক রাখলে আশেপাশের পরিবেশ ভালো থাকবে। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় অস্থির থাকেন তবে  আপনি স্বস্তি পাবেন এবং আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী হবে।

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি (Sagittarius)
২৯ এপ্রিল ধনু রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  কাজে ভালো ফল পাবেন এবং আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। ব্যবসায় নতুন পরিকল্পনা শুরু করার জন্য একটি শুভ দিন, আপনি আপনার কঠোর পরিশ্রম থেকে আরও অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং আপনার ব্যবসার বিশ্বাসযোগ্যতাও বৃদ্ধি পাবে। আপনি যদি আদালতের বিষয়ে আটকে থাকেন তবে আপনার তাড়াহুড়ো শেষ হয়ে যাবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন। আপনি আপনার প্রিয়জন এবং পরিবারের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন, যা আপনার জন্য বেশ আরামদায়ক হবে। পরিবারের কোনও সদস্যের বিবাহের বিষয়টি এগিয়ে যেতে পারে, যার কারণে সমস্ত সদস্য খুব খুশি হবেন। এই রাশির কিছু মানুষ  বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারে।

মকর রাশি (Capricorn)
২৯  এপ্রিল মকর রাশির জাতকদের জন্য একটি শুভ দিন হতে চলেছে। মকর রাশির জাতকরা  মহাদেবের কৃপায় তাদের কাজে সম্পূর্ণ সফলতা পাবেন এবং আর্থিক সুবিধাও পাবেন। যদি আপনার কোনো সরকারি কাজ আটকে থাকে তাহলে সেগুলো  শেষ হতে পারে এবং আপনি সরকারি প্রকল্পের সুবিধাও পাবেন। আপনি ব্যবসায় ভাল অগ্রগতির সুযোগ পাবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার জীবনে যে সমস্যা ও বাধা ছিল তাও এখন দূর হয়ে যাবে। চাকরিজীবীরা ভালো চাকরির সুযোগ পাবেন, যার কারণে কর্মজীবনে সন্তুষ্টি থাকবে। আপনি বন্ধু এবং প্রিয়জনের সঙ্গে  সময় কাটানোর সুযোগ পাবেন এবং আপনাকে বিনোদনের জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় থাকবে।

 মীন রাশি (Pisces)
২৯ এপ্রিল মীন রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  দৈনন্দিন কাজগুলো সুন্দর ও উৎসাহের সঙ্গে  করার সুযোগ পাবেন এবং আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন। আপনি যদি সম্পত্তি বা যানবাহন কিনতে চান তবে  আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। বিবাহিত জীবনের কথা বললে স্বামী-স্ত্রী একে অপরকে বুঝতে পারবে এবং সব চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারবে। চাকরিজীবীদের কাজ  প্রশংসিত হবে এবং ভালো অ্যাপরাইজাল পাওয়ার শুভ লক্ষণ দেখা দেবে। ব্যবসায়ীরা  ভালো লাভ করবেন এবং একটি বড় চুক্তিও হতে পারে। আপনার ভাই ও বোনদের সহায়তায় আপনার অনেক কাজ সম্পন্ন হবে এবং পরিবারে শান্তি ও সুখের কারণে আপনার মনও খুশি হবে। আপনি সন্ধ্যায় বাচ্চাদের সঙ্গে  কেনাকাটা করতে যেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement