scorecardresearch
 

Monday 19 August Rakhi Purnima Lucky Zodiac: রাখি পূর্ণিমায় গজকেশরী যোগ, মিথুন-সহ ৫ রাশির জাতকদের সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি

19 August 2024 Rashifal: সোমবার অর্থাৎ ১৯ অগাস্ট শোভন যোগ, গজকেশরী যোগ-সহ অনেকগুলি লাভজনক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি ধনু, মকর-সহ ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এছাড়াও, সোমবার মন, শান্তি এবং মাতার কারক চন্দ্রদেব এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গীকৃত, তাই এই ৫টি রাশির জাতক শিবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
মহাদেবের কৃপায় লাভবান ৫ রাশি মহাদেবের কৃপায় লাভবান ৫ রাশি

 Top 5 Most Luckiest Zodiac Sign, 19 August 2024: সোমবার, ১৯ অগাস্ট, চাঁদ মকর রাশির পরে কুম্ভ রাশিতে গমন করছে। এছাড়াও, হিন্দু ক্যালেন্ডার অনুসারে শ্রাবণ মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথি এবং এই তিথিতে রাখি বন্ধন, শ্রাবণ পূর্ণিমা পালিত হয় এবং সোমবার শ্রাবণ মাসের শেষ সোমবার। রাখি বন্ধনের দিনে শোভন যোগ, গজকেশরী যোগ এবং শ্রাবণ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ধনু, মকর, কুম্ভ-সহ ৫টি রাশির জাতকরা রাখি  বন্ধনের দিনে তৈরি হওয়া শুভ যোগের সুবিধা পাবেন। এই রাশির জাতক জাতিকাদের সুখ বাড়বে এবং তারা আড়ম্বরপূর্ণভাবে রাখি উৎসব উদযাপন করবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৯ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
রাখি বন্ধনের দিনটি মিথুন রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  ধর্মীয় কাজে অংশ নেবেন এবং বোনরাও তাদের ভাইদের মঙ্গল কামনা করে রাখি বাঁধবেন। বাড়ির বড়দের আশীর্বাদ আপনাকে অনুপ্রাণিত করবে এবং অন্যদের সাহায্য করা আপনাকে মানসিক শান্তি দেবে। যারা বিদেশে ব্যবসা করছেন বা ভ্রমণে আগ্রহী তাদের জন্য  একটি খুব অনুকূল দিন প্রমাণিত হবে। রাখি বন্ধনের কারণে ব্যবসায়ীদের প্রচুর লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে। রাখি বন্ধনের কারণে বাড়িতে আত্মীয়-স্বজনের ঘন ঘন আসা-যাওয়া হবে এবং বাড়ির ছেলেমেয়েদের মজা করতে দেখা যাবে। বৈবাহিক জীবনে চলমান বিরোধ  শেষ হবে এবং আপনি কিছু আত্মীয়দের সঙ্গে  দেখা করতে পারেন, যেখানে আপনাকে খুব স্বাগত জানানো হবে।

সিংহ রাশি (Leo)
১৯ অগাস্ট সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মহাদেবের কৃপায় সিংহ রাশির জাতকদের স্বাচ্ছন্দ্য ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাখি বন্ধনের কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে এবং আপনি আত্মীয়দের সঙ্গে  দেখা করার সুযোগও পেতে পারেন। আপনি কোন বিশেষ আত্মীয়ের সঙ্গেও দেখা করতে পারেন যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। সরকারি চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা আর্থিকভাবে লাভবান হতে পারেন এবং তাদের আর্থিক অবস্থা শক্তিশালী হবে। রাখি বন্ধনের কারণে, ব্যবসায়ীরা  ব্যবসায়িক ক্ষেত্রে অগ্রগতি দেখতে পাবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনাও করবেন। স্ত্রীরা তাদের স্বামীদের সঙ্গে  তাদের পিতামাতার বাড়িতে যাবে, যেখানে প্রচুর আতিথেয়তা হবে এবং আর্থিক লাভও হতে পারে। সন্ধ্যাটা কাটবে প্রিয়জনের সঙ্গে দেখা আর হাসি-ঠাট্টায়।

আরও পড়ুন

Advertisement

ধনু রাশি (Sagittarius)
রাখি  বন্ধনের দিনটি ধনু রাশির জাতকদের জন্য আনন্দের দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকাদের আয়  ভাল বৃদ্ধি পাবে এবং তারা গৃহস্থালীর প্রয়োজনে অর্থ ব্যয় করবে। আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে আপনি দীর্ঘদিন ধরে যে টেনশনের মুখোমুখি হয়ে আসছেন তা মহাদেবের কৃপায় দূর হবে এবং আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুখবর শুনতে পাবেন, যার কারণে পরিবারের সকল সদস্য খুব খুশি হবেন। বাড়ির বাচ্চাদের অনেক মজা করতে দেখা যাবে, যা দেখে আপনিও খুব খুশি হবেন। আপনি সিনেমা দেখার বা বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পরিকল্পনা করতে পারেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে  সুসম্পর্ক বজায় রাখতে সফল হবেন এবং উভয়েই একে অপরের পরিস্থিতি বুঝে কাজ করবেন। এই রাশির কিছু মানুষ বিদেশে কাজের সুযোগ পেতে পারেন।

মকর রাশি (Capricorn)
১৯ অগাস্ট মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। মহাদেবের কৃপায় মকর রাশির জাতকদের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং অংশীদারদের সহায়তায় তারা বেশি লাভবান হবেন। রাখি বন্ধনের কারণে বাড়িতে  আনন্দের পরিবেশ থাকবে এবং ভাইয়েরা তাদের বোনদের বিশেষ উপহার দেবেন, যার কারণে সমস্ত সদস্যরা বেশ অবাক হবেন। সুখ এবং আনন্দের কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নতুন খাবারও উপভোগ করবেন। ভাই-বোন একসঙ্গে দাতব্য কাজ করবেন, যা তাদের সম্পর্ককে আরও মজবুত করবে। রাখি বন্ধনের কারণে বাজারে ব্যাপক চাঞ্চল্য থাকবে, ব্যবসায়ীদের এর সুযোগ নিতে দেখা যাবে।  সন্ধ্যায়, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যাতে সমস্ত সদস্য আপনাকে সমর্থন করবে।

কুম্ভ রাশি (Aquarius)
১৯ অগাস্ট কুম্ভ রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের ভাইদের সহায়তায় তাদের অমীমাংসিত কাজ শেষ করতে পারেন এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। ব্যবসায় সময়ে সময়ে নেওয়া সিদ্ধান্তগুলি কার্যকর প্রমাণিত হবে, যা আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে এবং ভবিষ্যতের উদ্বেগও কমিয়ে দেবে। রাখি বন্ধন উপলক্ষে, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে   আনন্দদায়ক সময় কাটাবেন এবং কিছু ভাল খবরও শুনতে পাবেন। বোনেরা অগ্রগতি কামনা করে ভাইদের রাখি বাঁধবেন এবং ভালো মিষ্টি খাওয়ার সুযোগও পাবেন। শ্বশুরবাড়ির পক্ষ থেকেও আর্থিক লাভ দেখা যাচ্ছে। পারিবারিক যোগাযোগ থেকে লাভ হবে এবং আটকে থাকা অর্থ পুনরুদ্ধারও সম্পদ তহবিল বৃদ্ধি করবে। অতিথিরা সন্ধ্যায় আসতে পারেন এবং কোন  অনুষ্ঠানে যোগদান আপনার সম্মান বৃদ্ধি করবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement