scorecardresearch
 

Monday Lucky Zodiac: সোমে রবি যোগের সংযোগ, কর্কট-সহ ৫ রাশির জীবনে বড় পরিবর্তন

21 October 2024 Rashifal: সোমবার অর্থাৎ ২১ অক্টোবর, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কর্কট, তুলা, মীন-সহ ৫টি রাশির জন্য আনন্দদায়ক দিন হতে চলেছে। এছাড়াও, সোমবার মন, মা এবং মানসিক শান্তির কারক চন্দ্র গ্রহ ও ভগবান শিবকে উৎসর্গীকৃত, তাই এদিন এই ৫টি রাশি মহাদেব এবং চন্দ্রদেবের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক সোমবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

Advertisement
সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে সোমে মহাদেবের কৃপা ৫ রাশিতে

   Top 5 Most Luckiest Zodiac Sign, 21 October 2024: সোমবার, ২১ ক্টোবর, বৃষ রাশির পর চন্দ্র মিথুন রাশিতে গমন করছে। এছাড়াও, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে লাভ পাবেন। এই রাশির লোকেরা দীর্ঘ অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার জন্য প্রস্তুত থাকবেন এবং নতুন সম্পত্তি কিনতে সক্ষম হবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২১  অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২১  অক্টোবর বৃষ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা নিজের জন্য যা স্বপ্ন দেখেন, সেগুলি পূরণ হতে দেখবেন, যা আপনাকে খুশি করবে এবং আপনাকে মানসিক শান্তিও দেবে। বন্ধুরা এবং সহকর্মীরা,আপনাকে প্রতিটি পদক্ষেপে সহযোগিতা করবেন এবং আপনার আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। যারা প্রেমের জীবনে আছেন তারা  তাদের সঙ্গীর কাছ থেকে একটি ভাল উপহার পেতে পারেন, যা তাদের মধ্যে প্রেমকে আরও দৃঢ় করবে। যারা চাকরিরত আছেন তারা  তাদের কর্মকর্তাদের সমর্থন পাবেন এবং আপনার কাজে খুশি হবেন এবং আপনার প্রশংসাও করবেন। একই সঙ্গে  উৎসবের কারণে ব্যবসায়ীদের ভালো মুনাফা করতে দেখা যাবে এবং পণ্যের জন্য ব্যবসায়িক সফরেও যেতে পারবেন। যদি পরিবারে কোনও বিবাদ চলছে, তা  শেষ হয়ে যাবে এবং সবকিছু স্বাভাবিক হওয়ার সঙ্গে সঙ্গে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন।

কর্কট রাশি (Cancer)
২১  অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা ভগবান শিবের কৃপায় সিদ্ধান্ত নেওয়ার অবস্থানে থাকবেন এবং  আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, আপনি এর থেকে ইতিবাচক ফলাফল পেতে সক্ষম হবেন। আপনি ধর্মীয় কাজে আন্তরিকভাবে জড়িত থাকবেন এবং প্রতিটি কাজ নিজে করতে পছন্দ করবেন।  আপনি একটি নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে সক্ষম হবেন, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন। যারা পারিবারিক ব্যবসা করছেন তারা  ভাইদের পরামর্শ এবং সহায়তায় ভাল লাভবান হবেন। একই সঙ্গে দোকানিরা উৎসবের কারণে ভালো লাভ পাবেন। এই রাশির শিক্ষার্থীরা শিক্ষায় তাদের দক্ষতা প্রমাণ করতে সক্ষম হবে এবং যেকোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্যও প্রস্তুত হবেন। শ্বশুরবাড়ির কারও সঙ্গে বিবাদ চললে আপনি পরিপক্কতা দেখাবেন এবং সমস্ত অভিযোগ দূর করবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা রাশি (Libra)
২১ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  ভগবান শিবের কৃপায়, তুলা রাশির জাতক জাতিকারা যে সমস্ত কাজ সম্পর্কে স্বপ্ন দেখেছিলেন সেগুলি সম্পন্ন হবে এবং বৈষয়িক সুবিধার বৃদ্ধি দেখতে পাবেন।  বর্ধিত সাহসের সঙ্গে, আপনি সমস্ত ধরণের পরিস্থিতি মোকাবেলায় প্রস্তুত থাকবেন এবং ভাগ্য আপনাকে জীবনের প্রতিটি ক্ষেত্রে সহায়তা করবে। আপনি যদি নিজের ব্যবসা পরিচালনা করেন তবে  আপনি প্রভাবশালী লোকদের সমর্থন পাবেন, যার ফলে ব্যবসায় ভাল অগ্রগতি হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সমন্বয়  ভাল থাকবে এবং আপনারা একসঙ্গে কিছু সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। এই মুহূর্তে আপনি যে স্বাস্থ্য সমস্যায় ভুগছেন, ধীরে ধীরে তা থেকে মুক্তি পাবেন। পারিবারিক পরিবেশ যদি কিছুদিন ধরে খারাপ থাকে, তাহলে পরিবারের সদস্যদের মধ্যে সুখ-শান্তি থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২১ অক্টোবর বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কোনও পুরানো বিনিয়োগ থেকে ভালো আয় পাবেন এবং নিজের জন্য অনলাইন কেনাকাটাও করতে পারবেন। দীপাবলি উপলক্ষে, ঘর পরিষ্কারের কাজ সম্পন্ন হবে এবং আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কেনাকাটাও করবেন।  আপনার ইমিউন সিস্টেম শক্তিশালী হবে এবং আপনি সুস্বাস্থ্য পাবেন, যার কারণে আপনি খুব উদ্যমী বোধ করবেন। প্রেম জীবনে যারা এখনও তাদের প্রেমের সঙ্গী সম্পর্কে পরিবারকে জানাননি, এবার  জানাতে পারেন এবং আপনি ইতিবাচক ফলাফল পাবেন। যারা চাকরি এবং ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং তাদের নিজ নিজ ক্ষেত্রে ভাল আর্থিক লাভ অর্জন করতে সক্ষম হবেন। ব্যস্ত থাকা সত্ত্বেও,  পরিবারের সমস্ত চাহিদা পূরণ করবেন এবং সন্ধ্যায় বাবা-মায়ের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করবেন।

মীন রাশি (Pisces)
২১ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে আসছে। মীন রাশির জাতকদের মধ্যে  একটি নতুন শক্তির সঞ্চার হবে, যার কারণে আপনি দীর্ঘ মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে প্রস্তুত থাকবেন। অনেক পরিশ্রমের পরে, আপনার আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনি খুশি হবেন এবং আপনার দৈনন্দিন প্রয়োজন মেটাতে কিছু অর্থ ব্যয় করবেন। ভাগ্যের সমর্থনে, আপনি অর্থ সংক্রান্ত সমস্যা সমাধানে সফল হবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে।  বিনিয়োগের জন্য একটি দুর্দান্ত দিন হবে, আপনি ভবিষ্যতে শুভ ফল পাবেন। কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরা সুসংবাদ পেতে পারে, যা থেকে তারা ভবিষ্যতে সম্পূর্ণ সুবিধা নিতে সক্ষম হবেন। যদি আপনার সঙ্গী বা ভাইবোনদের সঙ্গে  আপনার কোনও মতপার্থক্য থাকে, তাহলে তাদের সঙ্গে  আপনার সম্পর্ক ভাল হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement