scorecardresearch
 

Monday 27 May Lucky Zodiac: সোমে ধন যোগের সংযোগ, মকর-সহ ৫ রাশির শিবের কৃপায় সৌভাগ্য বৃদ্ধি

27 May 2024 Rashifal: ২৭ মে, শুক্ল যোগ সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কর্কট সহ ৫টি রাশির জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, সোমবার মন ও মাতার জন্য কারক গ্রহ চন্দ্র এবং দেবতাদের দেবতা মহাদেবকে উৎসর্গ করা হয়, এমন পরিস্থিতিতে, দিনটিতে এই ৫টি রাশি ভোলেনাথের আশীর্বাদ পাবে এবং সকাল থেকে অনেক সুসংবাদও মিলবে। আসুন জেনে নেওয়া যাক সোমবারের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

Advertisement
সোমে মহাদেবের কৃপায় লাভবান ৫ রাশি সোমে মহাদেবের কৃপায় লাভবান ৫ রাশি

Top 5 Most Luckiest Zodiac Sign, 27 May 2024: সোমবার, ২৭ মে, ধনু রাশির পরে চাঁদ মকর রাশিতে গমন করতে চলেছে এবং চাঁদের ওপর মঙ্গলের দৃষ্টি থাকার কারণে ধন যোগ তৈরি হচ্ছে। এছাড়াও দিনটি  জ্যৈষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের পঞ্চমী তিথি এবং এই দিনে ধন যোগ, শুক্ল যোগ ও পূর্বাষাধা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে,  যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন, কর্কট, কন্যা রাশি সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ, সমৃদ্ধি ও সাফল্য বাড়বে এবং নতুন সম্পত্তি লাভে মনও খুশি থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৭ মে ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
 ২৭ মে মিথুন রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতকদের জন্য, হঠাৎ অর্থ লাভের সম্ভাবনা রয়েছে এবং আপনি আপনার কর্মজীবনে দুর্দান্ত ফলাফল পাবেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনার পক্ষে সিদ্ধান্ত আসার সম্ভাবনা রয়েছে যা আপনাকে স্বস্তি দেবে। শেয়ার বাজার ও সাট্টাবাজি থেকে অর্থ উপার্জনের সুযোগ থাকবে এবং পুরনো কোনো বিনিয়োগ ভালো আয় দেবে। আপনি শৃঙ্খলাবদ্ধ হতে চান এবং পরিকল্পনা করার সময় কঠোর পরিশ্রম করতে চান। যারা নিজেদের ব্যবসা চালান তারা ভালো লাভ পাবেন এবং পরিকল্পনা করে ভালো লাভ করতে পারবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনি সবাইকে সঙ্গে  নিয়ে যেতে পছন্দ করবেন।

কর্কট রাশি (Cancer)
 ২৭ মে কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে এবং  তাদের ইচ্ছা পূরণ হবে। বিনিয়োগ থেকে ভবিষ্যতে ভাল লাভ করবে। আপনি অর্থের কিছু অংশ শুভ কাজে ব্যয় করবেন এবং প্রিয়জনের সঙ্গে  সম্প্রীতি বজায় রাখবেন। আপনি যদি আপনার ব্যক্তিগত বা পেশাগত জীবনে কোনো কিছু নিয়ে বিরক্ত হন, তাহলে  সেটাও দূর হয়ে যাবে এবং আপনার সুখ বাড়বে। আপনার আর্থিক অবস্থার উন্নতির সঙ্গে , আপনি নিজের পাশাপাশি আপনার পুরো পরিবারের চাহিদা মেটাতে সক্ষম হবেন। চাকরিজীবী লোকেরা অ্যাপরাইজাল  সম্পর্কিত শুভ সঙ্কেত পাবেন এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। পারিবারিক জীবনের কথা বললে, আপনি আপনার ভাই-বোনদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করবেন। দাম্পত্য জীবন সম্পর্কে কথা বললে, আপনার সম্পর্ক সুখী হবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
 ২৭ মে কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকদের সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং বিদেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনাও রয়েছে।  বিনিয়োগের জন্য অনুকূল দিন হবে, বিনিয়োগ করা অর্থ দ্বিগুণ হতে পারে। আপনি পরিবারের কোনো সদস্যের কাছ থেকে ভালো খবর শুনতে পারেন, যা আপনার মনকে খুব খুশি করবে। চাকরিজীবীদের কর্মজীবনে ভালো এনার্জি  থাকবে এবং আয় ও প্রভাব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা একটি বড় ডিল পেতে পারেন, যা তাদের ব্যবসার বিশ্বাসযোগ্যতা বাড়াবে। আপনি জনকল্যাণমূলক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। পরিবারের সদস্যদের দুশ্চিন্তা কমে যাবে এবং সবাই নিজ নিজ কাজে ব্যস্ত থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৭ মে বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির লোকেরা জনকল্যাণমূলক কাজে অংশ নেওয়ার সুযোগ পাবেন এবং আপনি পৈতৃক সম্পত্তি সম্পর্কিত বিবাদে জয়ী হয়ে খুশি হবেন। আপনি যদি প্রেমের বিয়ে করতে চান, তবে আপনার স্বপ্ন পূরণ হতে পারে, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সঙ্গী সম্পর্কে একটি ইতিবাচক আলোচনা করতে পারেন, যা আপনার সম্পর্ককে সবুজ সংকেত দেবে। আপনার পিতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং তার সাহায্যে আপনি  যানবাহন বা সম্পত্তিও কিনতে পারেন। চাকরি খুঁজছেন যুবকরা  সুসংবাদ শুনতে পাবেন। ব্যবসায়ীরা  ভাল আর্থিক সুবিধা পাবেন এবং অন্য কোনও ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। স্বামী-স্ত্রী একসঙ্গে কোনো ভালো জায়গায় বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি (Capricorn)
 ২৭ মে মকর রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে যোগদানের সুযোগ পাবেন, যার কারণে চারদিকে সুনাম ছড়িয়ে পড়বে। আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা দিয়ে যেকোন সিদ্ধান্ত নিয়ে মানুষকে চমকে দিতে পারেন। প্রশাসনিক দক্ষতাও আপনার মধ্যে বিকশিত হবে এবং এর সাহায্যে আপনি খুব সহজে আপনার কাজ করতে সক্ষম হবেন। প্রেম জীবনের সব ধরনের সমস্যা  দূর হয়ে যাবে এবং আপনাদের একে অপরের যত্ন নিতে দেখা যাবে। আপনি যদি কিছু নতুন কাজের জন্য চেষ্টা করে থাকেন তবে  আপনার প্রচেষ্টা সফল হবে। এছাড়াও, আপনি ব্যবসায় একটি ভাল ডিল চূড়ান্ত করে বড় লাভ পেতে পারেন। যদি আপনার পারিবারিক জীবনে কোনো সমস্যা নিয়ে দীর্ঘদিন ধরে টানাপোড়েন চলছে, তাহলে আপনি এর থেকে স্বস্তি পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement